বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «   ফের গ্রেপ্তার নাজিব রাজাক; দায়ের হবে ২১ মামলা  » «   প্রাথমিকে শিক্ষক নিয়োগ আবেদনেই প্রতিষ্ঠানের ৪০ কোটিরও বেশি আয় !  » «   ইউএনওদের জন্য উচ্চমূল্যে ১০০ জিপ গাড়ি, আপত্তি অর্থ মন্ত্রণালয়ের  » «   ডিজিটাল হলো জাতীয় পরিচয়পত্রের সেবা ব্যবস্থাপনা  » «   লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «  

ওমর সানীকে পেয়ে কাঁদলেন শতবছরের বৃদ্ধা



বিনোদন ডেস্ক:: তারকাদের সামনে থেকে দেখার শখ কার না হয়! সেই শখ বয়স মানে না, স্থান মানে না। মানেনি ঢাকাই ছবির একসময়ের জনপ্রিয় নায়ক ওমর সানিকে দেখতে আসা শতবর্ষী এক বৃদ্ধার বেলাতেও। প্রিয় তারকাকে দেখতে এসে আবেগে কেঁদে ফেললেন তিনি।

ওমর সানী ক’দিন আগে এই নারী ভক্তের দেখা পেলেন। তার বয়স একশোতে ঠেকেছে প্রায়। বয়সের ভারে নুয়ে পড়েছেন। তবু নায়ক ওমর সানী এসেছেন শুনে তিনি ছুটি আসেন তার সঙ্গে দেখা করতে। ঘটনাটির বিস্তারিত জানিয়ে ওমর সানী তার ফেসবুকে লিখেছেন, ‘কিছু স্মৃতি, কিছু মুহূর্ত হৃদয়ে আজীবন থেকে যায়। মাঝে মাঝে দু’চোখে ভেসে উঠে বাস্তবের মতো। তেমনি একটি মুহুর্ত এই বৃদ্ধার সাথে। এই বৃদ্ধার বয়স আনুমানিক ১০০ বছরের কাছাকাছি। আমি একটি বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েছিলাম মেহেরপুর জেলার মুজিব নগরে।
এই বৃদ্ধা কীভাবে যেন জানতে পারে আমার কথা। শুনে চলে আসে অজপাড়া গাঁ (ইন্ডিয়ার বর্ডারের কাছে এক গ্রাম) থেকে আমাকে দেখতে। আমার কাছে এসে জড়িয়ে ধরে আমাকে প্রাণ ভরে দোয়া করে আর আবেগে কেঁদে ফেলেন।

ওমর সানী আরও লেখেন, উনি এসেছিলেন শুধুমাত্র আমাকে দেখার জন্য ও দোয়া করার জন্য। সেলফি তোলার জন্য না। উনার এই ভালোবাসা দেখে আমি আবেগ আপ্লুত হয়ে যাই আর উনি হয়ে যায় আমার কাছে ভালোবাসার সেলিব্রেটি। তাইতো আমিই উনার সাথে সেলফি উঠাই, আর কিছু ছবি ক্যামেরা বন্ধি করি। কারণ এমন ভালোবাসা যে আমার শিল্পী জীবনের অনেক বড় পাওয়া।’
বর্তমানে ওমর সানী ‘আমি নেতা হবো’সহ বেশ কিছু চলচ্চিত্রে কাজ করছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: