বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বৃহস্পতিবার মুক্তি পাচ্ছেন খালেদা?  » «   ভাষা শহীদদের প্রতি চলচ্চিত্র তারকাদের শ্রদ্ধা নিবেদন  » «   বিএনপিকে আ’লীগ নেতার হুশিয়ারি  » «   রেলের কাজে ৩৬ কোটি ডলার দেবে এডিবি  » «   বোলারের মাথায় বল লেগে ছক্কা!  » «   একুশের চেতনায় দেশকে গড়ে তোলাই সরকারের লক্ষ্য  » «   প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ করল ৫৫ বছরের গৃহশিক্ষক  » «   টাইগারদের ভরাডুবির নেপথ্যের কারণ  » «   অস্ট্রেলিয়ার আনন্দ মাটি !  » «   উকুন নিয়ে যন্ত্রণা, জেনে নিন সমাধান  » «   খালেদার পক্ষে অর্ধশতাধিক আইনজীবী  » «   মাত্র সাত দিনে পেটের মেদ উধাও!  » «   ভাষা শহীদদের প্রতি নজিপুর প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি  » «   প্রধান বিচারপতি ‘উচ্চ আদালতে বাংলা ব্যবহারের আরও বেশি উদ্যোগ নেব’  » «   অবশেষে মাহিকে নিয়ে শুটিংয়ে ডি এ তায়েব  » «  

ওমর সানীকে পেয়ে কাঁদলেন শতবছরের বৃদ্ধা



বিনোদন ডেস্ক:: তারকাদের সামনে থেকে দেখার শখ কার না হয়! সেই শখ বয়স মানে না, স্থান মানে না। মানেনি ঢাকাই ছবির একসময়ের জনপ্রিয় নায়ক ওমর সানিকে দেখতে আসা শতবর্ষী এক বৃদ্ধার বেলাতেও। প্রিয় তারকাকে দেখতে এসে আবেগে কেঁদে ফেললেন তিনি।

ওমর সানী ক’দিন আগে এই নারী ভক্তের দেখা পেলেন। তার বয়স একশোতে ঠেকেছে প্রায়। বয়সের ভারে নুয়ে পড়েছেন। তবু নায়ক ওমর সানী এসেছেন শুনে তিনি ছুটি আসেন তার সঙ্গে দেখা করতে। ঘটনাটির বিস্তারিত জানিয়ে ওমর সানী তার ফেসবুকে লিখেছেন, ‘কিছু স্মৃতি, কিছু মুহূর্ত হৃদয়ে আজীবন থেকে যায়। মাঝে মাঝে দু’চোখে ভেসে উঠে বাস্তবের মতো। তেমনি একটি মুহুর্ত এই বৃদ্ধার সাথে। এই বৃদ্ধার বয়স আনুমানিক ১০০ বছরের কাছাকাছি। আমি একটি বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েছিলাম মেহেরপুর জেলার মুজিব নগরে।
এই বৃদ্ধা কীভাবে যেন জানতে পারে আমার কথা। শুনে চলে আসে অজপাড়া গাঁ (ইন্ডিয়ার বর্ডারের কাছে এক গ্রাম) থেকে আমাকে দেখতে। আমার কাছে এসে জড়িয়ে ধরে আমাকে প্রাণ ভরে দোয়া করে আর আবেগে কেঁদে ফেলেন।

ওমর সানী আরও লেখেন, উনি এসেছিলেন শুধুমাত্র আমাকে দেখার জন্য ও দোয়া করার জন্য। সেলফি তোলার জন্য না। উনার এই ভালোবাসা দেখে আমি আবেগ আপ্লুত হয়ে যাই আর উনি হয়ে যায় আমার কাছে ভালোবাসার সেলিব্রেটি। তাইতো আমিই উনার সাথে সেলফি উঠাই, আর কিছু ছবি ক্যামেরা বন্ধি করি। কারণ এমন ভালোবাসা যে আমার শিল্পী জীবনের অনেক বড় পাওয়া।’
বর্তমানে ওমর সানী ‘আমি নেতা হবো’সহ বেশ কিছু চলচ্চিত্রে কাজ করছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: