রবিবার, ২২ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিনে শিশু ধর্ষণ, রাতে বন্দুকযুদ্ধে নিহত!  » «   আইফোনে আসছে ডুয়াল সিম সাপোর্ট!  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট : খালেদাকে আদালতে হাজির করার দিন আজ  » «   এবার বিজ্ঞাপনের জুটি নোবেল ও পূর্ণিমা  » «   লন্ডনে প্রধানমন্ত্রী‘চিন্তা করে দেখুন কত বড় সন্ত্রাসী সে’  » «   জাতীয় প্রেসক্লাবে ফখরুল‘অসৎ উদ্দেশ্য বাস্তবায়নে খালেদাকে জেলে রাখা হয়েছে’  » «   ফেসবুকে অধ্যাপক ড. আসিফ নজরুলএতেই তার এতো তেজ, এতো অনাচার!  » «   কাদেরের বক্তব্য ভয়ঙ্কর অশনি সংকেত : ফখরুল  » «   বি.কে.সি স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন  » «   বাজে গল্পের সিরিয়াল ভারতে সামাজিক সমস্যা বাড়াচ্ছে : মমতা  » «   প্রবাসীদের সহযোগিতা দিতে আলাদা সেল গঠন করবে সরকার  » «   নাটোর-৪ আসনসাংসদ-মেয়র-চেয়ারম্যানের বিবাদ তুঙ্গে, হতাশা-বিভক্তি তৃণমূলেও!  » «   আলোচনায় অপু বিশ্বাসের নাচের ভিডিও  » «   পাশবিক! আট মাসের শিশুকে ধর্ষণের পর হত্যা  » «   খসরুর প্রশ্ন‘নির্বাচনে সেনা থাকলে আ’লীগের সমস্যা কি?’  » «  

ঐশ্বরিয়ার কাছে ‘আবেদনময়ী’ পুরুষ সালমান খান



বিনোদন ডেস্ক::বলিউডের ব্লকবাস্টার নায়ক সালমান খান ও সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের প্রেম একটা সময় বলিউডে অন্যতম আলোচ্য বিষয় ছিলো। তাদের ভালোবাসার সম্পর্কের ইতি ঘটলেও থেমে যায়নি সেসব আলোচনা। এখনও প্রায়শই তাদের প্রেম নিয়ে গণমাধ্যমে আলোচনা হয়।

৫২ বছর বয়সী সালমান খান এখনও ব্যাচেলার থাকলেও অভিষেক বচ্চনকে নিয়ে পুরোদস্তুর সংসারী ঐশ্বরিয়া রায়। তারপরও তারা একসঙ্গে খবরের শিরোনাম হন। তেমনই এক ঘটনা উঠে এলো এবার।

সালমান খানকে সবচেয়ে ‘আবেদনময়ী’ পুরুষ বলে দাবি করেছেন ঐশ্বরিয়া। অবাক হওয়ার কিছু নেই। সম্প্রতি নয়, আজ থেকে ১৯ বছর আগে অভিনেত্রী সঞ্চালিকা সিমি গারওয়াল’র সঙ্গে এক সাক্ষাৎকারে এই মন্তব্য করেছিলেন ঐশ্বরিয়া। অ্যাশ বলেন, সালমান একজন ‘সেক্সিয়েস্ট এবং গর্জিয়াস ম্যান’।

তবে সালমানের সঙ্গে ব্রেকআপের পর ঐশ্বরিয়া তার বিরুদ্ধে নানান অভিযোগ তোলেন। এমনকি সালমান তাকে শারীরিক নির্যাতন করতেন বলেও অভিযোগ করেছিলেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

সালমানের সঙ্গে সম্পর্ক ভাঙনের পর বিবেক ওয়েবারের সঙ্গে প্রেমে জড়ান ঐশ্বরিয়া। তবে সেই সম্পর্কও টেকেনি বেশিদিন। বর্তমানে তিনি অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে সংসার করছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: