রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

ঐশ্বরিয়ার কাছে ‘আবেদনময়ী’ পুরুষ সালমান খান



বিনোদন ডেস্ক::বলিউডের ব্লকবাস্টার নায়ক সালমান খান ও সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের প্রেম একটা সময় বলিউডে অন্যতম আলোচ্য বিষয় ছিলো। তাদের ভালোবাসার সম্পর্কের ইতি ঘটলেও থেমে যায়নি সেসব আলোচনা। এখনও প্রায়শই তাদের প্রেম নিয়ে গণমাধ্যমে আলোচনা হয়।

৫২ বছর বয়সী সালমান খান এখনও ব্যাচেলার থাকলেও অভিষেক বচ্চনকে নিয়ে পুরোদস্তুর সংসারী ঐশ্বরিয়া রায়। তারপরও তারা একসঙ্গে খবরের শিরোনাম হন। তেমনই এক ঘটনা উঠে এলো এবার।

সালমান খানকে সবচেয়ে ‘আবেদনময়ী’ পুরুষ বলে দাবি করেছেন ঐশ্বরিয়া। অবাক হওয়ার কিছু নেই। সম্প্রতি নয়, আজ থেকে ১৯ বছর আগে অভিনেত্রী সঞ্চালিকা সিমি গারওয়াল’র সঙ্গে এক সাক্ষাৎকারে এই মন্তব্য করেছিলেন ঐশ্বরিয়া। অ্যাশ বলেন, সালমান একজন ‘সেক্সিয়েস্ট এবং গর্জিয়াস ম্যান’।

তবে সালমানের সঙ্গে ব্রেকআপের পর ঐশ্বরিয়া তার বিরুদ্ধে নানান অভিযোগ তোলেন। এমনকি সালমান তাকে শারীরিক নির্যাতন করতেন বলেও অভিযোগ করেছিলেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

সালমানের সঙ্গে সম্পর্ক ভাঙনের পর বিবেক ওয়েবারের সঙ্গে প্রেমে জড়ান ঐশ্বরিয়া। তবে সেই সম্পর্কও টেকেনি বেশিদিন। বর্তমানে তিনি অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে সংসার করছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: