সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিলামে উঠছে টাইটানিকের সাড়ে পাঁচ হাজার নিদর্শন  » «   নতুন সরকার এলেও অর্থনীতিতে প্রভাব পড়বে না  » «   গিনেস ওয়ার্ল্ড বুকে স্থান পেলো ‘ঢাকা পরিচ্ছন্নতা অভিযান’  » «   ফিলিপাইনে ভূমিধস : নিহতের সংখ্যা বেড়ে ৯৫, নিখোঁজ ৫৯  » «   গোপন বৈঠক চলাকালে বিশ্বনাথে লোকমানসহ জামায়াতের ১৭ নেতাকর্মী আটক  » «   ‘রোহিঙ্গা ইস্যুতে নাক গলানোর অধিকার নেই জাতিসংঘের’–মিয়ানমার সেনাপ্রধান  » «   খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টি স্পর্শকাতর: হাইকোর্ট  » «   মুসলিম বিশ্ব বিপজ্জনক চ্যালেঞ্জর মুখে: সৌদি বাদশাহকে এরদোয়ানের হুঁশিয়ারি  » «   ‘জগাখিচুড়ি মার্কা ঐক্য টিকবে না’–কাদের  » «   ইমরানের এক টুইটেই দরজা বন্ধ!  » «   কুচকাওয়াজে হামলার প্রতিশোধে ইরানকে সহযোগিতা করবে রাশিয়া  » «   ডিজিটাল নিরাপত্তা আইন: ৩ উৎকণ্ঠা ৩ দাবি  » «   টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় বসার সুযোগ নেই  » «   সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী  » «   জাতীয় নির্বাচন শান্তিপূর্ণ না হওয়ার কারণ দেখছি না: বনমন্ত্রী  » «  

ঐশ্বরিয়ার কাছে ‘আবেদনময়ী’ পুরুষ সালমান খান



বিনোদন ডেস্ক::বলিউডের ব্লকবাস্টার নায়ক সালমান খান ও সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের প্রেম একটা সময় বলিউডে অন্যতম আলোচ্য বিষয় ছিলো। তাদের ভালোবাসার সম্পর্কের ইতি ঘটলেও থেমে যায়নি সেসব আলোচনা। এখনও প্রায়শই তাদের প্রেম নিয়ে গণমাধ্যমে আলোচনা হয়।

৫২ বছর বয়সী সালমান খান এখনও ব্যাচেলার থাকলেও অভিষেক বচ্চনকে নিয়ে পুরোদস্তুর সংসারী ঐশ্বরিয়া রায়। তারপরও তারা একসঙ্গে খবরের শিরোনাম হন। তেমনই এক ঘটনা উঠে এলো এবার।

সালমান খানকে সবচেয়ে ‘আবেদনময়ী’ পুরুষ বলে দাবি করেছেন ঐশ্বরিয়া। অবাক হওয়ার কিছু নেই। সম্প্রতি নয়, আজ থেকে ১৯ বছর আগে অভিনেত্রী সঞ্চালিকা সিমি গারওয়াল’র সঙ্গে এক সাক্ষাৎকারে এই মন্তব্য করেছিলেন ঐশ্বরিয়া। অ্যাশ বলেন, সালমান একজন ‘সেক্সিয়েস্ট এবং গর্জিয়াস ম্যান’।

তবে সালমানের সঙ্গে ব্রেকআপের পর ঐশ্বরিয়া তার বিরুদ্ধে নানান অভিযোগ তোলেন। এমনকি সালমান তাকে শারীরিক নির্যাতন করতেন বলেও অভিযোগ করেছিলেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

সালমানের সঙ্গে সম্পর্ক ভাঙনের পর বিবেক ওয়েবারের সঙ্গে প্রেমে জড়ান ঐশ্বরিয়া। তবে সেই সম্পর্কও টেকেনি বেশিদিন। বর্তমানে তিনি অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে সংসার করছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: