মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

ঐশ্বরিয়ার কাছে ‘আবেদনময়ী’ পুরুষ সালমান খান



বিনোদন ডেস্ক::বলিউডের ব্লকবাস্টার নায়ক সালমান খান ও সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের প্রেম একটা সময় বলিউডে অন্যতম আলোচ্য বিষয় ছিলো। তাদের ভালোবাসার সম্পর্কের ইতি ঘটলেও থেমে যায়নি সেসব আলোচনা। এখনও প্রায়শই তাদের প্রেম নিয়ে গণমাধ্যমে আলোচনা হয়।

৫২ বছর বয়সী সালমান খান এখনও ব্যাচেলার থাকলেও অভিষেক বচ্চনকে নিয়ে পুরোদস্তুর সংসারী ঐশ্বরিয়া রায়। তারপরও তারা একসঙ্গে খবরের শিরোনাম হন। তেমনই এক ঘটনা উঠে এলো এবার।

সালমান খানকে সবচেয়ে ‘আবেদনময়ী’ পুরুষ বলে দাবি করেছেন ঐশ্বরিয়া। অবাক হওয়ার কিছু নেই। সম্প্রতি নয়, আজ থেকে ১৯ বছর আগে অভিনেত্রী সঞ্চালিকা সিমি গারওয়াল’র সঙ্গে এক সাক্ষাৎকারে এই মন্তব্য করেছিলেন ঐশ্বরিয়া। অ্যাশ বলেন, সালমান একজন ‘সেক্সিয়েস্ট এবং গর্জিয়াস ম্যান’।

তবে সালমানের সঙ্গে ব্রেকআপের পর ঐশ্বরিয়া তার বিরুদ্ধে নানান অভিযোগ তোলেন। এমনকি সালমান তাকে শারীরিক নির্যাতন করতেন বলেও অভিযোগ করেছিলেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

সালমানের সঙ্গে সম্পর্ক ভাঙনের পর বিবেক ওয়েবারের সঙ্গে প্রেমে জড়ান ঐশ্বরিয়া। তবে সেই সম্পর্কও টেকেনি বেশিদিন। বর্তমানে তিনি অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে সংসার করছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: