মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

ঐক্যফ্রন্টে যোগ দেওয়ায় গণস্বাস্থ্য কেন্দ্রে হামলা হয়েছে: ডা. জাফরুল্লাহ



নিউজ ডেস্ক:: সাম্প্রতিক সময়ে গণস্বাস্থ্য কেন্দ্রে হামলার ঘটনাকে পরিকল্পিত বলে অভিযোগ করেছেন এই প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ডা.জাফরুল্লাহ চৌধুরী।তিনি বলেন,‘জাতীয় ঐক্যফ্রন্টে তার যোগদানের কারণে রাজনৈতিক প্রতিপক্ষের সহায়তায় গণস্বাস্থ্য কেন্দ্রের ওপর হামলা হয়েছে।এই হামলা পরিকল্পিত’।

শনিবার রাজধানীর ধানমন্ডিতে গণস্বাস্থ্য নগর হাসপাতালে ‘গণস্বাস্থ্য কেন্দ্রে লুটতরাজ, নারীকর্মীদের লাঞ্ছনা এবং মামলা’ শীর্ষক এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

যদিও জাফরুল্লাহ চৌধুরীর রাজনৈতিক প্রতিপক্ষ কে? সাংবাদিকরা এমন প্রশ্ন করলে জবাবে তিনি সুনির্দিষ্টভাবে কোনো রাজনৈতিক দল বা ব্যক্তির নাম উল্লেখ করেননি।

এক প্রশ্নের জবাবে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বোর্ডের ৭ জন সদস্য রয়েছে। এর মধ্যে তিনি একজন। এই অবস্থান থেকে তিনি আর সরে আসবেন না।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে বেশ কিছু মামলার আসামি হয়েছেন ডা. জাফরুল্লাহ।মামলাগুলোর মধ্যে মাছ চুরি,জমি দখল ও চাঁদাবাজির অভিযোগ আনা হয়েছে এই বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে।এছাড়া ঢাকার আশুলিয়ার মির্জানগরে গণস্বাস্থ্য কেন্দ্রের আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র পিএইচএ ভবনে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুরের অভিযোগ উঠে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: