সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদাকে যথাযথ চিকিৎসা দিতে হাইকোর্টের নির্দেশ  » «   খালেদা জিয়া নির্বাচনে প্রার্থী হতে পারবেন: মির্জা ফখরুল  » «   সিরিয়ায় তুর্কিপন্থী বিদ্রোহীদের সংঘর্ষে নিহত ২৫  » «   ফাঁস হলো খাশোগির লাশ টুকরো করার ছবি!  » «   ওবায়দুল কাদেরের বক্তব্য অশনি সংকেত: রিজভী  » «   সংসদ নির্বাচন: তথ্য সংগ্রহে পুলিশ ও ইসির লুকোচুরি  » «   কামাল আউট, তারেক ইন!  » «   তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে ফ্রান্সে বিক্ষোভ: নিহত ১, আহত ৪০৯  » «   দ্বিতীয় দিনের সাক্ষাৎকার চলছে: ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান  » «   নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «  

ঐক্যফ্রন্টে যোগ দেওয়ায় গণস্বাস্থ্য কেন্দ্রে হামলা হয়েছে: ডা. জাফরুল্লাহ



নিউজ ডেস্ক:: সাম্প্রতিক সময়ে গণস্বাস্থ্য কেন্দ্রে হামলার ঘটনাকে পরিকল্পিত বলে অভিযোগ করেছেন এই প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ডা.জাফরুল্লাহ চৌধুরী।তিনি বলেন,‘জাতীয় ঐক্যফ্রন্টে তার যোগদানের কারণে রাজনৈতিক প্রতিপক্ষের সহায়তায় গণস্বাস্থ্য কেন্দ্রের ওপর হামলা হয়েছে।এই হামলা পরিকল্পিত’।

শনিবার রাজধানীর ধানমন্ডিতে গণস্বাস্থ্য নগর হাসপাতালে ‘গণস্বাস্থ্য কেন্দ্রে লুটতরাজ, নারীকর্মীদের লাঞ্ছনা এবং মামলা’ শীর্ষক এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

যদিও জাফরুল্লাহ চৌধুরীর রাজনৈতিক প্রতিপক্ষ কে? সাংবাদিকরা এমন প্রশ্ন করলে জবাবে তিনি সুনির্দিষ্টভাবে কোনো রাজনৈতিক দল বা ব্যক্তির নাম উল্লেখ করেননি।

এক প্রশ্নের জবাবে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বোর্ডের ৭ জন সদস্য রয়েছে। এর মধ্যে তিনি একজন। এই অবস্থান থেকে তিনি আর সরে আসবেন না।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে বেশ কিছু মামলার আসামি হয়েছেন ডা. জাফরুল্লাহ।মামলাগুলোর মধ্যে মাছ চুরি,জমি দখল ও চাঁদাবাজির অভিযোগ আনা হয়েছে এই বীর মুক্তিযোদ্ধার বিরুদ্ধে।এছাড়া ঢাকার আশুলিয়ার মির্জানগরে গণস্বাস্থ্য কেন্দ্রের আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র পিএইচএ ভবনে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুরের অভিযোগ উঠে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: