মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

ঐক্যফ্রন্টে যোগ দিচ্ছেন কাদের সিদ্দিকী?



নিউজ ডেস্ক:: সদ্য গঠিত জাতীয় ঐক্যফ্রন্টের ৭ দফা দাবির প্রতি সর্মথন জানিয়েছিলেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। তারপর থেকেই রাজনৈতিক অঙ্গনে আলোচনা ছিলো, তার নেতৃত্বাধীন কৃষক শ্রমিক জনতা লীগ সরকারবিরোধী জোটে যোগ দিচ্ছে। সেই খবরের ধারাবাহিকতায় মঙ্গলবার (৩০ অক্টোবর) রাত ৯টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের বাবার রোডে কাদের সিদ্দিকীর বাসায় গিয়েছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সেখানে দুই নেতার মধ্যে প্রায় একঘণ্টা আলোচনা চলে।

কাদের সিদ্দিকী ও মির্জা ফখরুলের বৈঠক প্রসঙ্গে কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ ইকবাল সিদ্দিকী বলেন, ‘বিএনপির মহাসচিব এসেছিলেন। বৈঠকের বিষয়ে বুধবার দুপুর ১২টায় আমাদের পার্টির অফিসে সংবাদ সম্মেলন করে জানাবেন কাদের সিদ্দিকী।’

বিভিন্ন সূত্রে জানা যায়, ড. কামালের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিতে কাদের সিদ্দিকীর প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল। তিনিও এতে সায় দিয়েছেন।

এর আগে,গত সপ্তাহে ড. কামাল হোসেনের বাসায় গিয়ে তার সঙ্গে সাক্ষাৎ করেন কাদের সিদ্দিকী।তখন ঐক্যফ্রন্টের সাত দফার প্রতি তার সমর্থন আছে বলেও সাংবাদিকদের জানিয়েছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: