মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিরোধী দলীয় উপনেতা হলেন রওশন এরশাদ  » «   সিলেট যাত্রীদের দাবি মেনে নেওয়ার আশ্বাস বিমানের  » «   ১ এপ্রিল থেকে সব কোচিং সেন্টার বন্ধ  » «   সুবর্ণচরে গণধর্ষণ: আইনজীবীর বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন  » «   ‘১১ বছর বয়সে বাবা আমাকে নিষিদ্ধপল্লীতে বিক্রি করে দেন’  » «   আকস্মিক ঢাকার কূটনৈতিক পাড়ায় ২৪ ঘন্টার রেড অ্যালার্ট জারি  » «   নির্বাচনে রাশিয়া-ট্রাম্প আঁতাতের প্রমাণ মেলেনি মুলারের তদন্তে  » «   ১২ ব্যক্তি ও এক প্রতিষ্ঠানকে স্বাধীনতা পদক দিলেন প্রধানমন্ত্রী  » «   এবার ক্যালিফোর্নিয়ায় মসজিদে আগুন, চিরকুট উদ্ধার  » «   ফাঁকা বাসে ভয়ঙ্কর ফাঁদ, টার্গেট কম বয়সী নারী যাত্রী  » «   রিমান্ডে বিমানবালা: যেভাবে হয় সৌদি আরব থেকে স্বর্ণ আনার চুক্তি  » «   আজ ভয়াল ২৫ মার্চ, গণহত্যার স্বীকৃতি চায় বাংলাদেশ  » «   সিলেটের আতিয়া মহলে অভিযান: দুই বছরেও আসেনি চার্জশিট  » «   বাড়ছে দূতাবাস, গুরুত্ব পাচ্ছে অর্থনৈতিক কূটনীতি  » «   একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «  

এসব অভিনেত্রীর বিষয়ে যা অজানা



বিনোদন ডেস্ক :নায়ক-নায়িকাকে নিয়ে জানার ইচ্ছা সবারই কম বেশি আছে। আর সেটা যদি হয় ব্যক্তিগত অভ্যাস তাহলেতো কথায় নেই। কোন কোন বলিউড অভিনেত্রীর ধূমপান ছাড়া চলেনা একটা দিনও। এই তালিকায় রয়েছেন যেসব অভিনেত্রীর নাম।

দীপিকা পাড়ুকোন: দীপিকা পাড়ুকোনের ভক্তরা শুনলে অবাক হবেন, কিন্তু দীপিকার ঘনিষ্ঠমহল সূত্রের দাবি, তিনিও নাকি ধূমপানের নেশা ছেড়ে বেরোতে পারেন না।

রানি মুখোপাধ্যায়: শোনা যায়, ইন্ডাস্ট্রিতে ধূমপানের ক্ষেত্রে বলিউডে বহু অভিনেত্রীর থেকে এগিয়ে রয়েছেন রানি মুখোপাধ্যায়। রানি নাকি নিজের দিন শুরু করতে পারেন না সিগারেট ছাড়া।

আমিশা প্যাটেল: ‘কাহো না পেয়ার হ্যায়’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছেন আমিশা প্যটেল। তবে , তারপর আর সেভাবে বলিউডে কোনও সাফল্য দেখেননি তিনি। এরপর থেকেই ব্যাপকভাবে ধূমপান করতে শুরু করে দেন আমিশা।

সুস্মিতা সেন: ধূমপানে বহুদিন ধরেই আসক্ত সুস্মিতা সেন। তাঁকে বহু সময়েই শ্যুটিং এর সময় সিগারেটের প্যাকেট সঙ্গে নিয়ে ঘুরতে দেখা গিয়েছে। পাশাপাশি চেইন স্মোকার হিসাবেও তিনি পরিচিত ঘনিষ্ঠমহলে। তবে বহুদিন ধরেই তিনি এই কু অভ্যাস ছাড়ার চেষ্টা করছেন।

মনীষা কৈরালা: একসময়ের নামী বলিউড স্টার মনীষা কৈরালাও নাকি ছিলেন ধূমপানের নেশায় বুঁদ। তবে ক্যানসারের কঠিন পথ পাড়ি দেওয়ার পর আর এই কুঅভ্যাসের দিকে পা বাড়ান না তিনি।

কঙ্গনা রানাওয়াত: একাধিক বলিউড ছবিতে ধূমপানরত অবস্থায় দেখা গিয়েছে কঙ্গনাকে। শোনা যায়, ব্যক্তিগত জীবনেও কঙ্গনা বেশ স্মোক করে থাকেন। শুনে অবাক লাগলেও এটাই সত্যি বলে দাবি বলিউড সূত্রের।

কঙ্কনা সেন শর্মা: কঙ্গনা সেন শর্মা ঘনিষ্ঠ মহলের অনেক জায়গাতেই মেনে নেন যে তিনি ধূমপান করতেন। তবে এই মারণ নেশা থেকে নিজেকে মুক্ত করবারও অনেক চেষ্টা তিনি করেছেন বলে শোনা যায়।

সূত্র-ওয়েবসাইট

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: