শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «  

এসএ টিভির পরিচালক ও উপস্থাপকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ



এসএ টিভির পরিচালক ও উপস্থাপকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ

নবনিযুক্ত প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদাকে ‘গোপাল’ বলে সম্বোধন করার অভিযোগে দায়ের করা মামলায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির ব্যবস্থাপনা পরিচালক সালাহ উদ্দিন আহমেদ ও উপস্থাপক ফয়সাল আল মাহমুদের বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ এর আদালতে ঢাকা আইনজীবী সমিতির ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মো. বাহালুল আলম বাহার বাদী হয়ে মামলাটি দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে কোতয়ালী থানাকে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের এ নির্দেশ দেন। একইসঙ্গে আগামী সাতদিনের মধ্যে কি ব্যবস্থা গ্রহণ করা হয়ে তা জানাতে বলা হয়।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, ২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি রাত ১১টা ৪৭ মিনিটে এসএ টিভিতে ‘লেট এডিশন’ টক শোতে প্রত্যাশিত নির্বাচন কমিশন অনুষ্ঠানে রাষ্ট্রপতি কর্তৃক নিয়োগপ্রাপ্ত নির্বাচন কমিশনারকে ‘গোপাল’ বলে সম্বোধন করেন। গোপালের আভিধানিক অর্থ গরু পালন কারী, রাখাল, গরুর পাল-কৈ বুঝায়। যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুকে) আলোচনার ঝড় উঠে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: