শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এবার আমির খসরুকে দুদকের তলব  » «   গুরুতর সমস্যা নেই নওশাবার, শনিবারে বোর্ড গঠন  » «   প্রচণ্ড গরমে আরামে ঘুমাবার ৭ টিপস  » «   কোটা আন্দোলন: ইডেন কলেজছাত্রী ৩ দিনের রিমান্ডে  » «   চুনারুঘাটে প্রতিপক্ষের আঘাতে আহত যুবকের মৃত‌্যু  » «   ভুটানকে ৫-০ গোলে বিধ্বস্ত করে ফাইনালে বাংলাদেশের মেয়েরা  » «   বাংলাদেশ থেকে কর্মী নিতে নতুন নিয়ম করছে মালয়েশিয়া  » «   শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «  

এসএ টিভির পরিচালক ও উপস্থাপকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ



এসএ টিভির পরিচালক ও উপস্থাপকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ

নবনিযুক্ত প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদাকে ‘গোপাল’ বলে সম্বোধন করার অভিযোগে দায়ের করা মামলায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির ব্যবস্থাপনা পরিচালক সালাহ উদ্দিন আহমেদ ও উপস্থাপক ফয়সাল আল মাহমুদের বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ এর আদালতে ঢাকা আইনজীবী সমিতির ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মো. বাহালুল আলম বাহার বাদী হয়ে মামলাটি দায়ের করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে কোতয়ালী থানাকে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের এ নির্দেশ দেন। একইসঙ্গে আগামী সাতদিনের মধ্যে কি ব্যবস্থা গ্রহণ করা হয়ে তা জানাতে বলা হয়।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, ২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি রাত ১১টা ৪৭ মিনিটে এসএ টিভিতে ‘লেট এডিশন’ টক শোতে প্রত্যাশিত নির্বাচন কমিশন অনুষ্ঠানে রাষ্ট্রপতি কর্তৃক নিয়োগপ্রাপ্ত নির্বাচন কমিশনারকে ‘গোপাল’ বলে সম্বোধন করেন। গোপালের আভিধানিক অর্থ গরু পালন কারী, রাখাল, গরুর পাল-কৈ বুঝায়। যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুকে) আলোচনার ঝড় উঠে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: