বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রধানমন্ত্রী অষ্ট্রেলিয়া যাচ্ছেন বৃহস্পতিবার  » «   রুয়েট বাস চালককে হত্যা  » «   কান চলচ্চিত্র উৎসবে ‘পোড়ামন ২’  » «   ক্রেডিট কার্ড জালিয়াতির মূলহোতা গ্রেফতার  » «   বিএনপির মানববন্ধনে নেতাকর্মীরর ঢল  » «   সমকামী তরুণীকে বিয়ে করলেন সাবেক মিস আমেরিকা!  » «   আতঙ্কিত হয়েই খালেদা জিয়াকে জেলে বন্দি  » «   পররাষ্ট্র প্রতিমন্ত্রী নিজেই গর্তে পড়েছেন  » «   ময়মনসিংহ-৩ গৌরীপুরআসন ধরে রাখতে মরিয়া আ.লীগ, পুনঃরুদ্ধার চায় বিএনপি  » «   বিডি জবসের সিইও ফাহিম মাশরুর গ্রেফতার  » «   চেকপোস্ট বসিয়ে : রোহিঙ্গা তল্লাশির নামে স্থানীয়দের হয়রানি, সড়ক অবরোধ  » «   বিএনপির হুঁশিয়ারি : খালেদাকে মুক্তি না দিলে দেশে নির্বাচন হবে না  » «   তারেক জিয়া পাকিস্তানের নাগরিক  » «   পতাকা অবমাননা ও ভুয়া জন্মদিন পালন : খালেদা জিয়ার জামিন শুনানি ১৭ মে  » «   সিনেমায় এসে নাম বদলেছেন যেসব নায়ক-নায়িকা  » «  

এসএসসি পরীক্ষা দিতে এসে মা হলেন পরীক্ষার্থী!



নিউজ ডেস্ক::আজ সারা দেশে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে । সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

দেশের লাখো পরীক্ষার্থীদের মতো পরীক্ষা দিতে হলে গিয়েছিলেন শীলা আক্তারও। নিয়ম অনুযায়ী যথাযত ভাবে বাংলা প্রথম পত্রের প্রশ্ন হাতে পাওয়ার পরে শীলা আক্তার উত্তরপত্রে লিখতেও শুরু করেন। কিন্তু এমন সময় শুরু হয়ে গেল প্রসব বেদনা! এ সময় হলের দায়িত্বরত শিক্ষক প্রথমে বুঝে উঠতে পারছিলেন না, আসলে তার কি হয়েছে। পরে অবশ্য তাদের কাছে এ বিষয়টি স্পষ্ট হয়।

এরপর শীলা আক্তারকে দ্রুত হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করা হয়। আর হাসপাতালে পৌঁছেই একটি ফুটফুটে পুত্র সন্তান জন্ম দেন ওই পরীক্ষার্থী।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দিনাজপুর শিক্ষা বোর্ডের অধীনে বি সেতাবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার চেংগন গ্রামের নজিমউদ্দীন মেয়ে শীলা আক্তার। শীলা জেবি স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছেলন।

এ বিষয়ে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা জানান, বোচাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখা হয়েছে শীলাকে। সন্তানসহ তিনি সুস্থ আছেন শীলা।

উল্লেখ্য, গত এক বছর আগে কাহারোল উপজেলার উচিৎপুর গ্রামের মো: মামুন-এর সঙ্গে বিয়ে হয় শীলা আক্তারের। তিনি গর্ভবতী থাকা অবস্থায়ই এসএসসি পরীক্ষার প্রস্তুতি নিয়ে আজ বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) পরীক্ষা হলে হাজির হয়েছিলেন। আর এ দিনেই তিনি পুত্র সন্তান জন্ম দেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: