রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

এসএসসি পরীক্ষা দিতে এসে মা হলেন পরীক্ষার্থী!



নিউজ ডেস্ক::আজ সারা দেশে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে । সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

দেশের লাখো পরীক্ষার্থীদের মতো পরীক্ষা দিতে হলে গিয়েছিলেন শীলা আক্তারও। নিয়ম অনুযায়ী যথাযত ভাবে বাংলা প্রথম পত্রের প্রশ্ন হাতে পাওয়ার পরে শীলা আক্তার উত্তরপত্রে লিখতেও শুরু করেন। কিন্তু এমন সময় শুরু হয়ে গেল প্রসব বেদনা! এ সময় হলের দায়িত্বরত শিক্ষক প্রথমে বুঝে উঠতে পারছিলেন না, আসলে তার কি হয়েছে। পরে অবশ্য তাদের কাছে এ বিষয়টি স্পষ্ট হয়।

এরপর শীলা আক্তারকে দ্রুত হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করা হয়। আর হাসপাতালে পৌঁছেই একটি ফুটফুটে পুত্র সন্তান জন্ম দেন ওই পরীক্ষার্থী।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দিনাজপুর শিক্ষা বোর্ডের অধীনে বি সেতাবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার চেংগন গ্রামের নজিমউদ্দীন মেয়ে শীলা আক্তার। শীলা জেবি স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছেলন।

এ বিষয়ে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা জানান, বোচাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখা হয়েছে শীলাকে। সন্তানসহ তিনি সুস্থ আছেন শীলা।

উল্লেখ্য, গত এক বছর আগে কাহারোল উপজেলার উচিৎপুর গ্রামের মো: মামুন-এর সঙ্গে বিয়ে হয় শীলা আক্তারের। তিনি গর্ভবতী থাকা অবস্থায়ই এসএসসি পরীক্ষার প্রস্তুতি নিয়ে আজ বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) পরীক্ষা হলে হাজির হয়েছিলেন। আর এ দিনেই তিনি পুত্র সন্তান জন্ম দেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: