শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জুটি বাঁধছেন শাকিব-শ্রাবন্তী!  » «   দু’সপ্তাহের মধ্যে রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু  » «   অল্পের জন্য বেঁচে গেলেন প্রতিমন্ত্রী  » «   লামায় অবৈধভাবে প্রবেশকালে ১৪ রোহিঙ্গা আটক  » «   দুর্ঘটনায় নিহত ছাত্রদল নেতার দাফন সম্পন্ন  » «   ফেসবুকের কবলে ‘নিঃস্ব’ যুবলীগ নেতা  » «   বাস খাদে পড়ে নিহত ৩, আহত ২০  » «   প্রেসক্লাবে খাদ্যমন্ত্রী ‘খালেদার দীর্ঘ কারাবাস চায় বিএনপির নেতৃবৃন্দ’  » «   কম সাজায় জামিন আছে তবে…  » «   সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «  

এসএসসি পরীক্ষা দিতে এসে মা হলেন পরীক্ষার্থী!



নিউজ ডেস্ক::আজ সারা দেশে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে । সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

দেশের লাখো পরীক্ষার্থীদের মতো পরীক্ষা দিতে হলে গিয়েছিলেন শীলা আক্তারও। নিয়ম অনুযায়ী যথাযত ভাবে বাংলা প্রথম পত্রের প্রশ্ন হাতে পাওয়ার পরে শীলা আক্তার উত্তরপত্রে লিখতেও শুরু করেন। কিন্তু এমন সময় শুরু হয়ে গেল প্রসব বেদনা! এ সময় হলের দায়িত্বরত শিক্ষক প্রথমে বুঝে উঠতে পারছিলেন না, আসলে তার কি হয়েছে। পরে অবশ্য তাদের কাছে এ বিষয়টি স্পষ্ট হয়।

এরপর শীলা আক্তারকে দ্রুত হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করা হয়। আর হাসপাতালে পৌঁছেই একটি ফুটফুটে পুত্র সন্তান জন্ম দেন ওই পরীক্ষার্থী।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দিনাজপুর শিক্ষা বোর্ডের অধীনে বি সেতাবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার চেংগন গ্রামের নজিমউদ্দীন মেয়ে শীলা আক্তার। শীলা জেবি স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছেলন।

এ বিষয়ে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা জানান, বোচাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখা হয়েছে শীলাকে। সন্তানসহ তিনি সুস্থ আছেন শীলা।

উল্লেখ্য, গত এক বছর আগে কাহারোল উপজেলার উচিৎপুর গ্রামের মো: মামুন-এর সঙ্গে বিয়ে হয় শীলা আক্তারের। তিনি গর্ভবতী থাকা অবস্থায়ই এসএসসি পরীক্ষার প্রস্তুতি নিয়ে আজ বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) পরীক্ষা হলে হাজির হয়েছিলেন। আর এ দিনেই তিনি পুত্র সন্তান জন্ম দেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: