বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

এসএসসি পরীক্ষা দিতে এসে মা হলেন পরীক্ষার্থী!



নিউজ ডেস্ক::আজ সারা দেশে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে । সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

দেশের লাখো পরীক্ষার্থীদের মতো পরীক্ষা দিতে হলে গিয়েছিলেন শীলা আক্তারও। নিয়ম অনুযায়ী যথাযত ভাবে বাংলা প্রথম পত্রের প্রশ্ন হাতে পাওয়ার পরে শীলা আক্তার উত্তরপত্রে লিখতেও শুরু করেন। কিন্তু এমন সময় শুরু হয়ে গেল প্রসব বেদনা! এ সময় হলের দায়িত্বরত শিক্ষক প্রথমে বুঝে উঠতে পারছিলেন না, আসলে তার কি হয়েছে। পরে অবশ্য তাদের কাছে এ বিষয়টি স্পষ্ট হয়।

এরপর শীলা আক্তারকে দ্রুত হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করা হয়। আর হাসপাতালে পৌঁছেই একটি ফুটফুটে পুত্র সন্তান জন্ম দেন ওই পরীক্ষার্থী।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দিনাজপুর শিক্ষা বোর্ডের অধীনে বি সেতাবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার চেংগন গ্রামের নজিমউদ্দীন মেয়ে শীলা আক্তার। শীলা জেবি স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছেলন।

এ বিষয়ে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসকরা জানান, বোচাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখা হয়েছে শীলাকে। সন্তানসহ তিনি সুস্থ আছেন শীলা।

উল্লেখ্য, গত এক বছর আগে কাহারোল উপজেলার উচিৎপুর গ্রামের মো: মামুন-এর সঙ্গে বিয়ে হয় শীলা আক্তারের। তিনি গর্ভবতী থাকা অবস্থায়ই এসএসসি পরীক্ষার প্রস্তুতি নিয়ে আজ বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) পরীক্ষা হলে হাজির হয়েছিলেন। আর এ দিনেই তিনি পুত্র সন্তান জন্ম দেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: