সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «   গুগলে ‘টয়লেট পেপার’ লিখলে আসছে পাকিস্তানের পতাকা  » «   পাকিস্তানের সেনাবাহিনী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের ওয়েবসাইট হ্যাক করেছে ভারত?  » «   সাত বছরে ৬৩ বার পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন  » «   তিন দিনের সীমান্ত সম্মেলনে বিএসএফ প্রতিনিধিদল বাংলাদেশে  » «   বড় রাজনৈতিক দল অংশ না নেওয়া ইসির জন্য হতাশাজনক: সিইসি  » «   পাকিস্তানকে কী করতে পারবে ভারত?  » «   বঙ্গবীর ওসমানীর জন্ম-মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   দুর্যোগপূর্ণ আবহাওয়ায় সা’দপন্থীদের ইজতেমা শুরু  » «   মোদির স্বপ্ন কখনোই পূরণ হবে না, পাল্টা হুঙ্কার পাকিস্তানের  » «   চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «  

এসএসসি পরীক্ষার্থী লিমাকে কুপিয়ে জখম



12. jokhomনিউজ ডেস্ক::
সিরাজগঞ্জে আমগাছের ডাল কাটা নিয়ে বিরোধের জেরে লিমা খাতুন নামের এক এসএসসি’র পরীক্ষার্থীকে দা দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার ভাই ও চাচাকেও পিটিয়ে আহত করা হয়। সদর উপজেলার গুপিরপাড়ায় মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

আহত নুরুল ইসলাম জানান, উপজেলার গুপিরপাড়া বাজারের আব্দুল হাইয়ের একটি আমগাছের ডাল প্রতিবেশী শফিকের ঘরের চালের উপর গিয়ে পড়ে। শফিক মঙ্গলবার সকালে ডালটি কেটে ফেলেন। এ ঘটনায় আব্দুল হাইয়ের অপর ভাই নুরুল ইসলাম প্রতিবাদ করলে শফিক তাকে আমের ডাল দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। তার চিৎকারে আব্দুল হাইয়ের এসএসসি পরীক্ষার্থী মেয়ে লিমা ও লিমার ৯ম শ্রেণী পড়ুয়া ভাই মেহেদী হাসান এগিয়ে গেলে তাদেরকেও ডাল দিয়ে পিটিয়ে আহত করা হয়। এ সময় লিমাকে হাতে থাকা দা দিয়ে মাথায় কোপও দেয় শফিক। পরে প্রতিবেশীরা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

পরিবারের লোকজন জানান, শনিবার (৭ মার্চ) লিমার পরীক্ষা রয়েছে। তবে সে পরীক্ষায় অংশ নিতে পারবে কি না-তা এখন অনিশ্চিত বলে কর্তব্যরত চিকিৎসক ফয়সাল আহম্মেদ জানিয়েছেন।এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তার স্বজনরা জানিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: