শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

এসএসসি পরীক্ষার্থী লিমাকে কুপিয়ে জখম



12. jokhomনিউজ ডেস্ক::
সিরাজগঞ্জে আমগাছের ডাল কাটা নিয়ে বিরোধের জেরে লিমা খাতুন নামের এক এসএসসি’র পরীক্ষার্থীকে দা দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার ভাই ও চাচাকেও পিটিয়ে আহত করা হয়। সদর উপজেলার গুপিরপাড়ায় মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

আহত নুরুল ইসলাম জানান, উপজেলার গুপিরপাড়া বাজারের আব্দুল হাইয়ের একটি আমগাছের ডাল প্রতিবেশী শফিকের ঘরের চালের উপর গিয়ে পড়ে। শফিক মঙ্গলবার সকালে ডালটি কেটে ফেলেন। এ ঘটনায় আব্দুল হাইয়ের অপর ভাই নুরুল ইসলাম প্রতিবাদ করলে শফিক তাকে আমের ডাল দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। তার চিৎকারে আব্দুল হাইয়ের এসএসসি পরীক্ষার্থী মেয়ে লিমা ও লিমার ৯ম শ্রেণী পড়ুয়া ভাই মেহেদী হাসান এগিয়ে গেলে তাদেরকেও ডাল দিয়ে পিটিয়ে আহত করা হয়। এ সময় লিমাকে হাতে থাকা দা দিয়ে মাথায় কোপও দেয় শফিক। পরে প্রতিবেশীরা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

পরিবারের লোকজন জানান, শনিবার (৭ মার্চ) লিমার পরীক্ষা রয়েছে। তবে সে পরীক্ষায় অংশ নিতে পারবে কি না-তা এখন অনিশ্চিত বলে কর্তব্যরত চিকিৎসক ফয়সাল আহম্মেদ জানিয়েছেন।এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তার স্বজনরা জানিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: