রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

এসএসসি পরীক্ষার্থী লিমাকে কুপিয়ে জখম



12. jokhomনিউজ ডেস্ক::
সিরাজগঞ্জে আমগাছের ডাল কাটা নিয়ে বিরোধের জেরে লিমা খাতুন নামের এক এসএসসি’র পরীক্ষার্থীকে দা দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার ভাই ও চাচাকেও পিটিয়ে আহত করা হয়। সদর উপজেলার গুপিরপাড়ায় মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।

আহত নুরুল ইসলাম জানান, উপজেলার গুপিরপাড়া বাজারের আব্দুল হাইয়ের একটি আমগাছের ডাল প্রতিবেশী শফিকের ঘরের চালের উপর গিয়ে পড়ে। শফিক মঙ্গলবার সকালে ডালটি কেটে ফেলেন। এ ঘটনায় আব্দুল হাইয়ের অপর ভাই নুরুল ইসলাম প্রতিবাদ করলে শফিক তাকে আমের ডাল দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। তার চিৎকারে আব্দুল হাইয়ের এসএসসি পরীক্ষার্থী মেয়ে লিমা ও লিমার ৯ম শ্রেণী পড়ুয়া ভাই মেহেদী হাসান এগিয়ে গেলে তাদেরকেও ডাল দিয়ে পিটিয়ে আহত করা হয়। এ সময় লিমাকে হাতে থাকা দা দিয়ে মাথায় কোপও দেয় শফিক। পরে প্রতিবেশীরা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

পরিবারের লোকজন জানান, শনিবার (৭ মার্চ) লিমার পরীক্ষা রয়েছে। তবে সে পরীক্ষায় অংশ নিতে পারবে কি না-তা এখন অনিশ্চিত বলে কর্তব্যরত চিকিৎসক ফয়সাল আহম্মেদ জানিয়েছেন।এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তার স্বজনরা জানিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: