সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «   দেশে বঙ্গবন্ধুর আদর্শের উল্টো কাজ হচ্ছে: ড. কামাল  » «   ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি আর নেই  » «   লাইভে এসে প্রবাসীদের পা ছুঁয়ে সালাম করতে চাইলেন ব্যারিস্টার সুমন  » «  

এসএসসিতে ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যাচেষ্টা



নিউজ ডেস্ক:: এসএসসি পরীক্ষায় ফেল করায় চুয়াডাঙ্গায় এক শিক্ষার্থী আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। মঙ্গলবার দুপুরে নিজ বাড়িতে ওই শিক্ষার্থী গলায় দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্টা চালান। আশঙ্কাজনক অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতাল কর্তৃপক্ষ তাকে রাজশাহী মেডিকেলে রেফার্ড করেন। ওই শিক্ষার্থীর নাম আসমা বেগম সুমাইয়া (১৫)। তিনি চুয়াডাঙ্গা পৌর এলাকার মুক্তিপাড়ার আনোয়ার হোসেনের মেয়ে।

ওই শিক্ষার্থীর বাবা আনোয়ার হোসেন জানান, চুয়াডাঙ্গা সরকারি বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে সামাইয়া এবারের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। শ্রেণিকক্ষে ভালো পড়াশুনা ও স্কুলের পরীক্ষায় ভালো ফলাফল করলেও এসএসসি পরীক্ষার ফল খারাপ হয়। এতে পরিবারের সকলের অজান্তে দুপুরে নিজ কক্ষে গলায় দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্টা চালান।

পরে পরিবারের লোকজন টের পেয়ে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শামীম রেজা জানান, গলায় দড়ি দিয়ে বেশিক্ষণ ঝুলন্ত অবস্থায় থাকায় তার অবস্থা শঙ্কটাপন্ন। এ কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী রেফার্ড করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: