বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ধাপে ধাপে জরিমানা নেবে ট্রাফিক পুলিশ  » «   আগামীকাল থেকে আলীয়া মাদ্রাসা মাঠে ওয়াজ মাহফিল শুরু  » «   ঘরের ছেলে ঘরে ফিরেছে: ইনাম চৌধুরী প্রসঙ্গে মিসবাহ সিরাজ  » «   উল্টো আ’লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা: মির্জা ফখরুল  » «   এবার তাজমন্দিরে রূপান্তরিত হচ্ছে আগ্রার তাজমহল  » «   বান্দরকে লাই দিলে গাছের মাথায় ওঠে : রাঙ্গাকে ফিরোজ রশীদ  » «   আবরার হত্যায় ২৫ জনকে আসামি করে চার্জশিট জমা  » «   ২০২১ সালের মধ্যে দেশের সব ঘরে বিদ্যুৎ: প্রধানমন্ত্রী  » «   সরকারবিরোধী হলে ৩০ ডিসেম্বরের পরই রাস্তায় নামতাম : ভিপি নুর  » «   আজ ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   সিধুকে নিয়ে করা ইমরান খানের মন্তব্য ভাইরাল  » «   পায়ের ওপর দিয়ে বাস, মৃত্যুর কাছে হার মানলেন সেই নারী  » «   পুরোনো বগিতে অতিরিক্ত যাত্রী নিয়ে চলছিল উদয়ন  » «   ট্রেন দুর্ঘটনা: লাশ হয়ে বাড়ি ফিরছেন চাঁদপুরের দম্পতি  » «   ট্রেন দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিচয় মিলেছে  » «  

এসআই’র ইয়াবা সেবন ও তাস খেলার ভিডিও ভাইরাল



নিউজ ডেস্ক:: যশোর কোতয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার এসআই আমিরুজ্জামানকে রবিবার ক্লোজড করা হয়েছে। আজ রবিবার রাত সাড়ে ৮টায় কোতয়ালি থানার ওসি মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

রবিবার সেকেন্ড অফিসারের একটি ভিডিও বিভিন্ন নিউজ পোর্টাল ও ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভিডিওটিতে দেখা যায়, একটি বেড়ার ঘরে এসআই আমিরুজ্জামানসহ আরো দুজন খালি গায়ে তাস খেলছেন। একজন ধুমপান করছেন।

জানা গেছে, ঘরটি যশোর উপশহরের বাবলাতলা এলাকায় পিয়ালের গাড়ি সার্ভিসিংয়ের গ্যারেজ।অভিযোগ রয়েছে এখানে প্রায়ই রাতে কয়েকজন সঙ্গী নিয়ে আমিরুজ্জামান ইয়াবা সেবন করেন ও তাসের আসর বসান।

তবে কি কারণে তাকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে তা জানাতে পারেননি যশোর কোতয়ালি থানার ওসি মনিরুজ্জামান। তিনি বলেন, এসআই আমিরুজ্জামানকে সন্ধ্যার আগেই ক্লোজড করেছেন এসপি সাহেব। তবে কি কারণে তাকে ক্লোজড করা হয়েছে তা আমি জানি না।

এ ব্যাপারে জানতে রবিবার রাত সাড়ে ৮ টায় এসআই আমিরুজ্জামানের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: