সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

এশিয়া কাপ ২০১৮ফাইনালের পথে বাংলার বাঘিনীরা



খেলাধুলা ডেস্ক::বাংলাদেশের নারী ক্রিকেটাররা আজ শনিবার (৯ জুন) স্বাগতিক মালয়েশিয়ার বিপক্ষে এশিয়া কাপের ফাইনালে জায়গা করে নেয়ার লক্ষে মাঠে নেমেছে। টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ।

প্রথমে ব্যাট করতে নেমে শামিমা সুলতানার ৪৩ রানের উপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৩০ রান করে টাইগ্রেসরা। মালয়েশিয়ার পক্ষে বল হাতে অ্যানি দুরাইসিংহাম নেন ২টি উইকেট।

স্বাগতিকরা জয়ের জন্য বাংলাদেশের দেয়া ১৩১ রানের লক্ষে ব্যাটিং করছে এখন।

এই প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত তাদের সংগ্রহ ১৭ ওভারে ৫ উইকেট হারিয়ে ৫৩ রান। দলীয় সাত রানে ওপেনার ক্রিস্টিনা বারেতকে বিদায় করেছেন জাহানারা আলম।

গ্রুপ পর্বের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছে হারলেও পরবর্তীতে পাকিস্তান, ভারত এবং থাইল্যান্ডকে হারায় বাংলাদেশ দল। ফলে এই প্রথম তাদের সামনে সুযোগ এসেছে এশিয়া কাপের ফাইনালে ওঠার।

ইতোমধ্যে সকাল বেলা পাকিস্তানকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে ভারত। তাই আজ জিতলেই ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল।

বাংলাদেশের স্কোয়াড: সালমা খাতুন, জাহানারা আলম, রুমানা আহমেদ, নিগার সুলতানা, ফারজানা হক, খাদিজাতুল কুবরা, ফাহিমা খাতুন, আয়েশা রহমান, নাহিদা আক্তার, সানজিদা ইসলাম ও শামিমা সুলতানা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: