বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

এশিয়া কাপ ২০১৮ফাইনালের পথে বাংলার বাঘিনীরা



খেলাধুলা ডেস্ক::বাংলাদেশের নারী ক্রিকেটাররা আজ শনিবার (৯ জুন) স্বাগতিক মালয়েশিয়ার বিপক্ষে এশিয়া কাপের ফাইনালে জায়গা করে নেয়ার লক্ষে মাঠে নেমেছে। টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ।

প্রথমে ব্যাট করতে নেমে শামিমা সুলতানার ৪৩ রানের উপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৩০ রান করে টাইগ্রেসরা। মালয়েশিয়ার পক্ষে বল হাতে অ্যানি দুরাইসিংহাম নেন ২টি উইকেট।

স্বাগতিকরা জয়ের জন্য বাংলাদেশের দেয়া ১৩১ রানের লক্ষে ব্যাটিং করছে এখন।

এই প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত তাদের সংগ্রহ ১৭ ওভারে ৫ উইকেট হারিয়ে ৫৩ রান। দলীয় সাত রানে ওপেনার ক্রিস্টিনা বারেতকে বিদায় করেছেন জাহানারা আলম।

গ্রুপ পর্বের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছে হারলেও পরবর্তীতে পাকিস্তান, ভারত এবং থাইল্যান্ডকে হারায় বাংলাদেশ দল। ফলে এই প্রথম তাদের সামনে সুযোগ এসেছে এশিয়া কাপের ফাইনালে ওঠার।

ইতোমধ্যে সকাল বেলা পাকিস্তানকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে ভারত। তাই আজ জিতলেই ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল।

বাংলাদেশের স্কোয়াড: সালমা খাতুন, জাহানারা আলম, রুমানা আহমেদ, নিগার সুলতানা, ফারজানা হক, খাদিজাতুল কুবরা, ফাহিমা খাতুন, আয়েশা রহমান, নাহিদা আক্তার, সানজিদা ইসলাম ও শামিমা সুলতানা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: