মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «   আ.লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন শেখ হাসিনা  » «   সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «  

এশিয়া কাপ খেলতে যাচ্ছেন সৌম্য-ইমরুল



স্পোর্টস ডেস্ক:: আকস্মিকভাবে এশিয়া কাপের সুপার ফোর রাউন্ডের বাকি দুই ম্যাচের জন্য দলের সঙ্গে যোগ দিতে দুবাই যাচ্ছেন সৌম্য সরকার এবং ইমরুল কায়েস। শনিবার সন্ধ্যায় ঢাকা থেকে দুবাইয়ের উদ্দেশ্যে যাত্রা করবেন এই দুই ক্রিকেটার।

এশিয়া কাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে চোটে পড়ে মাঠ ছাড়েন তামিম ইকবাল। তার হাতে ধরা পড়ে একাধিক ফ্রাকচার। অন্তত চার সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে দলের সেরা ওপেনারকে। অভিজ্ঞ ব্যাটসম্যানকে হারিয়ে বেকায়দায় পড়া দল আফগানিস্তানের সঙ্গে খেই হারায়। নতুন ওপেনিং জুটিতে ব্যর্থ হন লিটন দাস ও নাজমুল হোসেন শান্ত। তাই তাড়াহুড়া করে সৌম্য আর ইমরুলকে দলে নেয়া হয়েছে।

এশিয়া কাপে আবুধাবিতে রোববার পরের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে নামবে বাংলাদেশ। বিসিবির দেওয়া সময় অনুযায়ী শনিবার মধ্যরাতে এই দুই ক্রিকেটারের দুবাই পৌঁছার কথা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: