সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিলামে উঠছে টাইটানিকের সাড়ে পাঁচ হাজার নিদর্শন  » «   নতুন সরকার এলেও অর্থনীতিতে প্রভাব পড়বে না  » «   গিনেস ওয়ার্ল্ড বুকে স্থান পেলো ‘ঢাকা পরিচ্ছন্নতা অভিযান’  » «   ফিলিপাইনে ভূমিধস : নিহতের সংখ্যা বেড়ে ৯৫, নিখোঁজ ৫৯  » «   গোপন বৈঠক চলাকালে বিশ্বনাথে লোকমানসহ জামায়াতের ১৭ নেতাকর্মী আটক  » «   ‘রোহিঙ্গা ইস্যুতে নাক গলানোর অধিকার নেই জাতিসংঘের’–মিয়ানমার সেনাপ্রধান  » «   খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টি স্পর্শকাতর: হাইকোর্ট  » «   মুসলিম বিশ্ব বিপজ্জনক চ্যালেঞ্জর মুখে: সৌদি বাদশাহকে এরদোয়ানের হুঁশিয়ারি  » «   ‘জগাখিচুড়ি মার্কা ঐক্য টিকবে না’–কাদের  » «   ইমরানের এক টুইটেই দরজা বন্ধ!  » «   কুচকাওয়াজে হামলার প্রতিশোধে ইরানকে সহযোগিতা করবে রাশিয়া  » «   ডিজিটাল নিরাপত্তা আইন: ৩ উৎকণ্ঠা ৩ দাবি  » «   টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় বসার সুযোগ নেই  » «   সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী  » «   জাতীয় নির্বাচন শান্তিপূর্ণ না হওয়ার কারণ দেখছি না: বনমন্ত্রী  » «  

এশিয়া কাপের সময়সূচি



খেলাধুলা ডেস্ক::আগামী ১৮ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে (ইউএই) অনুষ্ঠিত হবে এশিয়া কাপ। এরই মধ্যে এশিয়ার সেরাদের ১৪তম চূড়ান্ত সময়সূচি প্রকাশ করা হয়েছে।

এশিয়া কাপ প্রথমে পাকিস্তানে ও পরে ভারতে অনুষ্ঠিত হবার কথা থাকলেও অবশেষে মধ্যপ্রাচ্যের দেশটিতেই এশিয়া কাপ অনুষ্ঠিত হওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত হয়। আগামী ১৮ সেপ্টেম্বর থেকে শুরু হবে ছয় জাতির এই আসরটি। ৩০ সেপ্টেম্বর হবে এই টুর্নামেন্টের ফাইনাল।

২০১৮ সালের আসের দুই গ্রুপে ভাগ হয়ে খেলবে দলগুলো। গ্রুপ ‘এ’ তে আছে ভারত, পাকিস্তান ও প্লে-অফ কোয়ালিফায়ার।

আর গ্রুপ ‘বি’ তে আছে বাংলাদেশ, আফগানিস্তান ও শ্রীলঙ্কা। অন্যদিকে প্লে-অফ খেলবে সংযুক্ত আরব আমিরাত, হংকং, নেপাল, সিঙ্গাপুর, মালয়েশিয়া ও ওমান।

এক নজরে এশিয়াকাপের সময়সূচি-

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: