মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «   মৌলভীবাজার থেকে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   হবিগঞ্জে বিজিবির অভিযানে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   উপজেলা নির্বাচন: হবিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থীকে শোকজের চিঠি  » «   রোমে যে কারণে আলোচিত প্রবাসী বাংলাদেশি তরুণ  » «   বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «  

এরশাদের উপস্থিতিতে বরগুনা জেলা জাতীয় পার্টির হট্টগোল



Ershad_sm_601419900নিউজ ডেস্ক: জাতীয় পার্টির বরগুনা জেলা কমিটির মতবিনিময় সভায় এক নেতার বক্তব্যকে কেন্দ্র করে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের উপস্থিতিতে হট্টগোল করেছেন জেলার নেতাকর্মীরা।

বুধবার (২৬ আগস্ট) দুপুর ১২টার দিকে জাতীয় পার্টির রাজধানীর বনানী কার্যালয়ে এ হট্টগোল বাধে।

সভায় বরগুনা জেলা জাতীয় পার্টির আহ্বায়ক শাহজাহান তার বক্তব্যে বলেন, দলের জন্য নেতাকর্মীদের বিভিন্ন সময় অর্থ দিয়ে আসছি, ২০০১ সাল থেকে পার্টিকে ধরে রাখার চেষ্টা করে আসছি।

এমন বক্তব্যের প্রতিবাদে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জেলা জাতীয় পার্টির নেতা মকবুল হোসেনসহ অন্যরা ‘মিথ্যা কথা’ বলে উল্লেখ করে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

এতে তুমুল হট্টগোল শুরু হলে শাহজাহানকে বক্তব্য দেওয়া থেকে বিরত রাখা হলে পরিস্থিতি শান্ত হয়। সভায় জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলুও উপস্থিত ছিলেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: