বুধবার, ২৪ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুমনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম  » «   দেশ থেকে পালানোর চেষ্টা করছিলেন দুদকের বাছির  » «   কে হচ্ছেন ব্রিটেনের নতুন প্রধানমন্ত্রী, জনসন না হান্ট?  » «   মিলানে ফেনী সমিতির জাকজমকপূর্ণ পুনর্মিলনী ও পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   সিলেট বিভাগে ফিটনেসবিহীন গাড়ির সংখ্যা প্রায় ৪৫ হাজার  » «   ভয়াবহ দাবানলে জ্বলছে পর্তুগাল  » «   কাশ্মীর নিয়ে মধ্যস্থতায় আগ্রহী ট্রাম্প, ভারতের না  » «   ‘কল্লা কাটা’ গুজব রটানো সুনামগঞ্জের কথিত কবি আজাদ গ্রেফতার  » «   সৎ পথে থাকলে আল্লাহ সহায় হবেন: ব্যারিস্টার সুমন  » «   জিএম কাদের জাপার চেয়ারম্যান নন: রওশন  » «   মক্কা-মদিনায় হাজিদের ‘হজ অ্যাপ’ সুবিধা দিচ্ছে ভারত!  » «   হজরত শাহজালালের (রহ.) মাজারে ভক্ত-আশেকানদের ঢল  » «   পশ্চিমবঙ্গেও ছেলেধরা গুজব, একজনকে পিটিয়ে হত্যা  » «   হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «  

এরশাদকে প্রধানমন্ত্রীর আল্টিমেটাম



নিউজ ডেস্ক:: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ রংপুর- ৩ (সদর) আসন থেকে নির্বাচন করবেন। এ নিয়ে মহাজোটে কোনো সমস্যা নেই। তবে এই আসন ছাড়াও ঢাকা-১৭ এবং নারায়ণগঞ্জ-১ আসনের জন্যও তিনি মনোনয়ন সংগ্রহ করেছেন। তবে এই দুটি আসনে তাকে মনোনয়ন দিতে চায় না আওয়ামী লীগ।

আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, ঢাকা-১৭ ও নারায়ণগঞ্জ-১ দু’টি আসনে একসঙ্গে মনোনয়ন পাচ্ছেন না এরশাদ। তাকে দু’টি থেকে যে কোনো একটি বেছে নিতে হবে।

এ বিষয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ঢাকা-১৭ (গুলশান) আসন ও নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসন থেকে যে কোন একটি বেছে নিতে হবে এরশাদকে। তাই, ঢাকা-১৭ আসন থেকে এরশাদ নির্বাচন করলে নারায়ণগঞ্জ-১ আসনে তিনি মনোনয়ন পাবেন না। আবার নারায়ণগঞ্জ-১ আসন থেকে নির্বাচন করতে চাইলে তিনি ঢাকা-১৭ আসনে মনোনয়ন পাবেন না।

এই দু’টি আসনের মধ্যে যেটির মনোনয়ন এরশাদ চান তা আজকের মধ্যেই চূড়ান্তভাবে জানাতে বলেছেন প্রধানমন্ত্রী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: