সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রেল স্টেশনে স্ক্যানার বসানোর সুপারিশ  » «   পাবনায় আব্দুর রব বগা মিয়ার ৪৫তম মৃত্যুবার্ষিক উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   মির্জা ফখরুলের নেতৃত্বে সুপ্রিম কোর্টে বৈঠক নয় চা খাওয়া হয়েছে  » «   ব্যাগের ভেতরে তরুণীর লাশ  » «   শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট বিল পাস  » «   বাড়ানো হয়েছে মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা  » «   খালেদার শুনানি, যা বললেন অ্যাটর্নি জেনারেল  » «   স্ত্রীর মর্যাদার দাবিতে সন্তানসহ অবস্থান  » «   বিচারিক আদালতে খালেদার নথি  » «   শান্তিপূর্ণ আন্দোলন ঘরে করুন, রাস্তায় কেন : কাদের  » «   বাহুবল থেকে নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্র ফেনীতে উদ্ধার  » «   খালেদার সঙ্গে দেখা করতে গেছেন ৪ স্বজন  » «   মাদকের বিরুদ্ধে তথ্য অভিযান শুরু ১ মার্চ  » «   যুবককে ডেকে নিয়ে হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ১  » «   সোমবার রাষ্ট্রীয় মর্যাদায় শ্রীদেবীর শেষকৃত্য  » «  

এমসি কলেজ ছাত্রাবাসে ছাত্র উঠানোর বিজ্ঞপ্তি প্রকাশ



ডেস্ক রিপোর্ট:: সিলেটের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মুরারীচাঁদ (এমসি) কলেজের ছাত্রাবাসে নতুন ছাত্র উঠানোর জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কর্তৃপক্ষ।
রোববার কলেজের অধ্যক্ষ অধ্যাপক নিতাই চন্দ্র চন্দ ও ছাত্রাবাসের তত্ত্বাবধায়কের পক্ষে কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক জামাল উদ্দিনের যৌথ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ভর্তিচ্ছু ছাত্রদের কাছ থেকে আবেদনপত্র আহবান করা হয়।
২০১৫-১৬ শিক্ষাবর্ষের মাস্টার্স শেষ বর্ষ, সম্মান ১ম, ২য়, ৩য়, ৪র্থ বর্ষ ও একাদশ এবং দ্বাদশ শ্রেণীর আগ্রহী ছাত্ররা কলেজের তথ্যকেন্দ্রে ছাত্রাবাসের তত্ত্বাবধায়কের সাক্ষরিত নির্ধারিত আবেদনপত্র গ্রহন করতে হবে। ২০০ টাকা দিয়ে আবেদনপত্র গ্রহন করে তা পুরণ করে জমা দিতে হবে।
ফরম সংগ্রহ ও জমা দানের সময়সূচি :
২০১৭ সালের নভেম্বর মাসের ১৩ তারিখ থেকে ২৫ তারিখ পর্যন্ত অফিস সময়ে আবেদনপত্র পাওয়া যাবে। এদিকে ফরম যথাযথভাবে পূরণ করে ২০ নভেম্বর থেকে ২৬ নভেম্বর পর্যন্ত কলেজের তথ্যকেন্দ্রে অথবা ছাত্রাবাসের সংশ্লিষ্ট শাখায় জমা দিতে হবে। এস এস সি, এইচ এস সি, অনার্স/ মাস্টার্স শেষ বর্ষ শিক্ষার্থীরা সর্বশেষ পাসকৃত ডিগ্রীর ট্রান্সক্রিপ্ট ও দুই কপি পাসপোর্ট সাইজের ছবি সত্যায়িত করে জমা দিতে হবে। ছাত্রাবাসে ছাত্র উঠানোর জন্য সাক্ষাৎকার ও পরবর্তী বিষয়সমূহ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: