বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পত্নীতলায় বিজয় দিবস আন্ত:ইউনিয়ন ভলিবল টুর্ণামেন্টের উদ্বোধন  » «   পত্নীতলার প্রিয় মুখ বিএফডিসি, এর তরুন কমেডিয়ান ইমরান হাসোর আজ জন্মদিন  » «   পত্নীতলায় বাল্যবিবাহ প্রতিরোধে ক্যাম্পেইন অনুষ্ঠিত  » «   রাজশাহীতে ৩ সাংবাদিককে পেটাল ছাত্রলীগ  » «   খালেদার দুর্নীতি নিয়ে ইনুর ওপেন চ্যালেঞ্জ  » «   ফেসবুকে আশঙ্কাজনকহারে বাড়ছে নগ্ন ভিডিও-ছবি  » «   অতিরিক্ত সচিব পদে পদোন্নতি ১২৮ কর্মকর্তার  » «   প্রধানমন্ত্রীর বিমানে ত্রুটি : সব আসামির জামিন  » «   ভরিতে স্বর্ণের দাম কমলো ১২৮২ টাকা  » «   ১৪ ও ১৬ ডিসেম্বর উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি  » «   এপির অনুসন্ধান: ধর্ষণ থেকে রেহাই মেলেনি ৯ বছরের রোহিঙ্গা শিশুরও  » «   সীতাকুণ্ডে বিরল প্রজাতির পেঁচা ধরা পড়ল  » «   ‘ভয় পাওয়ার কিছু নেই’  » «   হাইকোর্টের রুল বৈবাহিক অবস্থা লিখতে বাধ্য করা কেন অবৈধ নয়  » «   অবশেষে ফাইনালে রংপুর  » «  

এমপি কেয়ার উপর হামলা: উপজেলা ভাইস চেয়ারম্যানসহ গ্রেফতার ২



হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুরে সংরক্ষিত নারী এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর উপর হামলার ঘটনায় নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান তারা মিয়া ও জেলা পরিষদের সদস্য আলাউর রহমান শাহেদকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার রাত ১১টার দিকে হবিগঞ্জের পুলিশ ঢাকার পুলিশের সহযোগিতায় ঢাকার কদমতলী থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ আলম।
তিনি বলেন, তাদের আদালতে হাজির করে বুধবার জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে।
গত ১০ নভেম্বর শুক্রবার বিকালে উপজেলার মিরপুরে বেদেপল্লীতে সরকারি চেক বিতরণ করতে যান কেয়া চৌধুরী। এ সময় নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা তারা মিয়ার মার্কেটের ম্যানেজার জসিমউদ্দিন আপত্তিকর অঙ্গভঙ্গি করে ছবি তুলছিল। এ নিয়ে এমপি কেয়া চৌধুরীর সমর্থকদের সঙ্গে তার কথাকাটাকাটি হয়। একপর্যায়ে কেয়া চৌধুরীর ওপর তারা মিয়া ও জেলা পরিষদের সদস্য আলাউর রহমান সাহেদসহ তাদের সমর্থকরা হামলা চালায়।
এ সময় কেয়া চৌধুরী ছাড়াও হামলার শিকার হন ইউপি সদস্য পারভীন আক্তার, সাবেক ইউপি সদস্য রাহেলা আক্তারসহ আরও কয়েকজন। খবর পেয়ে পুলিশের পাশাপাশি শ্রীমঙ্গল থেকে র‌্যাব ৯-এর একদল সদস্য ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন।
এ ঘটনায় তারা মিয়া, তার গাড়িচালক জসিম উদ্দিন ও উপজেলা পরিষদ সদস্য আলাউর রহমান সাহেদকে আসামি করে মামলা করা হয়।
গাড়িচালক জসিম উদ্দিনকে আগেই গ্রেপ্তার করেছে পুলিশ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: