শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

এবার হাফ প্যান্ট পরে ট্রোলের শিকার প্রিয়াঙ্কা চোপড়া



বিনোদন ডেস্ক:: পোশাকের বিষয়ে বরাবরই তিনি সাহসী। সম্প্রতি ব্লাউজ ছাড়া শাড়ি পরে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন তুলেছিলেন। এবার নতুন সংযোজন, খাকি হাফ প্যান্ট। নিউইয়র্কে বর নিক জোনাসের সঙ্গে খাকি হাফ প্যান্টে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই ভাইরাল হয়েছে, সঙ্গে শুরু হয়েছে ট্রোলও। কেউ কেউ বলতে শুরু করেছেন, আরএসএসে যোগ দিয়েছেন প্রিয়াঙ্কা।

নিউইয়র্কে নিজের বাড়ি থেকে বেরনোর সময় ছবি শিকারীদের ক্যামেরাবন্দি হন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক। সেখানে প্রিয়ঙ্কাকে কালো হেনলি, কালো ব্লেজারের সঙ্গে হাঁটু পর্যন্ত উঁচু কালো বুট ও খাকি হাফ প্যান্টে দেখা যায়। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই, প্রিয়াঙ্কার খাকি প্যান্টকে আরএসএস-এর ইউনিফর্মের খাকি হাফ প্যান্টের সঙ্গে তুলনা শুরু হয়েছে। সুযোগ পেয়েই সোশ্যাল মিডিয়ায় ট্রোল করতে শুরু করেছেন কয়েকজন। কেউ কটাক্ষ করছেন, প্রিয়াঙ্কা শেষ পর্যন্ত আরএসএস যোগ দিলেন।

কেউ বলছেন, প্রিয়ঙ্কা চোপড়া আরএসএসের বৈঠক সেরে বেরিয়ে আসছেন। কারও মন্তব্য প্রিয়াঙ্কা আরএসএসের আন্তর্জাতিক দূত নির্বাচিত হয়েছেন। এমনকি একে, আরএসএস ‘কেত’ বলেও একজন মন্তব্য করেছেন।

এবার আগেও, ২০১৭ সালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করার সময় পোশাকের কারণে সমালোচনার মুখে পড়তে হয়েছিল প্রিয়াঙ্কাকে। শুনতে হয়েছিল প্রধানমন্ত্রীর সঙ্গে বসে আছেন, পা-টা ঢেকে রাখা উচিত, নূন্যতম সাধারণ এই জ্ঞানটা আপনার থাকা উচিত। তবে সেই সব কটাক্ষকে যে তিনি বিশেষ পাত্তা দেন না তা বুঝিয়ে দিতে দেরি করেননি। নতুন একটি ছবি পোস্ট করে সমালোচনার উত্তর দিতে দেরি করেননি প্রিয়াঙ্কা চোপড়া।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: