রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন



নিউজ ডেস্ক:: এবার মৌলভীবাজারের শ্রীমঙ্গল রেলস্টেশনে ২০১৫ এম ইজি ১১ বি আর ট্রেনের ইঞ্জিনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার সকাল ১১টার এ ঘটনায় দ্রুত অগ্নিনির্বাপক গ্যাস দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন ট্রেনের চালক। তবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

স্টেশন ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, স্টেশনের ২ নম্বর লাইনে দাঁড়িয়ে থাকা ট্রেনের সামনে ইঞ্জিন থেকে ধোঁয়া বের হয়ে আগুন দেখে স্টেশনে থাকা লোকজন হইচই শুরু করে। তখন ১৫ থেকে ২০ মিনিটের মধ্যে শ্রীমঙ্গল ফায়ার সার্ভিস কর্মীরা আসার আগেই আগুন নিয়ন্ত্রণে আনেন ট্রেনের চালক।

এ বিষয়ে ট্রেনের চালক হোসেন শহীদ বলেন, ইঞ্জিনের একজাস্টায় ময়লা জমায় কার্বন গলে যাওয়ায় কার্বনে আগুনের সূত্রপাত ঘটে। তিনি জানান, ২০১৫ এম ইজি ১১ বি আর মালবাহী ট্রেনের এই ইঞ্জিনটি ১৯৫২ সালের। এটি মেয়াদ উত্তীর্ণ ইঞ্জিন। সময়মত যদি আগুন নিয়ন্ত্রণে আনা না যেত তাহলে বড় ধরনের দুর্ঘটনা সৃষ্টি হতে পারত।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: