সোমবার, ২০ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লিপস্টিক যখন মাজাদার খাবার!  » «   কিশোরী ধর্ষণের প্রমান মেলায় ২ নেতার বিরুদ্ধে অভিযোগপত্র  » «   শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ শিক্ষা দিতে হবে- রেজাউল রহিম লাল  » «   মাশরাফির রংপুরের কাছে নাসিরের সিলেটের পরাজয়!  » «   যাত্রীবাহী বাসের ধাক্কায় নারীর মৃত্যু  » «   সালমানের স্ত্রী-সন্তান থাকে বিদেশে!  » «   পুলিশ পেটালো ছাত্রলীগ!  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে একজনের মৃত্যু  » «   বিপিএল পয়েন্ট টেবিলে কে কোথায় দাঁড়িয়ে  » «   আম্পায়ারের সঙ্গে সাকিবের এ কেমন আচরণ!  » «   সংসদে বাদলকে তুলোধুনো করলেন নৌমন্ত্রী  » «   ৭ মার্চ কেন জাতীয় দিবস নয় : হাইকোর্ট  » «   আজ সুফিয়া কামালের জন্মদিন  » «   অভিবাসীবিরোধী নন ট্রাম্প  » «   আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করবেন শাহরুখ  » «  

এবার মুস্তাফিজকে স্বীকৃতি দিল ফেসবুক



6. mustafijখেলাধুলা ডেস্ক::
সম্প্রতি বাংলাদেশ-ভারত ওয়ানডে সিরিজে ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে একাই ১৩ উইকেট নিয়ে বিশ্বরেকর্ড করা মুস্তাফিজুর রহমান এখন বাংলাদেশ ক্রিকেটের ‘বিস্ময় বালক’ রুপে পরিনত হয়েছেন। কিছুদিন আগের এই অপরিচিত বালক এখন ক্রিকেট বিশ্বে তোলপার করা এক নাম।
এদিকে মুস্তাফিজের এই জনপ্রিয়তার সাথে সাথেই তার ফেসবুক পেজও পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা। আর এখন প্রতিমুহূর্তে তার পেজ ভিজিট করছে হাজার হাজার ভক্ত-অনুরাগী। কিন্তু তার নামে অনেকগুলো পেজ থাকায় সমস্যা হচ্ছিলো ভক্তদের।

আর তাই এ সমস্যা থেকে মুক্তি পেতে মুস্তাফিজুর রহমানের ভক্তদের জন্য দারুন সুখবর। তা হচ্ছে এই বিস্ময় বালকের অফিসিয়াল পেজটি ফেসবুক কর্তৃপক্ষ ভেরিফাইড করে দিয়েছে। এখন আসল মুস্তাফিজকে খুঁজে পেতে ভক্তদের কোনো সমস্যা হবে না। বর্তমানে মুস্তাফিজের ফলোয়ারের সংখ্যা প্রায় দু-লাখের মত। এবং তিনি এখন কোন ছবি অথবা স্ট্যাটাস শেয়ার করলে হাজার হাজার লাইক, কমেন্টস পড়তেও দেখা যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: