সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুনামগঞ্জ-৪ আসনে বিএনপির প্রার্থী হব –জয়নুল জাকেরীন  » «   ৫৫ বছরের শিক্ষিকার পিছু ধাওয়া করায় ৬২ বছরের বৃদ্ধের কারাদণ্ড!  » «   রোহিঙ্গা ইস্যু ‘জাতির জন্য বড় চ্যা‌লেঞ্জ’  » «   স্পর্শিয়া-রাফসানের সংসারে বিচ্ছেদ  » «   বিদ্যুতের দাম বৃদ্ধির গণশুনানি সোমবার  » «   জেহাদুলের মুখে মা বাবা ভাই হারানোর লোমহর্ষক বর্ণনা  » «   আবারও মের্কেলের জয়  » «   রোহিঙ্গা নিধনযজ্ঞের ১ মাস  » «   শ্রীমঙ্গলে রোহিঙ্গা শিশু উদ্ধার  » «   যুক্তরাষ্ট্র থেকে জরুরি ফাইলে স্বাক্ষর প্রধানমন্ত্রীর  » «   প্রধান শিক্ষকের বদলি ঠেকাতে কানাইঘাটে শিক্ষার্থীদের ক্লাস বর্জন  » «   মেডিকেল ছাত্রীর সতীত্ব বিক্রির বিজ্ঞাপন!  » «   ঢামেক হাসপাতাল‘মর্গের ভিতরে যেতে পারি না’  » «   বোরকা পরেও নিজেকে লুকাতে পারলেন না এই অভিনেত্রী  » «   ‘যুক্তরাষ্ট্র শয়তানের হেডকোয়ার্টার’  » «  

এবার মুস্তাফিজকে স্বীকৃতি দিল ফেসবুক



6. mustafijখেলাধুলা ডেস্ক::
সম্প্রতি বাংলাদেশ-ভারত ওয়ানডে সিরিজে ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে একাই ১৩ উইকেট নিয়ে বিশ্বরেকর্ড করা মুস্তাফিজুর রহমান এখন বাংলাদেশ ক্রিকেটের ‘বিস্ময় বালক’ রুপে পরিনত হয়েছেন। কিছুদিন আগের এই অপরিচিত বালক এখন ক্রিকেট বিশ্বে তোলপার করা এক নাম।
এদিকে মুস্তাফিজের এই জনপ্রিয়তার সাথে সাথেই তার ফেসবুক পেজও পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা। আর এখন প্রতিমুহূর্তে তার পেজ ভিজিট করছে হাজার হাজার ভক্ত-অনুরাগী। কিন্তু তার নামে অনেকগুলো পেজ থাকায় সমস্যা হচ্ছিলো ভক্তদের।

আর তাই এ সমস্যা থেকে মুক্তি পেতে মুস্তাফিজুর রহমানের ভক্তদের জন্য দারুন সুখবর। তা হচ্ছে এই বিস্ময় বালকের অফিসিয়াল পেজটি ফেসবুক কর্তৃপক্ষ ভেরিফাইড করে দিয়েছে। এখন আসল মুস্তাফিজকে খুঁজে পেতে ভক্তদের কোনো সমস্যা হবে না। বর্তমানে মুস্তাফিজের ফলোয়ারের সংখ্যা প্রায় দু-লাখের মত। এবং তিনি এখন কোন ছবি অথবা স্ট্যাটাস শেয়ার করলে হাজার হাজার লাইক, কমেন্টস পড়তেও দেখা যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: