বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় সিভিল সার্জন কার্যালয়ে কমিউনিটি ক্লিনিক-এ কমর্রত কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের অবস্থান কর্মসূচী পালন  » «   আল-আকসা সংস্কারে ইসরাইলের নিষেধাজ্ঞা!  » «   ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মানববন্ধন ১৮ জানুয়ারি  » «   এক সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ পরীক্ষার্থী বাপ্পীর  » «   উজানের দেশ সমূহ হতে বাংলাদেশে মোট ৫৭ টি নদী প্রবাহিত  » «   নরসিংদীতে অটোরিকশা চালকের লাশ উদ্ধার  » «   এ দেশে কোনো দস্যুতা চলবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   স্কুল ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালো শিক্ষক  » «   হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল  » «   সড়কে পড়ে গিয়ে যা বললেন আইভী!  » «   বেসরকারি হাসপাতালে চলছে নৈরাজ্য!  » «   নীলফামারীতে নকল সার উদ্ধার, ২০ হাজার টাকা জরিমানা  » «   সিলেটে বোলারদের দাপট  » «   ৩ লাখ ৫৯ হাজার ২৬১ সরকারি পদ শূন্য  » «   ডাকসু নির্বাচন নিয়ে হাইকোর্টের রায় বুধবার  » «  

এবার মাত্র ২০০০ টাকার মধ্যে স্মার্টফোন



তথ্যপ্রযুক্তি ডেস্ক ::লাফিয়ে লাফিয়ে দাম কমছে স্মার্টফোনের। সস্তার স্মার্টফোন আনতে উঠেপড়ে লেগেছে বড় বড় সংস্থাগুলি। এবার মাত্র দুই হাজার টাকার মধ্যে মোজিলার নতুন স্মার্টফোন আনছে বাজারে।

চলতি বছরেই ভারতে পাওয়া যাবে এই স্মার্টফোন। জনপ্রিয় ফায়ার ফক্স ব্রাউজারের জনক মোজিলা এবার ইনটেক্সের সঙ্গে গাঁটছড়া বেঁধে দেশের সবচেয়ে কম দামের এই স্মার্টফোন আনার উদ্যোগ নিয়েছে।

ফায়ারফক্স অপারেটিং সিস্টেম চালিত এই স্মার্টফোনের পর্দার আকার হবে ৩.৫ ইঞ্চি। স্মার্টফোনটিতে থাকছে ওয়াইফাই, ব্লুটুথ, এফএম রেডিও, ২ মেগাপিক্সেল ক্যামেরাসহ নানা সুবিধা। হ্যান্ডসেট নির্মাণকারী ইনটেক্স এবং স্পাইসের সঙ্গে হাত মিলিয়েছে মোজিলা ফায়ার ফক্স।

স্পাইসের কো-ফাউন্ডার এবং সিইও দিলীপ মোদী বলেন, এই স্মার্টফোনের দাম সকলের নাগালের মধ্যে। আমরা চাই, প্রত্যেকেই ফায়ার ফক্সের ওএস ব্যবহার করে দেখুক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: