বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «   ফের গ্রেপ্তার নাজিব রাজাক; দায়ের হবে ২১ মামলা  » «   প্রাথমিকে শিক্ষক নিয়োগ আবেদনেই প্রতিষ্ঠানের ৪০ কোটিরও বেশি আয় !  » «   ইউএনওদের জন্য উচ্চমূল্যে ১০০ জিপ গাড়ি, আপত্তি অর্থ মন্ত্রণালয়ের  » «   ডিজিটাল হলো জাতীয় পরিচয়পত্রের সেবা ব্যবস্থাপনা  » «   লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «  

এবার মাত্র ২০০০ টাকার মধ্যে স্মার্টফোন



তথ্যপ্রযুক্তি ডেস্ক ::লাফিয়ে লাফিয়ে দাম কমছে স্মার্টফোনের। সস্তার স্মার্টফোন আনতে উঠেপড়ে লেগেছে বড় বড় সংস্থাগুলি। এবার মাত্র দুই হাজার টাকার মধ্যে মোজিলার নতুন স্মার্টফোন আনছে বাজারে।

চলতি বছরেই ভারতে পাওয়া যাবে এই স্মার্টফোন। জনপ্রিয় ফায়ার ফক্স ব্রাউজারের জনক মোজিলা এবার ইনটেক্সের সঙ্গে গাঁটছড়া বেঁধে দেশের সবচেয়ে কম দামের এই স্মার্টফোন আনার উদ্যোগ নিয়েছে।

ফায়ারফক্স অপারেটিং সিস্টেম চালিত এই স্মার্টফোনের পর্দার আকার হবে ৩.৫ ইঞ্চি। স্মার্টফোনটিতে থাকছে ওয়াইফাই, ব্লুটুথ, এফএম রেডিও, ২ মেগাপিক্সেল ক্যামেরাসহ নানা সুবিধা। হ্যান্ডসেট নির্মাণকারী ইনটেক্স এবং স্পাইসের সঙ্গে হাত মিলিয়েছে মোজিলা ফায়ার ফক্স।

স্পাইসের কো-ফাউন্ডার এবং সিইও দিলীপ মোদী বলেন, এই স্মার্টফোনের দাম সকলের নাগালের মধ্যে। আমরা চাই, প্রত্যেকেই ফায়ার ফক্সের ওএস ব্যবহার করে দেখুক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: