মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «   আ.লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন শেখ হাসিনা  » «   সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «  

এবার মাত্র ২০০০ টাকার মধ্যে স্মার্টফোন



তথ্যপ্রযুক্তি ডেস্ক ::লাফিয়ে লাফিয়ে দাম কমছে স্মার্টফোনের। সস্তার স্মার্টফোন আনতে উঠেপড়ে লেগেছে বড় বড় সংস্থাগুলি। এবার মাত্র দুই হাজার টাকার মধ্যে মোজিলার নতুন স্মার্টফোন আনছে বাজারে।

চলতি বছরেই ভারতে পাওয়া যাবে এই স্মার্টফোন। জনপ্রিয় ফায়ার ফক্স ব্রাউজারের জনক মোজিলা এবার ইনটেক্সের সঙ্গে গাঁটছড়া বেঁধে দেশের সবচেয়ে কম দামের এই স্মার্টফোন আনার উদ্যোগ নিয়েছে।

ফায়ারফক্স অপারেটিং সিস্টেম চালিত এই স্মার্টফোনের পর্দার আকার হবে ৩.৫ ইঞ্চি। স্মার্টফোনটিতে থাকছে ওয়াইফাই, ব্লুটুথ, এফএম রেডিও, ২ মেগাপিক্সেল ক্যামেরাসহ নানা সুবিধা। হ্যান্ডসেট নির্মাণকারী ইনটেক্স এবং স্পাইসের সঙ্গে হাত মিলিয়েছে মোজিলা ফায়ার ফক্স।

স্পাইসের কো-ফাউন্ডার এবং সিইও দিলীপ মোদী বলেন, এই স্মার্টফোনের দাম সকলের নাগালের মধ্যে। আমরা চাই, প্রত্যেকেই ফায়ার ফক্সের ওএস ব্যবহার করে দেখুক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: