সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৩০০ আসনে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের নির্দেশ ইসির  » «   পাকিস্তানি স্নাইপারের গুলিতে ৩ ভারতীয় সেনা নিহত  » «   সংসদ নির্বাচনে মাশরাফি : কী বলছে ক্রিকেটীয় আইন?  » «   তরুণদের সঙ্গে সরাসরি কথা বলবেন প্রধানমন্ত্রী  » «   একাদশ সংসদ নির্বাচনে পুনঃতফসিল: ৩০ ডিসেম্বর ভোট  » «   আজ সেই ভয়াল ১২ নভেম্বর  » «   রামমন্দির নিয়ে শান্তিপূর্ণ সমাধান চান মুসলিমরা: আব্বাস নাকভি  » «   জ্বলছে ক্যালিফোর্নিয়া! আতঙ্কে বাড়ি ছাড়ছেন হলিউড তারকারা  » «   বিএনপির মনোনয়ন ফরম বিক্রি শুরু, খালেদার জন্য ৩ আসনের ফরম  » «   গাজায় ইসরাইলি সেনাদের কমান্ডো হামলায় ৭ ফিলিস্তিনি নিহত  » «   খালেদা জিয়ার সঙ্গে আজ দেখা করবেন বিএনপি নেতারা  » «   বিএনপির কাছে যেসব আসন দাবি করেছে শরিকরা  » «   নির্বাচনে সব দলের অংশগ্রহণে গণতন্ত্র আরও শক্তিশালী হবে- প্রধানমন্ত্রী  » «   রোহিঙ্গাদের ফেরত পাঠাতে ট্রানজিট ক্যাম্প প্রস্তুত  » «   সিলেট-১ আসনে মনোনয়ন কিনলেন কামরান  » «  

এবার ভাইয়ের মৃত্যুর খবর পড়তে হলো উপস্থাপককে!



আন্তর্জাতিক ডেস্ক::প্রতিদিন কত কিছুই না উপস্থাপন করতে হয় টিভি উপস্থাপকদেরকে। তারই ধারাবাহিকতায় এবার আপন ভাইয়ের মৃত্যুর খবর পড়তে হলো উপস্থাপক মোহাম্মদ আল-ধাবায়নি কে। তার জন্য এটাই হয়তো জীবনের সবচেয়ে কঠিন নিউজ বুলেটিন ছিল। কারণ টিভিতে নিজের ভাইয়ের মৃত্যুর খবর পড়ছিলেন তিনি। মোহাম্মদ আল-ধাবায়নি ইয়েমেনের সুহেইলি টিভির উপস্থাপক। খবর বিবিসির।

ভাইয়ের মৃতদেহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় ইয়েমেনের খামারে নিয়ে যাওয়া হচ্ছে এমন খবর পড়তে গিয়ে কণ্ঠ ধরে আসে ওই সংবাদ উপস্থাপকের। তখন কিছু সময়ের জন্য থেমে যান তিনি। পরে নিজেকে সামলে নিয়ে ভাইয়ের মৃত্যুর বিস্তারিত বর্ণনা করেন।

নিজের মুখে ভাইয়ের এমন মৃত্যুর খবর জানানো যে কত কঠিন ছিল তা তার চোখ মুখে ফুটে উঠে। এসময় তার কণ্ঠ কেঁপে উঠছিল। চোখ ছল ছল করছিল ধাবায়নির। তবে সব আবেগ উপেক্ষা করেও তিনি থেমে থেমে বিমান হামলায় ভাইয়ের মৃত্যুর খবর দর্শকদের জানান।

ধাবায়ানি সাংবাদিক ও হুথি বিরোধী বলে তার ভাই আমিনকে গত আগস্টে দোকান থেকে ধরে নিয়ে যায় হুথিরা। পেশায় তিনি একজন গ্রাফিক্স ডিজাইনার। এ সময় ধরে নিয়ে যাওয়া হয় তাদের আরেক ভাই মামুনকে। পরে অবশ্য মামুনকে ছেড়ে দেয়া হয়।

গেলো সপ্তাহে সৌদি নেতৃত্বাধীন জোটের বিমান হামলায় ধাবায়নির ভাই আমিন নিহত হন। ইয়েমেনের রাজধানী সানায় হুথি বিদ্রোহীদের একটি মিলিটারি পুলিশ ক্যাম্পে আরো অনেকের সঙ্গে বন্দি ছিলেন আমিন।

উল্লেখ্য, এর আগে সড়ক দুর্ঘটনায় নিজের স্বামীর নিহত হওয়ার খবর পড়তে হয়েছিল এক ‘আইবিসি ২৪’ চ্যানেলের সুপ্রীত কউর নামের এক সংবাদ উপস্থাপককে। বিবিসি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: