শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

এবার ভাইয়ের মৃত্যুর খবর পড়তে হলো উপস্থাপককে!



আন্তর্জাতিক ডেস্ক::প্রতিদিন কত কিছুই না উপস্থাপন করতে হয় টিভি উপস্থাপকদেরকে। তারই ধারাবাহিকতায় এবার আপন ভাইয়ের মৃত্যুর খবর পড়তে হলো উপস্থাপক মোহাম্মদ আল-ধাবায়নি কে। তার জন্য এটাই হয়তো জীবনের সবচেয়ে কঠিন নিউজ বুলেটিন ছিল। কারণ টিভিতে নিজের ভাইয়ের মৃত্যুর খবর পড়ছিলেন তিনি। মোহাম্মদ আল-ধাবায়নি ইয়েমেনের সুহেইলি টিভির উপস্থাপক। খবর বিবিসির।

ভাইয়ের মৃতদেহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় ইয়েমেনের খামারে নিয়ে যাওয়া হচ্ছে এমন খবর পড়তে গিয়ে কণ্ঠ ধরে আসে ওই সংবাদ উপস্থাপকের। তখন কিছু সময়ের জন্য থেমে যান তিনি। পরে নিজেকে সামলে নিয়ে ভাইয়ের মৃত্যুর বিস্তারিত বর্ণনা করেন।

নিজের মুখে ভাইয়ের এমন মৃত্যুর খবর জানানো যে কত কঠিন ছিল তা তার চোখ মুখে ফুটে উঠে। এসময় তার কণ্ঠ কেঁপে উঠছিল। চোখ ছল ছল করছিল ধাবায়নির। তবে সব আবেগ উপেক্ষা করেও তিনি থেমে থেমে বিমান হামলায় ভাইয়ের মৃত্যুর খবর দর্শকদের জানান।

ধাবায়ানি সাংবাদিক ও হুথি বিরোধী বলে তার ভাই আমিনকে গত আগস্টে দোকান থেকে ধরে নিয়ে যায় হুথিরা। পেশায় তিনি একজন গ্রাফিক্স ডিজাইনার। এ সময় ধরে নিয়ে যাওয়া হয় তাদের আরেক ভাই মামুনকে। পরে অবশ্য মামুনকে ছেড়ে দেয়া হয়।

গেলো সপ্তাহে সৌদি নেতৃত্বাধীন জোটের বিমান হামলায় ধাবায়নির ভাই আমিন নিহত হন। ইয়েমেনের রাজধানী সানায় হুথি বিদ্রোহীদের একটি মিলিটারি পুলিশ ক্যাম্পে আরো অনেকের সঙ্গে বন্দি ছিলেন আমিন।

উল্লেখ্য, এর আগে সড়ক দুর্ঘটনায় নিজের স্বামীর নিহত হওয়ার খবর পড়তে হয়েছিল এক ‘আইবিসি ২৪’ চ্যানেলের সুপ্রীত কউর নামের এক সংবাদ উপস্থাপককে। বিবিসি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: