রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

এবার ভাইয়ের মৃত্যুর খবর পড়তে হলো উপস্থাপককে!



আন্তর্জাতিক ডেস্ক::প্রতিদিন কত কিছুই না উপস্থাপন করতে হয় টিভি উপস্থাপকদেরকে। তারই ধারাবাহিকতায় এবার আপন ভাইয়ের মৃত্যুর খবর পড়তে হলো উপস্থাপক মোহাম্মদ আল-ধাবায়নি কে। তার জন্য এটাই হয়তো জীবনের সবচেয়ে কঠিন নিউজ বুলেটিন ছিল। কারণ টিভিতে নিজের ভাইয়ের মৃত্যুর খবর পড়ছিলেন তিনি। মোহাম্মদ আল-ধাবায়নি ইয়েমেনের সুহেইলি টিভির উপস্থাপক। খবর বিবিসির।

ভাইয়ের মৃতদেহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় ইয়েমেনের খামারে নিয়ে যাওয়া হচ্ছে এমন খবর পড়তে গিয়ে কণ্ঠ ধরে আসে ওই সংবাদ উপস্থাপকের। তখন কিছু সময়ের জন্য থেমে যান তিনি। পরে নিজেকে সামলে নিয়ে ভাইয়ের মৃত্যুর বিস্তারিত বর্ণনা করেন।

নিজের মুখে ভাইয়ের এমন মৃত্যুর খবর জানানো যে কত কঠিন ছিল তা তার চোখ মুখে ফুটে উঠে। এসময় তার কণ্ঠ কেঁপে উঠছিল। চোখ ছল ছল করছিল ধাবায়নির। তবে সব আবেগ উপেক্ষা করেও তিনি থেমে থেমে বিমান হামলায় ভাইয়ের মৃত্যুর খবর দর্শকদের জানান।

ধাবায়ানি সাংবাদিক ও হুথি বিরোধী বলে তার ভাই আমিনকে গত আগস্টে দোকান থেকে ধরে নিয়ে যায় হুথিরা। পেশায় তিনি একজন গ্রাফিক্স ডিজাইনার। এ সময় ধরে নিয়ে যাওয়া হয় তাদের আরেক ভাই মামুনকে। পরে অবশ্য মামুনকে ছেড়ে দেয়া হয়।

গেলো সপ্তাহে সৌদি নেতৃত্বাধীন জোটের বিমান হামলায় ধাবায়নির ভাই আমিন নিহত হন। ইয়েমেনের রাজধানী সানায় হুথি বিদ্রোহীদের একটি মিলিটারি পুলিশ ক্যাম্পে আরো অনেকের সঙ্গে বন্দি ছিলেন আমিন।

উল্লেখ্য, এর আগে সড়ক দুর্ঘটনায় নিজের স্বামীর নিহত হওয়ার খবর পড়তে হয়েছিল এক ‘আইবিসি ২৪’ চ্যানেলের সুপ্রীত কউর নামের এক সংবাদ উপস্থাপককে। বিবিসি

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: