শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

এবার বুবলিকে নিয়ে মুখ খুললেন অপু



বিনোদন ডেস্ক::পর্দার আড়ালে দীর্ঘদিন ছিলেন ঢাকায় ছবির কুইন অপু বিশ্বাস। অপুর অন্তরালে চলে যাওয়ায় কারনে ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে জুটি বেঁধে অভিনয় করছেন শবনম বুবলী। খুব অল্প সময়ে সুপারস্টার শাকিবের বিপরীতে কাজ করে পরিচিতি পেয়েছেন বুবলি।

অপু ফিরে আসার পর গত ১৮ মার্চ বুবলী তার নিজের ফেসবুকে পেইজে শাকিব খানের সঙ্গে একটি গ্রুপ ছবি পোস্ট করে তাতে লিখেছিলেন ‘ফ্যামিলি টাইম’। এতে ক্ষিপ্ত হয়ে বুবলীকে ফোন করে ক্ষিপ্ত হন অপু।

কিন্তু অপুর ফিরে এসে যে ধরনের বোমা ফাটিয়েছেন তা বাংলা চলচ্চিত্রের স্বরনীয় হয়ে থাকবে। মূল বিষয়টা কিন্তু সবার অজানা ছিলো। কিন্তু এতকিছুর পরে হঠাৎ বুবলিকে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস।

অপু সম্প্রতি এক মিডিয়ার কাছে বলেছেন, ‘বুবলী যদি আমাদের সাথে থেকে স্টার হতে চায় হোক না। এমন সময় সামনে আসতেই পারে যেদিন আমি, শাকিব কাজ করবো সেও আমাদের সঙ্গে কাজ করবে।’ ‘আমরা স্বামী-স্ত্রী, সন্তান নিয়ে যখন কথা বলছি তখন তার স্ট্যাটাস দেয়ার কি দরকার ছিল’?

‘বুবলী সব সময় আমাদের পারিবারিক বিষয়ে নাক গলিয়ে যাচ্ছে। এটা হাস্যকর। আমার কাছে মনে হয় মেয়েটার মাথা ঠিক-ঠাক নেই। একবার আমি তাকে ওয়ার্নিংও দিয়েছি। ও মনে হয় ভুলে গেছে আমি শাকিবের স্ত্রী।’ বলেন অপু।

তিনি বলেন, ‘বুবলী পাগল, আমার স্বামীর জন্য পাগল, এজন্য আমি অনেক খুশি। শাহরুখ খানের স্ত্রী যেমন খুশি, তার স্বামীর জন্য অনেকে পাগল, আমি তেমনি খুশি আমার স্বামীর জন্য বুবলী পাগল। আমি গর্ব বোধ করি, আমার স্বামী একজন সুপারস্টার। তার জন্য মেয়েরা পাগল হবে এতেই আমি খুশি।’

তিনি আরো বলেন, ‘শাকিব অনেক ভালো মনের মানুষ। দীর্ঘ নয় বছর আমাকে অনেক সম্মানের সাথে রেখেছেন এবং স্ত্রীর মর্যাদা দিয়েছেন। আমি যা বলেছি তা শুনেছেন। আর আমি যেটা করেছি সেটা আমার সন্তানের নিরাপত্তার প্রয়োজনে করেছি। বাচ্চা বড় হয়ে যেন না জানে, আমরা লুকিয়ে আছি। এজন্যই আমার বলা। শাকিবকে টার্গেট করে বা তার ক্ষতি করে কিছু করার ইচ্ছে ছিল না। শাকিব তো আমারই একটা অংশ। সে ভালো থাকুক। আল্লাহ তাকে হেদায়েত দান করুন। তাকে যেন সুস্থ বুদ্ধি ও সুস্থ জ্ঞান দেন, এই দোয়া করি।’

উল্লেখ্য, গত ১০ এপ্রিল সাংবাদমাধ্যমে শাকিব খান-অপু বিশ্বাসের বিয়ে ও তাদের সন্তানের খবর প্রকাশের পর শুরু হয় আলোচনা। এরপরই শাকিব খান সন্তান আব্রাহাম খান জয়কে মেনে নিলেও স্ত্রী হিসেবে অপুকে মেনে নিবেন না বলে জানান। তিনি তখন বলেছিলেন, অপুকে বিয়েই করেননি। বিষয়টি নিয়ে সমালোচনার মুখে পরেন শাকিব।

দেশব্যাপী সমালোচনার ঝড় ওঠে। এরপর গত ১১ এপ্রিল টেলিভিশন লাইভ অনুষ্ঠানে শাকিব খান জানান, তিনি তার সন্তানের পাশাপাশি স্ত্রী অপুকেও মেনে নিয়েছেন এবং তাকে ক্ষমা করে দিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: