রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «   নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে অন্যরকম সম্মান দেখালো আরব আমিরাত  » «   ‘ইসলাম গ্রহণ করবেন ভেনিজুয়েলার প্রেসিডেন্ট’  » «   শাহজালাল বিমানবন্দরে ময়লার ঝুড়ি থেকে ১৬ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ভারতে লোকসভা নির্বাচনে প্রার্থীদের প্রথম তালিকা ঘোষণা করলো বিজেপি  » «   সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «  

এবার বুবলিকে নিয়ে মুখ খুললেন অপু



বিনোদন ডেস্ক::পর্দার আড়ালে দীর্ঘদিন ছিলেন ঢাকায় ছবির কুইন অপু বিশ্বাস। অপুর অন্তরালে চলে যাওয়ায় কারনে ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে জুটি বেঁধে অভিনয় করছেন শবনম বুবলী। খুব অল্প সময়ে সুপারস্টার শাকিবের বিপরীতে কাজ করে পরিচিতি পেয়েছেন বুবলি।

অপু ফিরে আসার পর গত ১৮ মার্চ বুবলী তার নিজের ফেসবুকে পেইজে শাকিব খানের সঙ্গে একটি গ্রুপ ছবি পোস্ট করে তাতে লিখেছিলেন ‘ফ্যামিলি টাইম’। এতে ক্ষিপ্ত হয়ে বুবলীকে ফোন করে ক্ষিপ্ত হন অপু।

কিন্তু অপুর ফিরে এসে যে ধরনের বোমা ফাটিয়েছেন তা বাংলা চলচ্চিত্রের স্বরনীয় হয়ে থাকবে। মূল বিষয়টা কিন্তু সবার অজানা ছিলো। কিন্তু এতকিছুর পরে হঠাৎ বুবলিকে নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস।

অপু সম্প্রতি এক মিডিয়ার কাছে বলেছেন, ‘বুবলী যদি আমাদের সাথে থেকে স্টার হতে চায় হোক না। এমন সময় সামনে আসতেই পারে যেদিন আমি, শাকিব কাজ করবো সেও আমাদের সঙ্গে কাজ করবে।’ ‘আমরা স্বামী-স্ত্রী, সন্তান নিয়ে যখন কথা বলছি তখন তার স্ট্যাটাস দেয়ার কি দরকার ছিল’?

‘বুবলী সব সময় আমাদের পারিবারিক বিষয়ে নাক গলিয়ে যাচ্ছে। এটা হাস্যকর। আমার কাছে মনে হয় মেয়েটার মাথা ঠিক-ঠাক নেই। একবার আমি তাকে ওয়ার্নিংও দিয়েছি। ও মনে হয় ভুলে গেছে আমি শাকিবের স্ত্রী।’ বলেন অপু।

তিনি বলেন, ‘বুবলী পাগল, আমার স্বামীর জন্য পাগল, এজন্য আমি অনেক খুশি। শাহরুখ খানের স্ত্রী যেমন খুশি, তার স্বামীর জন্য অনেকে পাগল, আমি তেমনি খুশি আমার স্বামীর জন্য বুবলী পাগল। আমি গর্ব বোধ করি, আমার স্বামী একজন সুপারস্টার। তার জন্য মেয়েরা পাগল হবে এতেই আমি খুশি।’

তিনি আরো বলেন, ‘শাকিব অনেক ভালো মনের মানুষ। দীর্ঘ নয় বছর আমাকে অনেক সম্মানের সাথে রেখেছেন এবং স্ত্রীর মর্যাদা দিয়েছেন। আমি যা বলেছি তা শুনেছেন। আর আমি যেটা করেছি সেটা আমার সন্তানের নিরাপত্তার প্রয়োজনে করেছি। বাচ্চা বড় হয়ে যেন না জানে, আমরা লুকিয়ে আছি। এজন্যই আমার বলা। শাকিবকে টার্গেট করে বা তার ক্ষতি করে কিছু করার ইচ্ছে ছিল না। শাকিব তো আমারই একটা অংশ। সে ভালো থাকুক। আল্লাহ তাকে হেদায়েত দান করুন। তাকে যেন সুস্থ বুদ্ধি ও সুস্থ জ্ঞান দেন, এই দোয়া করি।’

উল্লেখ্য, গত ১০ এপ্রিল সাংবাদমাধ্যমে শাকিব খান-অপু বিশ্বাসের বিয়ে ও তাদের সন্তানের খবর প্রকাশের পর শুরু হয় আলোচনা। এরপরই শাকিব খান সন্তান আব্রাহাম খান জয়কে মেনে নিলেও স্ত্রী হিসেবে অপুকে মেনে নিবেন না বলে জানান। তিনি তখন বলেছিলেন, অপুকে বিয়েই করেননি। বিষয়টি নিয়ে সমালোচনার মুখে পরেন শাকিব।

দেশব্যাপী সমালোচনার ঝড় ওঠে। এরপর গত ১১ এপ্রিল টেলিভিশন লাইভ অনুষ্ঠানে শাকিব খান জানান, তিনি তার সন্তানের পাশাপাশি স্ত্রী অপুকেও মেনে নিয়েছেন এবং তাকে ক্ষমা করে দিয়েছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: