সোমবার, ২৫ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

এবার প্রিয়া প্রকাশের ফেসবুক আইডি ব্যান!



বিনোদন ডেস্ক::ভ্রু নাচিয়ে, বহু পুরুষের মনের মণিকোঠায় জায়গা করে নেওয়া প্রিয়া প্রকাশ। ভ্রু নাচিয়ে ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের তরুণদের হৃদয়ে ঝড় তোলেন। বাংলাদেশের তরুণদের হৃদয়েও ঝাঁকুনি দেন তিনি। সেই প্রিয়া এবার নিদাহাস ট্রফির ফাইনাল ম্যাচের শেষে নিজের অ্যাকাউন্টে টুইট করেন, ‘ভারত বাংলাদেশের বাপ’। আর এতেই খেপেছে বাংলাদেশি হ্যাকার গ্রুপ।

DON’S TEAM-DT ইন্ডিয়ান সেলিব্রেটি প্রিয়া প্রকাশের ফেসবুক আইডি বুধবার বিকেলে গায়েব করে দেয়। এর আগে ত্রিদেশীয় সিরিজ নিদাহাস ট্রফির ফাইনাল ম্যাচ চলাকালীন ভারতীয় সাবেক ক্রিকেটার সুনীল গাভাস্কারের অপেশাদারি আচরণের পর তার ফেসবুক আইডিও ডিজেবল করে বাংলাদেশি হ্যাকার এ গ্রুপটি।Don`s Team-DT-এর অফিসিয়াল ফেসবুক পেজে তারা প্রিয়া প্রকাশের প্রোফাইল ডিজেবল করার বিষয়টি নিশ্চিত করেছে।

এই বিষয়ে Don`s Team-DT প্রতিষ্ঠাতা সুমন আহমেদ জানিয়েছেন ‘বাংলাদেশকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ রকম কটূক্তিকর মন্তব্য করলে আমরা তাদের বিরুদ্ধে অনলাইনে লড়াই চালিয়ে যাবো।’

তিনি জানান, গত দু’দিনে Don`s Team-DT এবং DT-Tigers Social Media Security গ্রুপের পক্ষ থেকে তারা ইন্ডিয়ার ( চোষ – Chos, হাসির ফোয়ারা – Hasir Foyara, Hasir Password- হাসির পাসওয়ার্ড, Indian Cricket Trolls) এর মতো অনেকগুলো ট্রোল পেজ রিমুভ করেছে, যেগুলায় তারা বাংলাদেশকে নিয়ে খুব বাজেভাবে ট্রোল করছিল।

Don`s Team-DT এর সাফল্যে বাংলাদেশ গ্রে হ্যাট হ্যাকারস এবং সাইবার ৭১ অভিনন্দন জানিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: