রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «   সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩  » «   বনে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ১১ সিংহের মৃত্যু  » «   তাবলিগের সংকট নিরসনে সরকারের পাঁচ নির্দেশনা  » «   গাজীপুরে বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ  » «   শূন্যপদের সঠিক তথ্য দিচ্ছে না শিক্ষা প্রতিষ্ঠানগুলো  » «   আজ ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট  » «   এবার ক্ষুধার্ত পদ্মার পেটে যাচ্ছে শিবচর  » «   আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব  » «   নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  » «   ধানের শিষ এখন পেটের বিষ: ওবায়দুল কাদের  » «   যুদ্ধের জন্য প্রস্তুত, তবে শান্তির পথও খোলা: পাকিস্তান আর্মি  » «  

এবার প্রিয়া প্রকাশের ফেসবুক আইডি ব্যান!



বিনোদন ডেস্ক::ভ্রু নাচিয়ে, বহু পুরুষের মনের মণিকোঠায় জায়গা করে নেওয়া প্রিয়া প্রকাশ। ভ্রু নাচিয়ে ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশের তরুণদের হৃদয়ে ঝড় তোলেন। বাংলাদেশের তরুণদের হৃদয়েও ঝাঁকুনি দেন তিনি। সেই প্রিয়া এবার নিদাহাস ট্রফির ফাইনাল ম্যাচের শেষে নিজের অ্যাকাউন্টে টুইট করেন, ‘ভারত বাংলাদেশের বাপ’। আর এতেই খেপেছে বাংলাদেশি হ্যাকার গ্রুপ।

DON’S TEAM-DT ইন্ডিয়ান সেলিব্রেটি প্রিয়া প্রকাশের ফেসবুক আইডি বুধবার বিকেলে গায়েব করে দেয়। এর আগে ত্রিদেশীয় সিরিজ নিদাহাস ট্রফির ফাইনাল ম্যাচ চলাকালীন ভারতীয় সাবেক ক্রিকেটার সুনীল গাভাস্কারের অপেশাদারি আচরণের পর তার ফেসবুক আইডিও ডিজেবল করে বাংলাদেশি হ্যাকার এ গ্রুপটি।Don`s Team-DT-এর অফিসিয়াল ফেসবুক পেজে তারা প্রিয়া প্রকাশের প্রোফাইল ডিজেবল করার বিষয়টি নিশ্চিত করেছে।

এই বিষয়ে Don`s Team-DT প্রতিষ্ঠাতা সুমন আহমেদ জানিয়েছেন ‘বাংলাদেশকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ রকম কটূক্তিকর মন্তব্য করলে আমরা তাদের বিরুদ্ধে অনলাইনে লড়াই চালিয়ে যাবো।’

তিনি জানান, গত দু’দিনে Don`s Team-DT এবং DT-Tigers Social Media Security গ্রুপের পক্ষ থেকে তারা ইন্ডিয়ার ( চোষ – Chos, হাসির ফোয়ারা – Hasir Foyara, Hasir Password- হাসির পাসওয়ার্ড, Indian Cricket Trolls) এর মতো অনেকগুলো ট্রোল পেজ রিমুভ করেছে, যেগুলায় তারা বাংলাদেশকে নিয়ে খুব বাজেভাবে ট্রোল করছিল।

Don`s Team-DT এর সাফল্যে বাংলাদেশ গ্রে হ্যাট হ্যাকারস এবং সাইবার ৭১ অভিনন্দন জানিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: