রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

‘এবার নিউজ করলে তোকে বাঘ দিয়ে খাওয়াবো’



নিউজ ডেস্ক:: ‘এবার নিউজ করলে তোকে বাঘ দিয়ে খাওয়াবো, তুই শ্যামনগর আসলেই মারবো’ সাতক্ষীরার দৈনিক সাতনদী পত্রিকার সম্পাদককে এক উড়োচিঠিতে এমনটি লিখে হুমকি দেওয়া হয়েছে। চিঠিতে লেখা হয়েছে ‘এই চিঠির বিষয়ে কাউকে কিছু জানালে তোর পরিবারকে অপহরণ করবো।’

হাতে লেখা এই উড়োচিঠি ডাকযোগে মঙ্গলবার দুপুরে দৈনিক সাতনদী সম্পাদক হাবিবুর রহমানের হাতে পৌঁছায়। চিঠি প্রেরক গোলাম মোস্তফা নিজেকে জেলার শ্যামনগরের কথিত ‘বাদোঘাটা কিং স্টার ক্লাবের’ সভাপতি দাবি করেছেন।

চিঠির একটি কপি দেখিয়ে সম্পাদক হাবিব বলেন, গত ২১ ডিসেম্বর শ্যামনগরে নির্বাচন বিষয়ে সংবাদ সংগ্রহ করতে গেলে তার ওপর হামলা করেছিলেন আওয়ামী লীগ নেতা অসীম কুমার মৃধা, রহমত ও তাদের লোকজন। এ ঘটনায় তিনি শ্যামনগর থানায় একটি মামলাও করেন। এ ঘটনার পর এবার তাকে উড়োচিঠির মাধ্যমে হুমকি দেওয়া হলো।

চিঠিতে বলা হয়, ‘তুই অনেক ক্ষতি করেছিস গোলাম রেজার কাছ থেকে তিন লাখ টাকা নিয়ে। এমপি জগলুল হায়দারের বিরুদ্ধে এরপর থেকে কোনো নিউজ করলে তোকে বাঘ দিয়ে খাওয়াবো। তুই শ্যামনগর আসলে মারবো। এই চিঠির বিষয়ে কাউকে বললে তোকে ও তোর পরিবারকে অপহরণ করা হবে। কিছু করার থাকলে করিস।’আইনজীবীর সঙ্গে কথা বলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেবেন বলে জানান সাংবাদিক হাবিবুর রহমান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: