শনিবার, ২৩ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল সিলসিলার ম্যানেজারের  » «   নিজের চেয়ার ছেড়ে জহিরুলের পাশে এসে দাঁড়ালেন প্রধানমন্ত্রী  » «   সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «  

‘এবার নিউজ করলে তোকে বাঘ দিয়ে খাওয়াবো’



নিউজ ডেস্ক:: ‘এবার নিউজ করলে তোকে বাঘ দিয়ে খাওয়াবো, তুই শ্যামনগর আসলেই মারবো’ সাতক্ষীরার দৈনিক সাতনদী পত্রিকার সম্পাদককে এক উড়োচিঠিতে এমনটি লিখে হুমকি দেওয়া হয়েছে। চিঠিতে লেখা হয়েছে ‘এই চিঠির বিষয়ে কাউকে কিছু জানালে তোর পরিবারকে অপহরণ করবো।’

হাতে লেখা এই উড়োচিঠি ডাকযোগে মঙ্গলবার দুপুরে দৈনিক সাতনদী সম্পাদক হাবিবুর রহমানের হাতে পৌঁছায়। চিঠি প্রেরক গোলাম মোস্তফা নিজেকে জেলার শ্যামনগরের কথিত ‘বাদোঘাটা কিং স্টার ক্লাবের’ সভাপতি দাবি করেছেন।

চিঠির একটি কপি দেখিয়ে সম্পাদক হাবিব বলেন, গত ২১ ডিসেম্বর শ্যামনগরে নির্বাচন বিষয়ে সংবাদ সংগ্রহ করতে গেলে তার ওপর হামলা করেছিলেন আওয়ামী লীগ নেতা অসীম কুমার মৃধা, রহমত ও তাদের লোকজন। এ ঘটনায় তিনি শ্যামনগর থানায় একটি মামলাও করেন। এ ঘটনার পর এবার তাকে উড়োচিঠির মাধ্যমে হুমকি দেওয়া হলো।

চিঠিতে বলা হয়, ‘তুই অনেক ক্ষতি করেছিস গোলাম রেজার কাছ থেকে তিন লাখ টাকা নিয়ে। এমপি জগলুল হায়দারের বিরুদ্ধে এরপর থেকে কোনো নিউজ করলে তোকে বাঘ দিয়ে খাওয়াবো। তুই শ্যামনগর আসলে মারবো। এই চিঠির বিষয়ে কাউকে বললে তোকে ও তোর পরিবারকে অপহরণ করা হবে। কিছু করার থাকলে করিস।’আইনজীবীর সঙ্গে কথা বলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেবেন বলে জানান সাংবাদিক হাবিবুর রহমান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: