বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «   ফেসবুকের প্রধান কার্যালয়ে বোমা হামলার হুমকি  » «   ডিসিদেরকে রিটার্নিং কর্মকর্তা নিয়োগ কেন অবৈধ নয়: হাইকোর্ট  » «   বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী  » «   নাজিব রাজাকের বিরুদ্ধে নতুন দুর্নীতির মামলা  » «   সিলেটে ঐক্যফ্রন্টের জনসভা বাতিল  » «   টাইম ম্যাগাজিনে বর্ষসেরায় খাসোগিসহ চার সাংবাদিক!  » «   সৌদির অনুমোদন নিয়ে আরাফাতকে হত্যা: বাসাম  » «   ফাইনালের আগেই থেমে গেল মোদির বিজয়রথ!  » «   ফখরুলের গাড়িবহরে হামলায় ইসি বিব্রত: সিইসি  » «   খালেদা জিয়ার প্রার্থিতা: অনুলিপি না লেখায় সংশ্লিষ্ট বেঞ্চে ফেরত  » «   ‘নতুন বোতলে পুরাতন বিষ জামায়াত এখন ধানের শীষ’  » «   আজ সিলেট থেকে ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচার শুরু  » «   ঐক্যফ্রন্টের টার্গেট তরুণ ভোটার, সুশাসন ও ক্ষমতা বিকেন্দ্রীকরণ  » «   আজ থেকে নির্বাচনী প্রচারে নামছেন শেখ হাসিনা  » «  

এবার নিউজিল্যান্ডের লক্ষ্য ৩৭৯ রান



এবার নিউজিল্যান্ডের লক্ষ্য ৩৭৯ রান

সিরিজের প্রথম ওয়ানডেতে অস্ট্রেলিয়ার ছুড়ে দেয়া ৩২৫ রানের লক্ষ্যে ব্যাট করে ৬৮ রানে হেরেছিল নিউজিল্যান্ড। দ্বিতীয় ওয়ানডেতে কিউইদের সামনে সেই লক্ষ্যটা আরো বড়, ৩৭৯ রানের। ক্যানবেরার মানুকা ওভালে প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটে ৩৭৮ রান করেছে অস্ট্রেলিয়া।

ঘরের মাঠে টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ৬৮ রানের মাথায় অ্যারোন ফিঞ্চকে হারায় অস্ট্রেলিয়া। ১৯ রান করে মিচেল স্যান্টনারের বলে সরাসরি বোল্ড হন ফিঞ্চ। আরেক ওপেনার ডেভিড ওয়ার্নার ব্যাট হাতে তাণ্ডব চালিয়েছেন। তুলে নিয়েছেন ওয়ানডে ক্যারিয়ারের দশম সেঞ্চুরিটাও।

১১৫ বলে ১৪টি চারে ১টি ছক্কায় ১১৯ রানের মূল্যবান ইনিংস খেলেন ওয়ার্নার। কলিন ডি গ্রান্ডহোমের বলে কেন উইলিয়ামসনের শিকার অসি এই ওপেনার। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান স্টিভেন স্মিথ এদিনও সেঞ্চুরির পথেই ছিলেন। ৭৬ বলে ৬টি চার ও একটি ছক্কায় ৭২ রান করেন অস্ট্রেলিয়া অধিনায়ক। তাকে প্যাভিলিয়নের পথ দেখান টিম সাউদি।

এরপর ব্যাট হাতে তাণ্ডব চালিয়েছেন ট্রাভিস হেড এবং মিচেল মার্শও। ৩২ বলে ৬টি চার ও দুটি ছক্কায় ৫৭ রান করা হেড ধরাশায়ী সাউদির। ৪০ বলে দুটি ও ৭টি ছক্কায় ৭৬ রানে ঝড়ো ইনিংস খেলে অপরাজিত ছিলেন মার্শ। ম্যাথু ওয়েডের ব্যাট থেকে আসে ১১ রান।

নিউজিল্যান্ডের পক্ষে সেরা বোলার টিম সাউদি। দুই উইকেট লাভ করেন তিনি। একটি করে উইকেট নিয়েছেন ট্রেন্ট বোল্ট, মিচেল স্যান্টনার, কলিন ডি গ্রান্ডহোম।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: