বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «   রিয়াদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «  

এবার নিউজিল্যান্ডের লক্ষ্য ৩৭৯ রান



এবার নিউজিল্যান্ডের লক্ষ্য ৩৭৯ রান

সিরিজের প্রথম ওয়ানডেতে অস্ট্রেলিয়ার ছুড়ে দেয়া ৩২৫ রানের লক্ষ্যে ব্যাট করে ৬৮ রানে হেরেছিল নিউজিল্যান্ড। দ্বিতীয় ওয়ানডেতে কিউইদের সামনে সেই লক্ষ্যটা আরো বড়, ৩৭৯ রানের। ক্যানবেরার মানুকা ওভালে প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটে ৩৭৮ রান করেছে অস্ট্রেলিয়া।

ঘরের মাঠে টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ৬৮ রানের মাথায় অ্যারোন ফিঞ্চকে হারায় অস্ট্রেলিয়া। ১৯ রান করে মিচেল স্যান্টনারের বলে সরাসরি বোল্ড হন ফিঞ্চ। আরেক ওপেনার ডেভিড ওয়ার্নার ব্যাট হাতে তাণ্ডব চালিয়েছেন। তুলে নিয়েছেন ওয়ানডে ক্যারিয়ারের দশম সেঞ্চুরিটাও।

১১৫ বলে ১৪টি চারে ১টি ছক্কায় ১১৯ রানের মূল্যবান ইনিংস খেলেন ওয়ার্নার। কলিন ডি গ্রান্ডহোমের বলে কেন উইলিয়ামসনের শিকার অসি এই ওপেনার। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান স্টিভেন স্মিথ এদিনও সেঞ্চুরির পথেই ছিলেন। ৭৬ বলে ৬টি চার ও একটি ছক্কায় ৭২ রান করেন অস্ট্রেলিয়া অধিনায়ক। তাকে প্যাভিলিয়নের পথ দেখান টিম সাউদি।

এরপর ব্যাট হাতে তাণ্ডব চালিয়েছেন ট্রাভিস হেড এবং মিচেল মার্শও। ৩২ বলে ৬টি চার ও দুটি ছক্কায় ৫৭ রান করা হেড ধরাশায়ী সাউদির। ৪০ বলে দুটি ও ৭টি ছক্কায় ৭৬ রানে ঝড়ো ইনিংস খেলে অপরাজিত ছিলেন মার্শ। ম্যাথু ওয়েডের ব্যাট থেকে আসে ১১ রান।

নিউজিল্যান্ডের পক্ষে সেরা বোলার টিম সাউদি। দুই উইকেট লাভ করেন তিনি। একটি করে উইকেট নিয়েছেন ট্রেন্ট বোল্ট, মিচেল স্যান্টনার, কলিন ডি গ্রান্ডহোম।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: