রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

এবার নিউজিল্যান্ডের লক্ষ্য ৩৭৯ রান



এবার নিউজিল্যান্ডের লক্ষ্য ৩৭৯ রান

সিরিজের প্রথম ওয়ানডেতে অস্ট্রেলিয়ার ছুড়ে দেয়া ৩২৫ রানের লক্ষ্যে ব্যাট করে ৬৮ রানে হেরেছিল নিউজিল্যান্ড। দ্বিতীয় ওয়ানডেতে কিউইদের সামনে সেই লক্ষ্যটা আরো বড়, ৩৭৯ রানের। ক্যানবেরার মানুকা ওভালে প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটে ৩৭৮ রান করেছে অস্ট্রেলিয়া।

ঘরের মাঠে টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ৬৮ রানের মাথায় অ্যারোন ফিঞ্চকে হারায় অস্ট্রেলিয়া। ১৯ রান করে মিচেল স্যান্টনারের বলে সরাসরি বোল্ড হন ফিঞ্চ। আরেক ওপেনার ডেভিড ওয়ার্নার ব্যাট হাতে তাণ্ডব চালিয়েছেন। তুলে নিয়েছেন ওয়ানডে ক্যারিয়ারের দশম সেঞ্চুরিটাও।

১১৫ বলে ১৪টি চারে ১টি ছক্কায় ১১৯ রানের মূল্যবান ইনিংস খেলেন ওয়ার্নার। কলিন ডি গ্রান্ডহোমের বলে কেন উইলিয়ামসনের শিকার অসি এই ওপেনার। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান স্টিভেন স্মিথ এদিনও সেঞ্চুরির পথেই ছিলেন। ৭৬ বলে ৬টি চার ও একটি ছক্কায় ৭২ রান করেন অস্ট্রেলিয়া অধিনায়ক। তাকে প্যাভিলিয়নের পথ দেখান টিম সাউদি।

এরপর ব্যাট হাতে তাণ্ডব চালিয়েছেন ট্রাভিস হেড এবং মিচেল মার্শও। ৩২ বলে ৬টি চার ও দুটি ছক্কায় ৫৭ রান করা হেড ধরাশায়ী সাউদির। ৪০ বলে দুটি ও ৭টি ছক্কায় ৭৬ রানে ঝড়ো ইনিংস খেলে অপরাজিত ছিলেন মার্শ। ম্যাথু ওয়েডের ব্যাট থেকে আসে ১১ রান।

নিউজিল্যান্ডের পক্ষে সেরা বোলার টিম সাউদি। দুই উইকেট লাভ করেন তিনি। একটি করে উইকেট নিয়েছেন ট্রেন্ট বোল্ট, মিচেল স্যান্টনার, কলিন ডি গ্রান্ডহোম।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: