মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «   অনুমোদিত ৩টি ব্যাংক সম্পর্কে তেমন কিছু জানেন না অর্থমন্ত্রী  » «   ডাস্টবিনে নেমে ১৫০০ শিক্ষার্থীকে বাঁচানোর আহ্বান  » «   একাদশ সংসদের এমপিদের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   শামীমাকে যা বুঝিয়ে সিরিয়ায় নিয়ে গিয়েছিল আইএস  » «   নিজেই গাড়ি চালিয়ে যুবরাজকে বাসভবনে নিয়ে গেলেন ইমরান খান  » «   আরব আমিরাত ও বাংলাদেশর মধ্যে ৪টি সমঝোতা স্মারক সই  » «   সংঘর্ষ চলছে, পুলওয়ামা হামলার মূল হোতা নিহত  » «   এক দিন বাড়ল দ্বিতীয় পর্বের ইজতেমা, আখেরি মোনাজাত মঙ্গলবার  » «   শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «  

এবার নিউজিল্যান্ডের লক্ষ্য ৩৭৯ রান



এবার নিউজিল্যান্ডের লক্ষ্য ৩৭৯ রান

সিরিজের প্রথম ওয়ানডেতে অস্ট্রেলিয়ার ছুড়ে দেয়া ৩২৫ রানের লক্ষ্যে ব্যাট করে ৬৮ রানে হেরেছিল নিউজিল্যান্ড। দ্বিতীয় ওয়ানডেতে কিউইদের সামনে সেই লক্ষ্যটা আরো বড়, ৩৭৯ রানের। ক্যানবেরার মানুকা ওভালে প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটে ৩৭৮ রান করেছে অস্ট্রেলিয়া।

ঘরের মাঠে টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ৬৮ রানের মাথায় অ্যারোন ফিঞ্চকে হারায় অস্ট্রেলিয়া। ১৯ রান করে মিচেল স্যান্টনারের বলে সরাসরি বোল্ড হন ফিঞ্চ। আরেক ওপেনার ডেভিড ওয়ার্নার ব্যাট হাতে তাণ্ডব চালিয়েছেন। তুলে নিয়েছেন ওয়ানডে ক্যারিয়ারের দশম সেঞ্চুরিটাও।

১১৫ বলে ১৪টি চারে ১টি ছক্কায় ১১৯ রানের মূল্যবান ইনিংস খেলেন ওয়ার্নার। কলিন ডি গ্রান্ডহোমের বলে কেন উইলিয়ামসনের শিকার অসি এই ওপেনার। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান স্টিভেন স্মিথ এদিনও সেঞ্চুরির পথেই ছিলেন। ৭৬ বলে ৬টি চার ও একটি ছক্কায় ৭২ রান করেন অস্ট্রেলিয়া অধিনায়ক। তাকে প্যাভিলিয়নের পথ দেখান টিম সাউদি।

এরপর ব্যাট হাতে তাণ্ডব চালিয়েছেন ট্রাভিস হেড এবং মিচেল মার্শও। ৩২ বলে ৬টি চার ও দুটি ছক্কায় ৫৭ রান করা হেড ধরাশায়ী সাউদির। ৪০ বলে দুটি ও ৭টি ছক্কায় ৭৬ রানে ঝড়ো ইনিংস খেলে অপরাজিত ছিলেন মার্শ। ম্যাথু ওয়েডের ব্যাট থেকে আসে ১১ রান।

নিউজিল্যান্ডের পক্ষে সেরা বোলার টিম সাউদি। দুই উইকেট লাভ করেন তিনি। একটি করে উইকেট নিয়েছেন ট্রেন্ট বোল্ট, মিচেল স্যান্টনার, কলিন ডি গ্রান্ডহোম।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: