বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «   আল্লাহর কসম, ইসলাম গ্রহণ করে আমি সম্মানিত: মার্কিন সঙ্গীতশিল্পী  » «  

এবার না খেয়ে চলে গেলেন ঐক্যফ্রন্টের নেতারা



নিউজ ডেস্ক:: প্রথম দফায় সংলাপের সঙ্গে ঐক্যফ্রন্টের নেতাদের নৈশভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে জেএসডি সভাপতি ও ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা আ স ম আব্দুর রব গণভবনে নৈশভোজ নিয়ে বলেছিলেন, আমরা তো যাচ্ছি আলোচনার জন্য, খাওয়ার জন্য নয়। যদিও পরবর্তীতে নৈশভোজে অংশ নিয়েছিলেন অনেকেই। সে নিয়ে বিতর্কও ছড়িয়েছিলে।

মাহমুদুর রহমান মান্না ক্ষোভ প্রকাশ করে বলেছিলেন, ‘এই সরকার ছোটলোক খাবারের ছবি প্রকাশ করে’। আসলে খেতে নয়, সরকারের সঙ্গে দেশ ও জাতি বিষয়ে অতি গুরুত্বপূর্ণ আলাপ-আলোচনা করতে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে যাচ্ছে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট। কিন্তু নিন্দুকেরা কেন যেন এই বিষয়টিকে আমলে না নিয়ে বারবার খাওয়া-দাওয়ার মেন্যু নিয়েই আলোচনা করছেন এমন অভিযোগ ছিল তার।

বুধবার দ্বিতীয় দফার সংলাপে দুপুরের খাবার না খেয়ে গণভবন থেকে বের হয়ে গেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, আজকে খাবারের মেন্যুতে ছিল- স্ন্যাক্স, চিংড়ি ভাজা, স্যান্ডউইচ, নুডুলস, চিকেন রোল, ভেজিটেবল রোল, ফিশ কাটলেট, ফল, বিভিন্ন ফলের জুস, চা ও কফি।

এর আগে বেলা ১১টা ১০ মিনিটে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে ঐক্যফ্রন্টের নেতাদের সংলাপ শুরু হয়। এই সংলাপে নিজ নিজ জোটের নেতৃত্ব দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ড. কামাল হোসেন। এর আগে সংলাপে অংশ নিতে সকাল সাড়ে ১০টার পরই গণভবনে পৌঁছান ড. কামাল হোসেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জোটের অন্য নেতারা। এ সময় আওয়ামী লীগের নেতারাও একে একে গণভবনে প্রবেশ করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: