শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উ. কোরিয়ায় কম্পন, ফের পারমাণবিক পরীক্ষা!  » «   পানিতে ডুবে স্বামী পরিত্যক্তার মৃত্যু  » «   দেবের আচরণে রোশানের হতাশা  » «   পুলিশের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার  » «   মহানন্দায় বালুভর্তি ট্রলার ডুবি, নিখোঁজ ১  » «   বিএনপির সঙ্গে রাজনৈতিক সমঝোতা নয় : প্রধানমন্ত্রী  » «   কুমিল্লা-৫ আসনে সমান অবস্থানে আ’লীগ বিএনপি, জামায়াতের ভোটব্যাংক  » «   পাক ব্যাংকে দুর্নীতি, অভিযুক্ত ৭ বাংলাদেশি  » «   ‘বাবার সঙ্গে হানিপ্রীতকে নগ্ন অবস্থায় দেখেছি’  » «   ব্রিফকেসের ভেতর যুবকের লাশ!  » «   ছুটি নিয়ে রাজনৈতিক প্রচারণায় সাকিব: অর্থায়নে রোকেয়া বিশ্ববিদ্যালয়  » «   ভয়ংকর ভাবে ছড়িয়ে পড়ছে ‘সুপার ম্যালেরিয়া’  » «   আমেরিকান প্রবাসী পরিবার কর্তৃক রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা  » «   নবীগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড, কোটি টাকার ক্ষয়ক্ষতি  » «   চাপে আছেন মুসা, দেশ ত্যাগে নিষেধাজ্ঞা  » «  

এবার নতুন ভূমিকায় সানি লিওন



স্পোর্টস ডেস্ক:: এবার নতুন ভূমিকায় সানি লিওন। প্রিমিয়ার ফুটসালের দ্বিতীয় মৌসুমে দল কিনেছেন বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। কোচির দল কেরালা কোবরাসের সহযোগী মালিক হয়েছেন তিনি। শুক্রবার আনুষ্ঠানিকভাবে কর্তৃপক্ষ তার নাম ঘোষণা করে। সেইসঙ্গে কেরালা কোবরার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবেও দেখা যাবে সানি লিওনকে।

আগামী ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে এই টুর্নামেন্ট। ভারতের মুম্বাইয়ে অনুষ্ঠিত হবে এর জমকালো উদ্বোধন। যেখানে থাকবেন এক সময়ের বিশ্ব কাঁপানো কয়েকজন কিংবদন্তি ফুটবলার। তাদের মধ্যে লুইস ফিগো, রায়ান গিগস, পল স্কোলস, হার্নান ক্রেসপো, রাদামেল ফ্যালকাও এবং রোনালদিনহো অন্যতম।

উদ্বোধনের পর বেঙ্গালুরুর কোরমঙ্গলা ইন্ডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে প্রিমিয়ার ফুটসাল মৌসুমের বাকি ম্যাচগুলো। টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে দুবাইয়ে। আয়োজক কর্তৃপক্ষ জানান, ২৬ সেপ্টেম্বর থেকে এক অক্টোবরের মধ্যেই ফাইনাল ম্যাচের আয়োজন করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: