শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে :নাসিম  » «   মাহিরাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা, ভাইরাল ভিডিও  » «   বরের বয়স ৮৩ কনে ৩০  » «   ‘তারেকের নেতৃত্বে বিএনপি এখন অনেক শক্তিশালী’  » «   চলন্ত বাসে ডাকাতি ও চালক খুন, গ্রেপ্তার ১৩  » «   প্রধানমন্ত্রী ভোট চাচ্ছেন, খালেদা জিয়া অন্ধকার প্রকোষ্ঠে : ফখরুল  » «   কিশোরের মৃত্যু, লাশ রেখে সঙ্গীদের পলায়ন  » «   এক সঙ্গে তারা  » «   অশ্লীল কার্যকলাপে লিপ্ত, ১১ প্রেমিক যুগলের জরিমানা!  » «   দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «  

এবার ডব্লিউডব্লিউই’র মঞ্চে সালোয়ার-কামিজে নারী পালোয়ান! (ভিডিও)



স্পোর্টস ডেস্ক:: নারীদের কুস্তি এখনকার দিনে ডব্লিউডব্লিউই’র (ওয়ার্ল্ড রেসলিং ইন্টারটেইমেন্ট) মঞ্চে সবাই দেখে থাকেন। বেশিরভাগ ক্ষেত্রেই তা হয় বিদেশে। ভারতের মাটিতে সনাতন কুস্তি ছাড়া অন্য কিছু চোখে পড়ার সুযোগ খুবই কম। তবে ডব্লিউডব্লিউইয়ের মঞ্চে এবার ভারতীয় এক নারী পালোয়ানকে ‌সালোয়ার-কামিজে কুস্তি লড়তে দেখা গেল।
ভারতে জনপ্রিয় খেলাগুলির মধ্যে অন্যতম ডব্লিউডব্লিউই। তবে দেশটিতে এই খেলা জনপ্রিয় হলেও অংশগ্রহণকারী ভারতীয়ের সংখ্যা কিন্তু খুবই কম। প্রফেশনাল রেসলিংয়ের দুনিয়ায় ভারতের পুরুষদের মধ্যে রয়েছেন গ্রেট খালি এবং জিন্দর মাহাল। আর ভারতের হয়ে একমাত্র নারী প্রতিনিধি কবিতা দেবী। তিনিই এবার উঠে এসেছেন খবরের শিরোনামে।

যেখানে ডব্লিউডব্লিউইতে নারীদের খোলামেলা পোশাকে লড়াই করতে নামাটাই রীতি। সেখানে সালোয়ার-কামিজ পোশাকে রিংয়ের মধ্যে লড়তে দেখা গেল কবিতাকে। শুধু সালোয়ার-কামিজই নয়, কোমরে বাঁধা ছিল ওড়না।
২০১৬ সালে এশিয়ান গেমসে ভারত্তোলনে সোনা জয়ী কবিতা বর্তমানে পেশাদার রেসলার। সম্প্রতি অংশ নিয়েছিলেন একটি টুর্নামেন্টে। সেখানে যে পোশাকটি পরেছিলেন কবিতা সেটিই এখন ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল। যারা ডব্লিউডব্লিউই পছন্দ করেন তাদের আলোচনার বিষয়বস্তু এখন এটিই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: