সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

এবার ডব্লিউডব্লিউই’র মঞ্চে সালোয়ার-কামিজে নারী পালোয়ান! (ভিডিও)



স্পোর্টস ডেস্ক:: নারীদের কুস্তি এখনকার দিনে ডব্লিউডব্লিউই’র (ওয়ার্ল্ড রেসলিং ইন্টারটেইমেন্ট) মঞ্চে সবাই দেখে থাকেন। বেশিরভাগ ক্ষেত্রেই তা হয় বিদেশে। ভারতের মাটিতে সনাতন কুস্তি ছাড়া অন্য কিছু চোখে পড়ার সুযোগ খুবই কম। তবে ডব্লিউডব্লিউইয়ের মঞ্চে এবার ভারতীয় এক নারী পালোয়ানকে ‌সালোয়ার-কামিজে কুস্তি লড়তে দেখা গেল।
ভারতে জনপ্রিয় খেলাগুলির মধ্যে অন্যতম ডব্লিউডব্লিউই। তবে দেশটিতে এই খেলা জনপ্রিয় হলেও অংশগ্রহণকারী ভারতীয়ের সংখ্যা কিন্তু খুবই কম। প্রফেশনাল রেসলিংয়ের দুনিয়ায় ভারতের পুরুষদের মধ্যে রয়েছেন গ্রেট খালি এবং জিন্দর মাহাল। আর ভারতের হয়ে একমাত্র নারী প্রতিনিধি কবিতা দেবী। তিনিই এবার উঠে এসেছেন খবরের শিরোনামে।

যেখানে ডব্লিউডব্লিউইতে নারীদের খোলামেলা পোশাকে লড়াই করতে নামাটাই রীতি। সেখানে সালোয়ার-কামিজ পোশাকে রিংয়ের মধ্যে লড়তে দেখা গেল কবিতাকে। শুধু সালোয়ার-কামিজই নয়, কোমরে বাঁধা ছিল ওড়না।
২০১৬ সালে এশিয়ান গেমসে ভারত্তোলনে সোনা জয়ী কবিতা বর্তমানে পেশাদার রেসলার। সম্প্রতি অংশ নিয়েছিলেন একটি টুর্নামেন্টে। সেখানে যে পোশাকটি পরেছিলেন কবিতা সেটিই এখন ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল। যারা ডব্লিউডব্লিউই পছন্দ করেন তাদের আলোচনার বিষয়বস্তু এখন এটিই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: