বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বিপিএলে মাঠে নামছেন মোস্তাফিজ!  » «   ‘গণতন্ত্র অব্যাহত রাখায় অবদান রাখবে সেনাবাহিনী’  » «   সৌদিতে লিফট ছিঁড়ে আহত যুবকের মৃত্যু  » «   নায়করাজই আমাকে তার জীবনী লিখতে বলেছিলেন : ছটকু আহমেদ  » «   জীবনের শেষ চিঠিতে যা লিখে গেলেন এই তরুণী!  » «   ঝরে পড়ার হার অনেক কমেছে: শিক্ষামন্ত্রী  » «   বাংলাদেশ-বার্মা সমঝোতা ২ মাসের মধ্যে বাড়ি ফিরতে শুরু করবে রোহিঙ্গারা  » «   অল্প সময়ের মধ্যেই প্রধান বিচারপতি নিয়োগ দেবেন রাষ্ট্রপতি  » «   আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  » «   বৃহস্পতিবার সারা দেশে হরতাল  » «   মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকার চাপায় নিহত ১  » «   স্কুলজীবনে দেখতে যেমন ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী  » «   ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা  » «   হেলিকপ্টারে উড়ে চট্টগ্রামে মাশরাফি  » «   মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর  » «  

এবার ডব্লিউডব্লিউই’র মঞ্চে সালোয়ার-কামিজে নারী পালোয়ান! (ভিডিও)



স্পোর্টস ডেস্ক:: নারীদের কুস্তি এখনকার দিনে ডব্লিউডব্লিউই’র (ওয়ার্ল্ড রেসলিং ইন্টারটেইমেন্ট) মঞ্চে সবাই দেখে থাকেন। বেশিরভাগ ক্ষেত্রেই তা হয় বিদেশে। ভারতের মাটিতে সনাতন কুস্তি ছাড়া অন্য কিছু চোখে পড়ার সুযোগ খুবই কম। তবে ডব্লিউডব্লিউইয়ের মঞ্চে এবার ভারতীয় এক নারী পালোয়ানকে ‌সালোয়ার-কামিজে কুস্তি লড়তে দেখা গেল।
ভারতে জনপ্রিয় খেলাগুলির মধ্যে অন্যতম ডব্লিউডব্লিউই। তবে দেশটিতে এই খেলা জনপ্রিয় হলেও অংশগ্রহণকারী ভারতীয়ের সংখ্যা কিন্তু খুবই কম। প্রফেশনাল রেসলিংয়ের দুনিয়ায় ভারতের পুরুষদের মধ্যে রয়েছেন গ্রেট খালি এবং জিন্দর মাহাল। আর ভারতের হয়ে একমাত্র নারী প্রতিনিধি কবিতা দেবী। তিনিই এবার উঠে এসেছেন খবরের শিরোনামে।

যেখানে ডব্লিউডব্লিউইতে নারীদের খোলামেলা পোশাকে লড়াই করতে নামাটাই রীতি। সেখানে সালোয়ার-কামিজ পোশাকে রিংয়ের মধ্যে লড়তে দেখা গেল কবিতাকে। শুধু সালোয়ার-কামিজই নয়, কোমরে বাঁধা ছিল ওড়না।
২০১৬ সালে এশিয়ান গেমসে ভারত্তোলনে সোনা জয়ী কবিতা বর্তমানে পেশাদার রেসলার। সম্প্রতি অংশ নিয়েছিলেন একটি টুর্নামেন্টে। সেখানে যে পোশাকটি পরেছিলেন কবিতা সেটিই এখন ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল। যারা ডব্লিউডব্লিউই পছন্দ করেন তাদের আলোচনার বিষয়বস্তু এখন এটিই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: