রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাথায় পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হত্যার হুমকি  » «   স্কুলের ঘন্টা বাজালেন রুহানি!  » «   উল্টো পথে প্রতিমন্ত্রীর গাড়ি: অর্ধশত যানবাহনকে জরিমানা  » «   বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা  » «   সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ: চেয়ারম্যানসহ আসামি ৭  » «   ‘আলোচনার মাধ্যমে রোহিঙ্গা সমস্যা সমাধান সম্ভব’  » «   রোহিঙ্গাদের গণধর্ষণের প্রমাণ পেয়েছে জাতিসংঘ  » «   অবশেষে রিয়ালের স্বস্তির জয়  » «   সিরিজ বাঁচিয়ে রাখতে চায় অস্ট্রেলিয়া  » «   বালাগঞ্জে গ্রাম আদালত বিষয়ক প্রশিক্ষন সম্পন্ন  » «   তখনও প্রসবকালীন রক্ত ঝরছে তার শরীর থেকে  » «   টাঙ্গাইলে চলছে ভোটগ্রহণ  » «   কিশোরী স্কুলছাত্রীদের যৌনদাসী বানিয়ে রাখেন কিম!  » «   বুদ্ধি কমিয়ে দিচ্ছে যে খাবার  » «   আইফোনের তুলনায় পাঁচ গুণ সস্তা টাইগাফোন  » «  

এবার ডব্লিউডব্লিউই’র মঞ্চে সালোয়ার-কামিজে নারী পালোয়ান! (ভিডিও)



স্পোর্টস ডেস্ক:: নারীদের কুস্তি এখনকার দিনে ডব্লিউডব্লিউই’র (ওয়ার্ল্ড রেসলিং ইন্টারটেইমেন্ট) মঞ্চে সবাই দেখে থাকেন। বেশিরভাগ ক্ষেত্রেই তা হয় বিদেশে। ভারতের মাটিতে সনাতন কুস্তি ছাড়া অন্য কিছু চোখে পড়ার সুযোগ খুবই কম। তবে ডব্লিউডব্লিউইয়ের মঞ্চে এবার ভারতীয় এক নারী পালোয়ানকে ‌সালোয়ার-কামিজে কুস্তি লড়তে দেখা গেল।
ভারতে জনপ্রিয় খেলাগুলির মধ্যে অন্যতম ডব্লিউডব্লিউই। তবে দেশটিতে এই খেলা জনপ্রিয় হলেও অংশগ্রহণকারী ভারতীয়ের সংখ্যা কিন্তু খুবই কম। প্রফেশনাল রেসলিংয়ের দুনিয়ায় ভারতের পুরুষদের মধ্যে রয়েছেন গ্রেট খালি এবং জিন্দর মাহাল। আর ভারতের হয়ে একমাত্র নারী প্রতিনিধি কবিতা দেবী। তিনিই এবার উঠে এসেছেন খবরের শিরোনামে।

যেখানে ডব্লিউডব্লিউইতে নারীদের খোলামেলা পোশাকে লড়াই করতে নামাটাই রীতি। সেখানে সালোয়ার-কামিজ পোশাকে রিংয়ের মধ্যে লড়তে দেখা গেল কবিতাকে। শুধু সালোয়ার-কামিজই নয়, কোমরে বাঁধা ছিল ওড়না।
২০১৬ সালে এশিয়ান গেমসে ভারত্তোলনে সোনা জয়ী কবিতা বর্তমানে পেশাদার রেসলার। সম্প্রতি অংশ নিয়েছিলেন একটি টুর্নামেন্টে। সেখানে যে পোশাকটি পরেছিলেন কবিতা সেটিই এখন ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল। যারা ডব্লিউডব্লিউই পছন্দ করেন তাদের আলোচনার বিষয়বস্তু এখন এটিই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: