রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

এবার জরিমানাই করা হলো নাসিরকে



স্পোর্টস ডেস্ক:: সিলেট সিক্সার্সের অধিনায়ক নাসির হোসেন টানা তিন জয়ে যেন আকাশে উড়ছেন। তবে কথায় বলে সু-সময়ের পাশাপাশি কিছুটা খারাপ সময়ও আসে। তেমন ঘটনাই ঘটেছে নাসির হোসেনের ভাগ্যে।
প্রথম ম্যাচে ছয় মিনিট বিলম্বে টস করতে আসায় সিলেট সিক্সার্সের অধিনায়ককে সতর্ক করে দেয়া হয়েছিল। আর গতকাল (মঙ্গলবার) তৃতীয় ম্যাচে স্লো ওভার রেটের কারণে জরিমানা করা হয়েছে তার (নাসিরের)। রাজশাহীর বিপক্ষে দারুণ এক জয় পেলেও, জরিমানা হিসেবে নাসিরের ম্যাচ ফি থেকে ২০ ভাগ কেটে নেয়া হবে তার।
শুধু নাসিরকেই নয়, জরিমানা করা হয়েছে তার ফ্রাঞ্চাইজি সিলেট সিক্সার্সের বাকি ক্রিকেটারদেরও। তাদেরও ম্যাচ ফির ১০ ভাগ করে কেটে নেয়া হবে।
সিলেট দলটির ওপর দিয়ে জরিমানা আর সতর্কের খাঁড়া কাটছেই না। প্রতিটি ম্যাচেই কিছু না কিছু ঘটছে। প্রথম ম্যাচে নাসিরকে সতর্ক করা হলো, দ্বিতীয় ম্যাচে অসদাচরণের জন্য সাব্বিরকে জরিমানা আর শেষ ম্যাচে তো পুরো দল আর দলের অধিনায়ককেই জরিমানার কবলে পড়তে হলো!

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: