শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে :নাসিম  » «   মাহিরাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা, ভাইরাল ভিডিও  » «   বরের বয়স ৮৩ কনে ৩০  » «   ‘তারেকের নেতৃত্বে বিএনপি এখন অনেক শক্তিশালী’  » «   চলন্ত বাসে ডাকাতি ও চালক খুন, গ্রেপ্তার ১৩  » «   প্রধানমন্ত্রী ভোট চাচ্ছেন, খালেদা জিয়া অন্ধকার প্রকোষ্ঠে : ফখরুল  » «   কিশোরের মৃত্যু, লাশ রেখে সঙ্গীদের পলায়ন  » «   এক সঙ্গে তারা  » «   অশ্লীল কার্যকলাপে লিপ্ত, ১১ প্রেমিক যুগলের জরিমানা!  » «   দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «  

এবার জরিমানাই করা হলো নাসিরকে



স্পোর্টস ডেস্ক:: সিলেট সিক্সার্সের অধিনায়ক নাসির হোসেন টানা তিন জয়ে যেন আকাশে উড়ছেন। তবে কথায় বলে সু-সময়ের পাশাপাশি কিছুটা খারাপ সময়ও আসে। তেমন ঘটনাই ঘটেছে নাসির হোসেনের ভাগ্যে।
প্রথম ম্যাচে ছয় মিনিট বিলম্বে টস করতে আসায় সিলেট সিক্সার্সের অধিনায়ককে সতর্ক করে দেয়া হয়েছিল। আর গতকাল (মঙ্গলবার) তৃতীয় ম্যাচে স্লো ওভার রেটের কারণে জরিমানা করা হয়েছে তার (নাসিরের)। রাজশাহীর বিপক্ষে দারুণ এক জয় পেলেও, জরিমানা হিসেবে নাসিরের ম্যাচ ফি থেকে ২০ ভাগ কেটে নেয়া হবে তার।
শুধু নাসিরকেই নয়, জরিমানা করা হয়েছে তার ফ্রাঞ্চাইজি সিলেট সিক্সার্সের বাকি ক্রিকেটারদেরও। তাদেরও ম্যাচ ফির ১০ ভাগ করে কেটে নেয়া হবে।
সিলেট দলটির ওপর দিয়ে জরিমানা আর সতর্কের খাঁড়া কাটছেই না। প্রতিটি ম্যাচেই কিছু না কিছু ঘটছে। প্রথম ম্যাচে নাসিরকে সতর্ক করা হলো, দ্বিতীয় ম্যাচে অসদাচরণের জন্য সাব্বিরকে জরিমানা আর শেষ ম্যাচে তো পুরো দল আর দলের অধিনায়ককেই জরিমানার কবলে পড়তে হলো!

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: