বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বরখাস্তকৃত ন্যানগ্যাগওয়াই হচ্ছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট  » «   খালেদার গাড়িবহরে হামলা সরকারের সর্বোচ্চ পর্যায়ের পরিকল্পনার অংশ  » «   এক মোটরসাইকেলেই বিশ্ব রেকর্ড  » «   কাঁদলেন ঐশ্বরিয়া, ১শ শিশুর ঠোঁটের অস্ত্রোপচারে খরচ দিবেন  » «   কাল থেকে পুনরায় চালু হচ্ছে চুয়েট বাস  » «   বলি একটা লেখেন আরেকটা: সাংবাদিকদের রোনালদো  » «   এসএসসি পরীক্ষা শুরু ১ ফেব্রুয়ারি  » «   মাধ্যমিক বিদ্যালয়ে হবে ছাত্রলীগের স্কুল কমিটি  » «   এগিয়ে থাকুন সৃজনশীলতায়  » «   সংসদে স্বরাষ্ট্র মন্ত্রী ১ বছরে সাড়ে ৩ কোটি ইয়াবা জব্দ  » «   শ্রীমঙ্গলে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন  » «   দখলমুক্ত হচ্ছে খাল ও নদী  » «   কুমিল্লায় হানিফ‘আ’লীগকে হুংকার দিয়ে লাভ নেই’  » «   কমলগঞ্জে প্রতিহিংসায় বিনষ্ট কৃষকের শিম বাগান  » «   অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সহ নানা অভিযোগ  » «  

এবার জরিমানাই করা হলো নাসিরকে



স্পোর্টস ডেস্ক:: সিলেট সিক্সার্সের অধিনায়ক নাসির হোসেন টানা তিন জয়ে যেন আকাশে উড়ছেন। তবে কথায় বলে সু-সময়ের পাশাপাশি কিছুটা খারাপ সময়ও আসে। তেমন ঘটনাই ঘটেছে নাসির হোসেনের ভাগ্যে।
প্রথম ম্যাচে ছয় মিনিট বিলম্বে টস করতে আসায় সিলেট সিক্সার্সের অধিনায়ককে সতর্ক করে দেয়া হয়েছিল। আর গতকাল (মঙ্গলবার) তৃতীয় ম্যাচে স্লো ওভার রেটের কারণে জরিমানা করা হয়েছে তার (নাসিরের)। রাজশাহীর বিপক্ষে দারুণ এক জয় পেলেও, জরিমানা হিসেবে নাসিরের ম্যাচ ফি থেকে ২০ ভাগ কেটে নেয়া হবে তার।
শুধু নাসিরকেই নয়, জরিমানা করা হয়েছে তার ফ্রাঞ্চাইজি সিলেট সিক্সার্সের বাকি ক্রিকেটারদেরও। তাদেরও ম্যাচ ফির ১০ ভাগ করে কেটে নেয়া হবে।
সিলেট দলটির ওপর দিয়ে জরিমানা আর সতর্কের খাঁড়া কাটছেই না। প্রতিটি ম্যাচেই কিছু না কিছু ঘটছে। প্রথম ম্যাচে নাসিরকে সতর্ক করা হলো, দ্বিতীয় ম্যাচে অসদাচরণের জন্য সাব্বিরকে জরিমানা আর শেষ ম্যাচে তো পুরো দল আর দলের অধিনায়ককেই জরিমানার কবলে পড়তে হলো!

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: