সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যাসিনো পঞ্চপাণ্ডবের রইল বাকি ১  » «   পুলিশের ওপর হামলা: দুই ‘জঙ্গি’ আটক  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে চালকদের প্রতিযোগিতায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৭  » «   ইনস্টাগ্রামে ট্রাম্প-ওবামাকে পেছনে ফেললেন মোদি!  » «   একটি মোবাইল চার্জারের দাম ২২ হাজার টাকা  » «   বেতন বৈষম্য: কর্মবিরতিতে সাড়ে ৩ লাখ শিক্ষক  » «   আবরার হত্যা: শেষ চার ঘণ্টার নৃশংসতার চিত্র  » «   সংবিধান পড়ে শোনালেন আমান, পুলিশ বলল ‘গো ব্যাক’  » «   বুয়েটে ভর্তি পরীক্ষা শুরু  » «   আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «   হবিগঞ্জে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ  » «   সৌদি-ইরান উত্তেজনা মধ্যস্ততায় তেহরানের পথে ইমরান খান  » «  

এবারের বিপিএলে দলের সংখ্যা বাড়ছে



খেলাধুলা ডেস্ক::এবারের বিপিএল শুরু হতে এখনও পাঁচ মাস বাকি। আগামী নভেম্বরের প্রথম সপ্তাহে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল); কিন্তু ভিতরে ভিতরে প্রস্তুতি শুরু হয়ে গেছে আরও আগে থেকেই।

এরই মধ্যে দুটি দলের মালিকানাও বদল হয়েছে। প্রথমে রংপুর রাইডার্স। পরে চিটাগাং ভাইকিংস। রংপুর রাইডার্সের নতুন ফ্র্যাঞ্চাইজি হয়েছে বসুন্ধরা গ্রুপ। আর ডিবিএল গ্রুপের বদলে চিটাগাং ভাইকিংসের নতুন মালিক চট্টগ্রাম মহানগরীর মেয়র আ জ ম নাছির ও জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান।

ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টের গত আসরে খেলেছিল সাত দল। এবারের আসরে দল বেড়ে হচ্ছে আটটি। এক আসর পর নতুন মালিকানায় বিপিএলে ফিরছে সিলেট। একইসঙ্গে ঢাকা ও চট্টগ্রামের সঙ্গে প্রথমবারের মতো ভেন্যু হিসেবেও যুক্ত হচ্ছে সিলেট।

শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এই তথ্য নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: