শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

এদের জন্ম, মৃত্যু একই সাথে!



ঝিনাইদহের মহেশপুরে পুকুরে ডুবে হাসি ও খুশি নামের দুই যমজ বোনের মৃত্যু হয়েছে। তাদের উভয়ই বয়স ছিলো ৪ বছর। নিহত যমজ দুই বোন মহেশপুর উপজেলার উজ্জ্বলপুর গ্রামের ফুলচাঁনের মেয়ে। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল ৮ টার দিকে এ ঘটনা ঘটে। যমজ দুই বোনের মৃত্যুতে এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে।

মহেশপুর উপজেলার নাটিমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার মন্টু মিয়া বিডি২৪লাইভকে জানান, ফুলচাঁনের দুই মেয়ে হাসি ও খুশিসহ ৪ শিশু মিলে বাড়ির পাশের একটি পুকুর পাড়ে খেলা করছিল। এদের মধ্যে হাসি ও খুশি পুকুর মধ্যে থাকা শাপলা দেখে তা তুলতে যায়। সে সময় তারা দুই বোনই পানিতে ডুবে মারা যায়।

মহেশপুর থানার এসআই আলীমুজ্জামান জানান, পুকুর পাড়ে খেলা করতে যেয়ে দুই বোন পানিতে পড়ে যায়। তাদের উদ্ধার করে মহেশপুর হাসপাতালে আনা হলে করা হলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: