শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «   ছেলেকে নকল দিতে গিয়ে বাবা আটক  » «   সড়কের বিপজ্জনক খুঁটি সরাতে হবে ৬০ দিনের মধ্যে  » «   মুক্তি ভবন: যে হোটেলে শুধু মরার জন্য যায় মানুষ  » «   ইজতেমায় দায়িত্বশীলদের ব্যর্থতা বরদাশত করা হবে না: র‍্যাব ডিজি  » «   সিরিয়া ইস্যুতে বৈঠকে বসছে রাশিয়া, তুরস্ক ও ইরান  » «   হাসপাতালে গিয়ে সিরিয়ালের জন্য অপেক্ষা করলেন অর্থমন্ত্রী লোটাস কামাল!  » «   তুরাগ তীরে আগামীকাল ইজতেমা শুরু, প্রস্তুত লাখো মুসল্লি  » «   বাংলাদেশের প্রতি সহযোগিতা অব্যাহত থাকবে: জাপানের রাষ্ট্রদূত  » «   আবারো মিয়ানমারের মানচিত্রে সেন্ট মার্টিন্স, রাষ্ট্রদূতকে তলব  » «   ১৪ ফেব্রুয়ারি ‘স্বৈরাচার প্রতিরোধ দিবস’, কী ঘটেছিল সেদিন ঢাকায়?  » «   সৌদি নারীদের নিয়ন্ত্রণে অ্যাপ, তদন্ত করবে অ্যাপল  » «   কোনো আপস করার প্রয়োজন নেই, রিটার্নিং কর্মকর্তাদের সিইসি  » «   জার্মানির উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী  » «   আজ থেকে শুরু হজের নিবন্ধন, চলবে ১০ মার্চ পর্যন্ত  » «  

‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’



নিউজ ডেস্ক::দেশ দুর্নীতির মধ্যে হাবুডুবু খাচ্ছে। তাই রাষ্ট্রীয় দুর্নীতির বিরুদ্ধে নির্বাচনের আগে আনুষ্ঠানিকভাবে ক্যাম্পেইন শুরু করেছেন। গত সাড়ে নয় বছরে ওনার মনে হয়নি যে দুর্নীতি হচ্ছে, নির্বাচনের আগে এসে তা মনে হয়েছে। বিএনপি নেতাদের পাশে বসিয়ে দুর্নীতিবিরোধী ক্যাম্পেইন উদ্বোধন করায় নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে একহাত নিয়েছেন প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সেক্রেটারি আশরাফুল আলম খোকন।

মঙ্গলবার (১৭ জুন) রাতে নিজের ফেসবুক আইডিতে দেয়া এক স্ট্যাটাসে মান্নার কড়া সমালোচনা করেন তিনি। স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে দেয়া হলো-

নাগরিক ঐক্য নামক একটি সংগঠনের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, যিনি এখন ভাইবার মান্না নামে সমধিক পরিচিত। বিএনপি নেতা সাদেক হোসেন খোকাকে তিনি ভাইবারে উপদেশ দিয়েছিলেন ঢাবি ক্যাম্পাসে ২/৩টি লাশ ফেলে সরকারকে বেকায়দায় ফেলার জন্য। ওখানে সুবিধা করতে না পেরে নিজেই বেকায়দায় পড়েছিলেন। ধরা খেয়ে জেল খেটে বেরিয়েই আবার হুংকার দেয়া শুরু করেছেন।

এইবার তিনি বলছেন, দেশ দুর্নীতির মধ্যে হাবুডুবু খাচ্ছে। তাই রাষ্ট্রীয় দুর্নীতির বিরুদ্ধে নির্বাচনের আগে আনুষ্ঠানিকভাবে ক্যাম্পেইন শুরু করেছেন। গত সাড়ে নয় বছরে ওনার মনে হয়নি যে দুর্নীতি হচ্ছে, নির্বাচনের আগে এসে তা মনে হয়েছে।

আরো মজার বিষয় হচ্ছে, এই ক্যাম্পেইনের উদ্বোধনীতে ওনার দুই পাশে ছিলেন বিএনপির দুই শীর্ষ নেতা। যেই বিএনপি সরকারে থাকার সময় টানা পাঁচবার বাংলাদেশকে বাংলাদেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছিল। সাথে আরো ছিলেন এরশাদ সরকারের চিনি চোর বলে খ্যাত কাজী জাফরের দলের নেতৃবৃন্দ।

এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন। কেউ আমিন না বলে যাবেন না কিন্তু।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: