বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «   শিক্ষার্থীদের আইডিকার্ডে থাকবে ইউনিক নম্বর  » «   ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «  

‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’



নিউজ ডেস্ক::দেশ দুর্নীতির মধ্যে হাবুডুবু খাচ্ছে। তাই রাষ্ট্রীয় দুর্নীতির বিরুদ্ধে নির্বাচনের আগে আনুষ্ঠানিকভাবে ক্যাম্পেইন শুরু করেছেন। গত সাড়ে নয় বছরে ওনার মনে হয়নি যে দুর্নীতি হচ্ছে, নির্বাচনের আগে এসে তা মনে হয়েছে। বিএনপি নেতাদের পাশে বসিয়ে দুর্নীতিবিরোধী ক্যাম্পেইন উদ্বোধন করায় নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে একহাত নিয়েছেন প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সেক্রেটারি আশরাফুল আলম খোকন।

মঙ্গলবার (১৭ জুন) রাতে নিজের ফেসবুক আইডিতে দেয়া এক স্ট্যাটাসে মান্নার কড়া সমালোচনা করেন তিনি। স্ট্যাটাসটি পাঠকদের জন্য তুলে দেয়া হলো-

নাগরিক ঐক্য নামক একটি সংগঠনের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, যিনি এখন ভাইবার মান্না নামে সমধিক পরিচিত। বিএনপি নেতা সাদেক হোসেন খোকাকে তিনি ভাইবারে উপদেশ দিয়েছিলেন ঢাবি ক্যাম্পাসে ২/৩টি লাশ ফেলে সরকারকে বেকায়দায় ফেলার জন্য। ওখানে সুবিধা করতে না পেরে নিজেই বেকায়দায় পড়েছিলেন। ধরা খেয়ে জেল খেটে বেরিয়েই আবার হুংকার দেয়া শুরু করেছেন।

এইবার তিনি বলছেন, দেশ দুর্নীতির মধ্যে হাবুডুবু খাচ্ছে। তাই রাষ্ট্রীয় দুর্নীতির বিরুদ্ধে নির্বাচনের আগে আনুষ্ঠানিকভাবে ক্যাম্পেইন শুরু করেছেন। গত সাড়ে নয় বছরে ওনার মনে হয়নি যে দুর্নীতি হচ্ছে, নির্বাচনের আগে এসে তা মনে হয়েছে।

আরো মজার বিষয় হচ্ছে, এই ক্যাম্পেইনের উদ্বোধনীতে ওনার দুই পাশে ছিলেন বিএনপির দুই শীর্ষ নেতা। যেই বিএনপি সরকারে থাকার সময় টানা পাঁচবার বাংলাদেশকে বাংলাদেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছিল। সাথে আরো ছিলেন এরশাদ সরকারের চিনি চোর বলে খ্যাত কাজী জাফরের দলের নেতৃবৃন্দ।

এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন। কেউ আমিন না বলে যাবেন না কিন্তু।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: