সোমবার, ১১ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাবরি মসজিদের রায় দিল যৌন কেলেঙ্কারিতে অভিযুক্ত বিচারপতি!  » «   মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে মামলা  » «   ভারতে বাংলাদেশের নতুন হাইকমিশনার মুহম্মদ ইমরান  » «   সুলতান মনসুর বেইমান মুনাফিক : মিসবাহ সিরাজ  » «   স্ত্রীকে ভাগিয়ে নিয়ে গেলেন মেয়র, ভয়ে চুপ স্বামী  » «   বিপুল উৎসাহ উদ্দীপনায় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে জেলা যুবলীগ  » «   পাকিস্তানের জাদুঘরে অভিনন্দনের মূর্তি, সোশ্যাল মিডিয়ায় ঝড়  » «   ঘূর্ণিঝড় বুলবুলে তছনছ সাকিবের কাঁকড়ার খামার  » «   টিউলিপের প্রচারণায় লন্ডনের দুয়ারে দুয়ারে সিলেটিরা  » «   বসন্তের কোকিলদের দলে ভেড়াবেন না: ওবায়দুল কাদের  » «   ১৫ বছর পর পাকিস্তান থেকে পেঁয়াজ আনছে বাংলাদেশ  » «   দেশকে এবারও বাঁচিয়ে দিলো সুন্দরবন  » «   ঘূর্ণিঝড়ে ৫ হাজার ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত, নিহত ২ : ত্রাণ প্রতিমন্ত্রী  » «   রিফাত শরিফ হত্যাকাণ্ড: বেরিয়ে এসেছে নতুন তথ্য  » «   ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে লন্ডভন্ড খুলনা, নিহত ১  » «  

এদিকে প্রসব ওদিকে সেলফি



আন্তর্জাতিক ডেস্ক:: টেক্সাসের এল পাসোর ক্যাট আর্মেনদারিজ গেল ২ জুলাই ফেসবুকে একটি সেলফি পোস্ট করেন। প্রচুর মানুষের নজর কাড়তে সক্ষম হয় ছবিটা। আর তার কারণ তিনি যেখানে ছবিটা তুলেছেন।
আর্মেনদারিজের তোলা সেলফিতে দেখা যাচ্ছে ঠিক তারই পেছনেই প্রসব বেদনায় কাতরাচ্ছেন তারই বোন।
পাঁচ সন্তানের মা আর্মেনদারিজ বেশ হাসি মুখেই সেলফিটা তুলেছেন। তাকে দেখে মনে হচ্ছে তিনি যেন বলছেন, যাক এবার অন্তত আমি না।
ছবিটা পোস্ট করার পর অনেকেই আর্মেনদারিজের সমালোচনা করেছেন। তবে সমালোচকদের উদ্দেশে আর্মেনদারিজ বলেছেন, তার বোন খোদ কিমর্বালিই মনে করছেন ছবিটা মজার।
আর্মেনদারিজ ম্যাশেবলকে বলেছেন, প্রথম ওর (কিমর্বালি) খুব একটা বেশি ব্যাথা হচ্ছিল না, তাই ও মনে করছিল মজা হবে। আমি বললাম, আমি কিন্তু একটা সেলফি তুলবো। এর প্রায় পরপরই ওর প্রসব বেদন ওঠে। আর ওকে দেখে আমার যখন মনে হলো ওর ব্যাথা চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে আমি ছবিটা তুলে ফেলি।
সমালোচনা থাকলেও জীবনের অতুলনীয় এই মুহূর্তের একটা ছবি তুলে রাখতে পেরেছেন দুই বোন।
সূত্র : ম্যাশেবল।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: