সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

এটাই মেসির শেষ বিশ্বকাপ!



স্পোর্টস ডেস্ক::মেসির জন্য এবারের বিশ্বকাপই কি শেষ বিশ্বকাপ হতে যাচ্ছে? মেসির জাতীয় দলের হয়ে অভিষেক হয় ২০০৫ সালে। অভিষেকের পর থেকে দলকে একবার বিশ্বকাপের ফাইনাল মঞ্চে ও তিনবার কোপা আমেরিকার ফাইনালে তুলেছে মেসি।

কিন্তু প্রতিবারই খালি হাতে ফিরতে হয়েছে পাঁচবারের ফিফা বর্ষসেরা ফুটবলারকে।

প্রিয় ক্লাব বার্সেলোনার হয়ে সব জিতেছেন মেসি। তবে আর্জেন্টিনার হয়ে এখনও কোনো বড় টুর্নামেন্টের শিরোপা জিততে পারেননি তিনি। কয়েকবার ছুঁই ছুঁই করেও স্বপ্নের সোনার ট্রফি স্পর্শ করে দেখা হয়নি তার।

তবে এবারের বিশ্বকাপ জিততে মরিয়া লিওনেল মেসি। কারণ মেসি ছাড়াও আর্জেন্টাইন আরো কয়েকজন সতীর্থদের এটাই হতে যাচ্ছে শেষ বিশ্বকাপ।

মেসির দলে রয়েছেন গঞ্জালো হিগুয়েইন, সার্জিও আগুয়েরো ও অ্যাঞ্জেল ডি মারিয়ার মতো সুপারস্টার। ২০২২ সালে সবার বয়স হবে ৩৪। তাই এটিকেই শেষ সুযোগ বলে মনে করছেন ওয়ান্ডারম্যান, ‘আমরা রাশিয়ায় শিরোপা জয়ের স্বপ্ন দেখছি। এটি হতে পারে আমাদের শেষ সুযোগ। আমি মনে করি, এবার বিশ্বকাপ না জিতলে আমাদের একমাত্র পথ খোলা থাকবে জাতীয় দল ছেড়ে দেয়া।’

আগামী ১৪ জুন রাশিয়ায় বসবে বিশ্বকাপের ২১তম আসর। ফুটবলের সবচেয়ে বড় মহাযজ্ঞের এবারের আসরে ডি গ্রুপে রয়েছে মেসির আর্জেন্টিনা। তাদের প্রতিপক্ষ আইসল্যান্ড, ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: