রবিবার, ২২ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিনে শিশু ধর্ষণ, রাতে বন্দুকযুদ্ধে নিহত!  » «   আইফোনে আসছে ডুয়াল সিম সাপোর্ট!  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট : খালেদাকে আদালতে হাজির করার দিন আজ  » «   এবার বিজ্ঞাপনের জুটি নোবেল ও পূর্ণিমা  » «   লন্ডনে প্রধানমন্ত্রী‘চিন্তা করে দেখুন কত বড় সন্ত্রাসী সে’  » «   জাতীয় প্রেসক্লাবে ফখরুল‘অসৎ উদ্দেশ্য বাস্তবায়নে খালেদাকে জেলে রাখা হয়েছে’  » «   ফেসবুকে অধ্যাপক ড. আসিফ নজরুলএতেই তার এতো তেজ, এতো অনাচার!  » «   কাদেরের বক্তব্য ভয়ঙ্কর অশনি সংকেত : ফখরুল  » «   বি.কে.সি স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন  » «   বাজে গল্পের সিরিয়াল ভারতে সামাজিক সমস্যা বাড়াচ্ছে : মমতা  » «   প্রবাসীদের সহযোগিতা দিতে আলাদা সেল গঠন করবে সরকার  » «   নাটোর-৪ আসনসাংসদ-মেয়র-চেয়ারম্যানের বিবাদ তুঙ্গে, হতাশা-বিভক্তি তৃণমূলেও!  » «   আলোচনায় অপু বিশ্বাসের নাচের ভিডিও  » «   পাশবিক! আট মাসের শিশুকে ধর্ষণের পর হত্যা  » «   খসরুর প্রশ্ন‘নির্বাচনে সেনা থাকলে আ’লীগের সমস্যা কি?’  » «  

এখন কে আমার মেয়েকে উদ্ধার করে দেবে?



নিউজ ডেস্ক::লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় অপহরণের তিনদিন পরও উদ্ধার হয়নি ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী মিথিলা আক্তার শিউলি (১২)। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা ওমর উদ্দিন স্থানীয় থানায় চারজনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছেন।

অপহৃত স্কুল ছাত্রী শিউলি উপজেলার বাউরা রসুলপুর আফজাল হোসেন বসুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণির ছাত্রী ও উপজেলার হোসনাবাদ গ্রামের ওমর উদ্দিনের মেয়ে।

অপহৃত ছাত্রীর বাবা ওমর উদ্দিনের অভিযোগ, গত ৯ এপ্রিল সোমবার বিকালে উপজেলা দহগ্রাম ইউনিয়নের বালারডাঙ্গা গ্রামের কানা শেখের ছেলে ফরহাদ শেখ (৩০) বাউরা বাজার থেকে নিজ গ্রাম হোসনাবাদে আসার পথে আমার মেয়ে শিউলিকে সফিরহাটের পাকা রাস্তা মোড় থেকে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। এরপর থেকে আমার মেয়ের আর কোনো খোঁজ পাচ্ছি না।

এর আগে ফরহাদ শেখ স্কুলে যাওয়া আসার পথে শিউলিকে প্রায় বিয়ের প্রস্তাব দিয়ে বিরক্ত করত। এতে পরিবারের সম্মতি না থাকায় ফরহাদ শেখসহ কয়েকজন মিলে পূর্ব পরিকল্পতিভাবে আমার মেয়েকে অপহরণ করে।

কান্নাজড়িত কন্ঠে তিনি বলেন, ‘আমরা গরীব মানুষ, এখন কে আমার মেয়েকে উদ্ধার করে দেবে।’

বাউরা রসুলপুর আফজাল হোসেন বসুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল হোসেন বলেন, ওই ছাত্রীর বাবা আমাকে বিষয়টি জানিয়েছেন।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: