শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইন্সটাগ্রাম ভিডিওতে মিউজিক অ্যাড করবেন যেভাবে!  » «   বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মোস্তফা আজাদের ইন্তেকাল  » «   ছুটির বিকেলে নাতি-নাতনিদের সঙ্গে প্রধানমন্ত্রীর খুনসুটি  » «   নতুন স্ত্রীকে ঘরে তুললেন হৃদয় খান  » «   জামালগঞ্জে মসজিদের ইমামের বাড়ির রাস্তায় চলাচলে বাধার অভিযোগ  » «   সব কর্মসূচি পালন করতে অনুমতি নিতে হবে কেন?  » «   সংগ্রামের পথ ধরেই আমাদের সব অর্জন : প্রধানমন্ত্রী  » «   যে অসুস্থতার কথা উল্লেখ করা হয়েছে আপিল আবেদনে  » «   হবিগঞ্জে মাকে বেঁধে মেয়েকে ধর্ষণের অভিযোগ  » «   মাশরাফির ফেরার সম্ভাবনা নেই!  » «   কৃত্রিম বুদ্ধিমত্তা হতে পারে ভয়ানক  » «   শিশুকে ধর্ষণের পর মাথা থেঁতলে হত্যা  » «   শ্রীপুরে পৃথক দুর্ঘটনায় নিহত ২  » «   যেভাবে মিলবে কোষ্ঠকাঠিন্য থেকে মুক্তি!  » «   বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের লাঠিপেটা, আটক ১১  » «  

এক সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ পরীক্ষার্থী বাপ্পীর



তৃপ্তি রঞ্জন সেন,খুলনা (পাইকগাছা) থেকে:পাইকগাছায় নিখোঁজ এসএসসি পরীক্ষার্থী বাপ্পীর গত এক সপ্তাহেও সন্ধ্যান পাওয়া যায়নি। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়েছে।

প্রাপ্ত জিডি সূত্রে জানা গেছে, উপজেলার রাড়ুলী ইউনিয়নের বাঁকা আরাজী ভবানিপুর গ্রামের বছির উদ্দীন গাজীর ছেলে ও শহীদ কামরুল মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী মো: বাপ্পী গাজী (১৭) গত ১০ জানুয়ারি থেকে নিখোঁজ রয়েছে।

এদিন বিকেলে বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর সে আর ফিরে আসেনি। বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার সময় তার পরনে জিন্স প্যান্ট ও সোয়েটার ছিল। তার আনুমানিক উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। গত এক সপ্তাহ যাবৎ পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার সন্ধ্যান পাননি।

এদিকে ছেলেকে ফিরে না পাওয়ায় পিতা বছির ও মা আকলিমা বেগম পাগল প্রায় অবস্থা।

এ ঘটনায় মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে পাইকগাছা থানায় জিডি করা হয়েছে। যার নং- ৬৮৬/১৮, তাং- ১৬/০১/২০১৮ ইং। কোন স্ব-হৃদয়বান ব্যক্তি তার সন্ধ্যান পেলে ০১৯৩৩-৮২৫২১৪ ও ০১৭২৫-৯৯৩৩৪২ নং মোবাইল ফোনে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন বাপ্পীর পরিবার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: