শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

এক প্রেমিকের জন্য দুই প্রেমিকার আত্মহত্যা



নিউজ ডেস্ক:: একই ছেলেকে ভালোবেসে না পাওয়ার আশংকায় এক সঙ্গে কীটনাশক পান করে আত্মহত্যা করেছে শোভা (১১) ও রোজিনা (১২) নামের দুই মাদরাসা ছাত্রী। পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চর মার্গারেট গ্রামে শুক্রবার (১৬ নভেম্বর) বিকালে এ ঘটনা ঘটেছে। তারা দুজন চরমোন্তাজ সিদ্দিকিয়া দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চরমোন্তাজ ইউনিয়নের ইসমাইল মোল্লার ছেলে শামিমের সাথে গোপনে দুই বোন শোভা ও রোজিনার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এতোদিন বিষয়টি গোপন থাকলেও দুই বোনই বিষয়টি জানতে পারে। দুই বোনের সাথে প্রেমিক শামিম প্রতারণা করায় ক্ষোভে, দুঃখে ও অভিমানে শুক্রবার দুপুরে পরিবারের সবার অগোচরে শোভাদের ঘরের এক কক্ষে বসে দুই বোনই কীটনাশক পান করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা হাসপাতালে নেয়ার পথে তারা মারা যায়।

নিহত মাদরাসার ছাত্রীর পরিবার ও স্থানীয়দের অভিযোগ, দুই বোনের সাথে প্রেমের নামে প্রতারণা করায় তাদের জীবন দিতে হয়েছে। ঘটনার সঠিক অনুসন্ধান ও তাদের মৃত্যুর কারন যাতে এলাকাবাসী ও পরিবারের লোকজন জানতে পারে এবং দোষীর দৃষ্টান্তমূলক সাজা হয় এ দাবি প্রশাসনের কাছে।

রাঙ্গাবালী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.মোস্তফা কামাল জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: