শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

এক প্রেমিকের জন্য দুই প্রেমিকার আত্মহত্যা



নিউজ ডেস্ক:: একই ছেলেকে ভালোবেসে না পাওয়ার আশংকায় এক সঙ্গে কীটনাশক পান করে আত্মহত্যা করেছে শোভা (১১) ও রোজিনা (১২) নামের দুই মাদরাসা ছাত্রী। পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চর মার্গারেট গ্রামে শুক্রবার (১৬ নভেম্বর) বিকালে এ ঘটনা ঘটেছে। তারা দুজন চরমোন্তাজ সিদ্দিকিয়া দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চরমোন্তাজ ইউনিয়নের ইসমাইল মোল্লার ছেলে শামিমের সাথে গোপনে দুই বোন শোভা ও রোজিনার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এতোদিন বিষয়টি গোপন থাকলেও দুই বোনই বিষয়টি জানতে পারে। দুই বোনের সাথে প্রেমিক শামিম প্রতারণা করায় ক্ষোভে, দুঃখে ও অভিমানে শুক্রবার দুপুরে পরিবারের সবার অগোচরে শোভাদের ঘরের এক কক্ষে বসে দুই বোনই কীটনাশক পান করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা হাসপাতালে নেয়ার পথে তারা মারা যায়।

নিহত মাদরাসার ছাত্রীর পরিবার ও স্থানীয়দের অভিযোগ, দুই বোনের সাথে প্রেমের নামে প্রতারণা করায় তাদের জীবন দিতে হয়েছে। ঘটনার সঠিক অনুসন্ধান ও তাদের মৃত্যুর কারন যাতে এলাকাবাসী ও পরিবারের লোকজন জানতে পারে এবং দোষীর দৃষ্টান্তমূলক সাজা হয় এ দাবি প্রশাসনের কাছে।

রাঙ্গাবালী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.মোস্তফা কামাল জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: