মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «   অনুমোদিত ৩টি ব্যাংক সম্পর্কে তেমন কিছু জানেন না অর্থমন্ত্রী  » «   ডাস্টবিনে নেমে ১৫০০ শিক্ষার্থীকে বাঁচানোর আহ্বান  » «   একাদশ সংসদের এমপিদের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   শামীমাকে যা বুঝিয়ে সিরিয়ায় নিয়ে গিয়েছিল আইএস  » «   নিজেই গাড়ি চালিয়ে যুবরাজকে বাসভবনে নিয়ে গেলেন ইমরান খান  » «   আরব আমিরাত ও বাংলাদেশর মধ্যে ৪টি সমঝোতা স্মারক সই  » «   সংঘর্ষ চলছে, পুলওয়ামা হামলার মূল হোতা নিহত  » «   এক দিন বাড়ল দ্বিতীয় পর্বের ইজতেমা, আখেরি মোনাজাত মঙ্গলবার  » «   শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «  

এক প্রেমিকের জন্য দুই প্রেমিকার আত্মহত্যা



নিউজ ডেস্ক:: একই ছেলেকে ভালোবেসে না পাওয়ার আশংকায় এক সঙ্গে কীটনাশক পান করে আত্মহত্যা করেছে শোভা (১১) ও রোজিনা (১২) নামের দুই মাদরাসা ছাত্রী। পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চর মার্গারেট গ্রামে শুক্রবার (১৬ নভেম্বর) বিকালে এ ঘটনা ঘটেছে। তারা দুজন চরমোন্তাজ সিদ্দিকিয়া দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চরমোন্তাজ ইউনিয়নের ইসমাইল মোল্লার ছেলে শামিমের সাথে গোপনে দুই বোন শোভা ও রোজিনার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এতোদিন বিষয়টি গোপন থাকলেও দুই বোনই বিষয়টি জানতে পারে। দুই বোনের সাথে প্রেমিক শামিম প্রতারণা করায় ক্ষোভে, দুঃখে ও অভিমানে শুক্রবার দুপুরে পরিবারের সবার অগোচরে শোভাদের ঘরের এক কক্ষে বসে দুই বোনই কীটনাশক পান করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা হাসপাতালে নেয়ার পথে তারা মারা যায়।

নিহত মাদরাসার ছাত্রীর পরিবার ও স্থানীয়দের অভিযোগ, দুই বোনের সাথে প্রেমের নামে প্রতারণা করায় তাদের জীবন দিতে হয়েছে। ঘটনার সঠিক অনুসন্ধান ও তাদের মৃত্যুর কারন যাতে এলাকাবাসী ও পরিবারের লোকজন জানতে পারে এবং দোষীর দৃষ্টান্তমূলক সাজা হয় এ দাবি প্রশাসনের কাছে।

রাঙ্গাবালী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.মোস্তফা কামাল জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: