শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

এক টেবিলে আওয়ামী লীগ-বিএনপির ইফতার



নিউজ ডেস্ক:: রাজধানীতে গণফোরামের অনুষ্ঠানে এক টেবিলে বসে ইফতার করেছেন আওয়ামী লীগ ও বিএনপির শীর্ষস্থানীয় নেতারা। রোববার রাজধানীর রাজমনি ঈসা খাঁ হোটেলে ‘সাদাফুলের রেস্তোরায়’ গণফোরামের উদ্যোগে ইফতার মাহফিলে এ দৃশ্য দেখা গেছে।

ইফতার মাহফিলের প্রথম টেবিলে গণফোরাম, বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের শরীক দলসহ দেশের বিভিন্ন রাজনৈতিক দলের সিনিয়ন নেতাদের নিয়ে আসন গ্রহণ করেন ড. কামাল হোসেন। ইফতার শুরু প্রায় ৫ মিনিট আগে অনুষ্ঠানে উপস্থিত হন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সমস্য লে. কর্ণেল (অব.) ফারুক খান।

এসময় ড. কামাল হোসেনসহ উপস্থিত বিভিন্ন দলের রাজনৈতিক নেতারা ফারুক খানকে স্বাগত জানান ও কুশল বিনিময় করেন। পরে কামাল হোসেনের সামনের চেয়ারে বসেন ফারুক খান। আর কামাল হোসেনের বাম পাশের চেয়ারে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান এবং ডান পাশে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বসেন। এছাড়া ওই টেবিলে বিএনপি যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ও সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালও বসে ইফতার করেন।

এর আগে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেন, আমরা ইফতারের রাজনীতি করি না। আমরা গণতন্ত্রের রাজনীতি করি। আর এখানে কোন রাজনৈতিক বেশ ধরি নাই, সবাইকেই বলেছি। কিন্তু এখানে কে আসলো, আর কে ওখানে গেলে- সেটা আমি জানতেও চাই না এবং শুনতেও চাই না।

পরে ফারুক খান বলেন, আমি আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আপনাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই, এ অনুষ্ঠানে আওয়ামী লীগকে দাওয়াত করার জন্য। এখানে আসার আগে প্রধানমন্ত্রী আমাকে জানিয়েছেন, তিনি ব্যক্তিগত কারণে এখানে উপস্থিত থাকতে পারছেন না। কিন্তু তিনি তার এবং আওয়ামী লীগের পক্ষ থেকে আপনাদেরকে রমজান ও ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

ইফতারে গণফোরাম নেতা রেজা কিবরিয়া, সুব্রুত চৌধুরী, মোকাব্বির খান, জগলুল হায়দার আফ্রিক, মোশতাক আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, ব্যারিস্টার মইনুল হোসেনসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: