শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

এক চোখ মেরেই তুমি এত হিট, দু’চোখ মারলে কি হতো! (ভিডিও)



বিনোদন ডেস্ক::এক চোখ মেরেই যে হিট হওয়া যায় তা করে দেখালো প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। আধুনিক প্রযুক্তির এই যুগে তার সেই চোখ মারা ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়লে সবার মনে ধরে এ দৃশ্যটি। বলা যায় এক চোখ মারাতেই হিট প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার।

তবে একটা ছেলে যদি একটা মেয়েকে চোখ মেরে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয় তাহলে কী হবে? একবার ভাবুন তো। নিশ্চয় ওই ছেলেকে নিয়ে চারদিকে ছিঃ ছিঃ রব উঠবে? তাৎক্ষণিক ছেলেটি সমাজের দেওয়া বখাটে তকমাটি পেতে হবে। অথচ এই কাজটা করেই প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার একদিনেই মাটি থেকে আকাশে উঠে গেছেন। বাংলাদেশেই তাকে নিয়ে যে পরিমাণ আলোচনা হচ্ছে তাতে বলাই যায় প্রিয়া প্রকাশের প্রতি সবাই ক্রাশ খেয়েছেন। বিশেষ করে অবিবাহিত ব্যাচেলর।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বদলতে হুজুগে বাঙালি যেন আরো হুজুগে বনে গেছেন। একটা ইস্যু পেলেই সেটাকে তৈল মালিশের মতো মাখতে থাকে অথবা আটা মাখার সঙ্গে তুলনা করলেও ভুল হবে না।

এরইমধ্যে প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার চোখ মারার ভিডিওটি বলতে গেলে আটার মতো মাখা হয়েছে। ভিডিওটা যারাই দেখেছে তারাই প্রিয়ার উপর ক্রাশ খেয়েছেন। আবার কেউ কেউ …। একদিনে প্রিয়ার আইডিতে ১০ লাখের মতো ফলোয়ার বেড়ে গিয়েছে।

এদিকে, অনেকে মনে করছেন এদেশের ইউটিউবাররা প্রিয়ার চোখ মারার স্টাইল কপি করে ভিডিও বানিয়ে ফেলবেন। এর আগে সনুর ভিডিও নিয়ে যা হয়েছে। কেউ কেউ আবার বলছে ইভেন্ট পাগল জনগণ ‘প্রিয়া, আমাকে চোখ মারুন’ শিরোনামে ইভেন্টও খুলে বসতে পারে। তারপর সেই ইভেন্টে যোগ দিয়ে সবাই গাইবেন, শাকিব খান অভিনীত তার ঠোট মেলানো ‘নিঃশ্বাস আমার তুমি প্রিয়া আমার প্রিয়া’ গানটি।

এই ভিডিওটি দেখে একজনকে আক্ষেপ করে এও বলতে শোনা গেল, মেয়েটা চোখ মেরেই হিট। অথচ ছেলেটি কি সুন্দর পারফর্ম করলো সেটা কারো চোখেই পড়লো না। আরেকজনকে ভিডিওটার দিকে তাকিয়ে বলছে শুনলাম, এক চোখ মেরেই প্রিয়া তুমি এতো হিট, না জানি দুই চোখ মারলে কি হতো?

এটা থেকে পরিশেষে বলা যায়, বাংলার ছেলেরা একটু ক্রাশ বেশি খায়। অপরদিকে, নারীদের বুক ফাটে তো মুখ ফাটে না, কথাটা ফেসবুক যুগেও প্রতিষ্ঠিত হলো। তারা ওই ভিডিওটির ছেলেটার উপর ক্রাশ খেলেও তা প্রকাশ করেনি। বেচারা ছেলেটি! তোমাকে নিয়ে মেয়েদের মধ্যে কোনো প্রতিক্রিয়া দেখলাম না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: