শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

এক চোখ মেরেই তুমি এত হিট, দু’চোখ মারলে কি হতো! (ভিডিও)



বিনোদন ডেস্ক::এক চোখ মেরেই যে হিট হওয়া যায় তা করে দেখালো প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। আধুনিক প্রযুক্তির এই যুগে তার সেই চোখ মারা ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়লে সবার মনে ধরে এ দৃশ্যটি। বলা যায় এক চোখ মারাতেই হিট প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার।

তবে একটা ছেলে যদি একটা মেয়েকে চোখ মেরে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয় তাহলে কী হবে? একবার ভাবুন তো। নিশ্চয় ওই ছেলেকে নিয়ে চারদিকে ছিঃ ছিঃ রব উঠবে? তাৎক্ষণিক ছেলেটি সমাজের দেওয়া বখাটে তকমাটি পেতে হবে। অথচ এই কাজটা করেই প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার একদিনেই মাটি থেকে আকাশে উঠে গেছেন। বাংলাদেশেই তাকে নিয়ে যে পরিমাণ আলোচনা হচ্ছে তাতে বলাই যায় প্রিয়া প্রকাশের প্রতি সবাই ক্রাশ খেয়েছেন। বিশেষ করে অবিবাহিত ব্যাচেলর।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের বদলতে হুজুগে বাঙালি যেন আরো হুজুগে বনে গেছেন। একটা ইস্যু পেলেই সেটাকে তৈল মালিশের মতো মাখতে থাকে অথবা আটা মাখার সঙ্গে তুলনা করলেও ভুল হবে না।

এরইমধ্যে প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার চোখ মারার ভিডিওটি বলতে গেলে আটার মতো মাখা হয়েছে। ভিডিওটা যারাই দেখেছে তারাই প্রিয়ার উপর ক্রাশ খেয়েছেন। আবার কেউ কেউ …। একদিনে প্রিয়ার আইডিতে ১০ লাখের মতো ফলোয়ার বেড়ে গিয়েছে।

এদিকে, অনেকে মনে করছেন এদেশের ইউটিউবাররা প্রিয়ার চোখ মারার স্টাইল কপি করে ভিডিও বানিয়ে ফেলবেন। এর আগে সনুর ভিডিও নিয়ে যা হয়েছে। কেউ কেউ আবার বলছে ইভেন্ট পাগল জনগণ ‘প্রিয়া, আমাকে চোখ মারুন’ শিরোনামে ইভেন্টও খুলে বসতে পারে। তারপর সেই ইভেন্টে যোগ দিয়ে সবাই গাইবেন, শাকিব খান অভিনীত তার ঠোট মেলানো ‘নিঃশ্বাস আমার তুমি প্রিয়া আমার প্রিয়া’ গানটি।

এই ভিডিওটি দেখে একজনকে আক্ষেপ করে এও বলতে শোনা গেল, মেয়েটা চোখ মেরেই হিট। অথচ ছেলেটি কি সুন্দর পারফর্ম করলো সেটা কারো চোখেই পড়লো না। আরেকজনকে ভিডিওটার দিকে তাকিয়ে বলছে শুনলাম, এক চোখ মেরেই প্রিয়া তুমি এতো হিট, না জানি দুই চোখ মারলে কি হতো?

এটা থেকে পরিশেষে বলা যায়, বাংলার ছেলেরা একটু ক্রাশ বেশি খায়। অপরদিকে, নারীদের বুক ফাটে তো মুখ ফাটে না, কথাটা ফেসবুক যুগেও প্রতিষ্ঠিত হলো। তারা ওই ভিডিওটির ছেলেটার উপর ক্রাশ খেলেও তা প্রকাশ করেনি। বেচারা ছেলেটি! তোমাকে নিয়ে মেয়েদের মধ্যে কোনো প্রতিক্রিয়া দেখলাম না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: