বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

এক আসামীকে চারবার ফাঁসির আদেশ!



আন্তর্জাতিক ডেস্ক:: একই আসামীকে চারবার ফাঁসির আদেশ দিল আদালত। সাজাপ্রাপ্ত আসামীর নাম ইমরান আলি।

গত ৯ জানুয়ারি পাকিস্তানের লাহোরের কাছে কাসুর শহরে একটি আবর্জনার স্তূপে ছয় বছরের শিশু জয়নব আনসারির মৃতদেহ পাওয়া যায়। তদন্তে জানা গিয়েছিল, শিশুটির ওপরে যৌন নির্যাতন করা হয়েছিল। তারপর থেকেই গোটা পাকিস্তান জুড়ে ব্যাপক জনরোষ তৈরি হয়েছিল।

আরও পড়ুন : থানা থেকে ছিনিয়ে এনে দুই ধর্ষককে পিটিয়ে হত্যা

তুমুল সমালোচনার মুখে পড়েছিল পুলিশ। হত্যার দেড়মাসের মধ্যে অভিযুক্ত ইমরানকে মৃত্যুদণ্ড দেয় আদালত। শুধু ওই শিশুকে ধর্ষণ ও খুন ছাড়াও আরও বেশ কয়েকজনের শ্লীলতাহানি ও ধর্ষণের অভিযোগ রয়েছে ইমরানের বিরুদ্ধে। তার মধ্যে চারটি ধর্ষণের অভিযোগও প্রমাণিত হয়েছে। ডিএনএ এবং পলিগ্রাফ পরীক্ষার ফলাফলও আদালতে হাজির করা হয়।

শুধু তাই নয়, জনরোষের জেরে একসময় আইনজীবীরা ইমরানের হয়ে মামলা লড়তে অস্বীকার করেন। মৃত্যুদণ্ডের বিরুদ্ধে পুনর্বিচারের আবেদন করার জন্য ইমরানকে ১৫ দিন সময় দেওয়া হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: