মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাতে দেশ ছাড়ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজ  » «   পারিবারিক অশান্তির মূলে পরকীয়া  » «   ‘এই সুমি সেই সুমি’  » «   সুপ্রিম কোর্টের দারস্থ প্রিয়া প্রকাশ  » «   খালেদার শহীদ মিনারে শ্রদ্ধার বিষয়ে যা বললেন আ’লীগ নেতারা  » «   পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে বই পড়া ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির কমিটি গঠন শাহাদত সভাপতি রাসেল সম্পাদক  » «   কানাডায় বাংলাদেশি তরুণীর কৃতিত্ব  » «   মাথা না ধুলে ফরজ গোসল হবে?  » «   হোটেলে রুম ফাঁকা নেই, ফিরিয়ে দেয়া হলো মোদিকে  » «   ‘বর্তমান অবস্থায় খালেদা জিয়া নির্বাচন করতে পারবেন না’  » «   হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের গুলি,আহত ৩০  » «   পোশাক নিয়ে আলোচনায় সোহানা সাবা  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত শহীদ মিনার  » «   চুনারুঘাটে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই  » «  

এক অনুষ্ঠান করেই বিতর্কে অভিনেতা অপূর্ব এবং নিলয়!



বিনোদন ডেস্ক:: অপূর্ব এবং নিলয়ের অভিনয় নিয়ে নতুন করে কিছুই বলার নেই। অপূর্ব এখন অপূর্বময় গল্পের নাটক ও টেলিফিল্ম নিয়েই ব্যস্ত। আবার অন্য দিকে, নিলয়ও সমান তালে নাটক ও টেলিছবি নিয়ে ব্যস্ত। তাদের মধ্যে অবশ্য আরও একটি মিল আছে। তারা দুজনই একটি করে চলচ্চিত্রে অভিনয় করে বড় পর্দায় নাম লিখিয়েছেন।

কিন্তু এবার এই দুই জনপ্রিয় অভিনেতা বিতর্কিত হলেন সামাজিক যোগাযোগ মাধ্যম ও মিডিয়া পাড়ায়। আর সেই বিতর্কের সৃষ্টি হয় গতকাল মুকাদ্দেম বাবুর প্রযোজনায় ‘স্মৃতির আল্পনা আঁকি’ নামের একটি অনুষ্ঠানকে কেন্দ্র করে। অনুষ্ঠানটি প্রচারিত হয় গতকাল এটিএন বাংলায় রাত ১০টা ৩০ মিনিটে। এই অনুষ্ঠানে গান গেয়েছেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। ইতোমধ্যেই এই গান গাওয়াকে কেন্দ্র করে তিনি বিতর্কের মুখে পড়েছেন, একই কারণে এই অনুষ্ঠানটি উপস্থাপনা করে বিতর্কিত হলেন অভিনেতা অপূর্ব আর একটি গানে লিপসিং করে বিতর্কে যুক্ত হলেন আরেক অভিনেতা নিলয়।
ড. মাহফুজুর রহমানের এই একক সঙ্গীতানুষ্ঠান প্রচার হবার পর থেকেই বেশ স্যাটেয়ার চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যার রেশ এবার গিয়ে পড়ল এই দুই অভিনেতার উপরও। এবার ফেসবুকে বির্তকের মুখে পড়েছেন তারা। সবেমাত্র বির্তক শুরু হওয়ায় পাওয়া গেল একজন ফেসবুক ব্যবহারকারির একটি স্ট্যাটাস। যা হুবহু দেওয়া হলো পাঠকের জন্য।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: