রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মহানবী (স.) নিয়ে কটূক্তি: পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৩  » «   ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ  » «   সিলেটে দুই ওলির মাজার জিয়ারত করলেন এরশাদপুত্র  » «   যে কারণে যুবলীগ বাসনা জবি ভিসির  » «   পাক সেনার গুলিতে ভারতীয় ২ সেনাসহ নিহত ৩  » «   ব্রিটিশ পার্লামেন্টে আবার আটকে গেল ব্রেক্সিট চুক্তি  » «   বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা  » «   সীমান্ত থেকে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ  » «   কাউন্সিলর রাজীব গ্রেপ্তার  » «   যুবলীগ সভাপতির দায়িত্ব পেলে ভিসি পদ ছাড়তে রাজি ড. মীজান  » «   সোমবার শহীদ মিনারে নেওয়া হবে চিত্রশিল্পী কালিদাসের মরদেহ  » «   উত্তাল লেবানন, বাংলাদেশিদের সতর্কভাবে চলাফেরার পরামর্শ  » «   সম্রাটের অনুষ্ঠানে যোগ দিতে জাপান যাচ্ছেন রাষ্ট্রপতি  » «   যুবলীগের সম্মেলন: চেয়ারম্যান পদে যাদের নাম আলোচনায়  » «   আবরার হত্যায় নির্ভুল চার্জশিট তৈরি হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «  

একরাতেই স্কুলের রাঁধুনি থেকে কোটিপতি



নিউজ ডেস্ক:: একটি সরকারি স্কুলে রাঁধুনির চাকরি করতেন তিনি। মাসে মাত্র দেড় হাজার টাকা বেতন পেতেন। ভালো খিচুড়ি রান্না করতে পারতেন বলে স্কুলে সবাই তাকে ‘খিচুড়ি স্পেশালিস্ট’ বলে ডাকতেন। আবার কিছু শিক্ষার্থী ভালোবেসে তাকে কাকু বলেও ডাকতেন। যার অর্থ আন্টি।

অর্থ কষ্টে থাকা এই নারী একরাতেই হয়ে গেলেন কোটি টাকার মালিক। চমকে গেলেন নিশ্চয়! চমকে গেলেও সম্প্রতি ভারতের একটি রিয়্যালিটি শো’এ এমনই ঘটনা ঘটেছে।

ববিতা নামের এই নারীর নাকি কোনো মোবাইল ফোন নেই। তার পরিবারের একটি মাত্র ফোন, যেটা পরিবারের সবাই মিলে ব্যবহার করেন। গল্পটি চোখ কপালে ওঠার মতোই। সেই পরিবারের নারী ববিতা কয়েকটি প্রশ্নের উত্তর দিয়ে কোটিপতি হয়ে যান।

প্রশ্ন-উত্তরের কথা শুনেই হয়তো কিছুটা আঁচ করা যাচ্ছে ব্যাপারটি! ঘটনাটি ঘটেছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানে। অমিতাভ বচ্চনের উপস্থাপনায় তুমুল জনপ্রিয় এই অনুষ্ঠান। ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানের এবারের আয়োজনে অংশ নিয়ে প্রথম প্রতিযোগী হিসেবে ১ কোটি টাকা জিতেছেন বিহারের সনোজ রাজ।

তারপর এবার কোটি টাকা জিতে নিলেন ববিতা তাডে। তিনি একটি সরকারি স্কুলে মিড ডে মিলের রাঁধুনি। তিনি নাকি ৭ কোটি টাকার প্রশ্নটিও খেলেছেন। শো চলাকালীন ববিতাকে কাজ নিয়ে নানা প্রশ্ন করেছেন বিগ বি। সেসব প্রশ্নের উত্তরে উঠে এসেছে ববিতার সংগ্রামী জীবনের গল্প।

ববিতা জানান, তার কোনো ফোন নেই। শো-এর মধ্যেই অমিতাভ বচ্চন তার হাতে একটি ফোন তুলে দেন। ববিতার এই এপিসোডটি দেখা যাবে আগামী বুধ ও বৃহস্পতিবার রাত ৯টায় সনি টিভিতে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: