শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

একদিন পিছিয়ে বৃহস্পতিবার ঢাকায় পা রাখবে জিম্বাবুয়ে



খেলাধুলা ডেস্ক::আগামী ১৫ জানুয়ারি বাংলাদেশ, জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার মধ্য শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। আর এই ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে ১০ জানুয়ারি ঢাকায় পা রাখার কথা ছিল জিম্বাবুয়ে ক্রিকেট দলের। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পাঠানো ত্রিদেশীয় সিরিজের সূচিতে এমনটাই ছিল। তবে সফরকারী জিম্বাবুয়ে নিজেদের পরিকল্পনায় সামান্য পরিবর্তন এনেছে। আগামী বুধবার (১০ জানুয়ারি) আসছেন না ঢাকায়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি)’র সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানিয়েছেন, আগামী বুধবারের (১০ জানুয়ারি) পরিবর্তে জিম্বাবুয়ে দল ঢাকায় আসছে আগামী বৃহস্পতিবার(১১ জানুয়ারি)। রাত ১১টায় বাংলাদেশে এসে পৌঁছার কথা জিম্বাবুয়ে ক্রিকেট দলের। এরপর বাংলাদেশে ১৩ জানুয়ারি বিকেএসপিতে জিম্বাবুয়ের প্রস্তুতি ম্যাচ খেলবে ও ১২ জানুয়ারি মিরপুরের একাডেমিতে অনুশীলন করবে তারা।

জিম্বাবুয়ের বোলিং কোচ মাখায় এনটিনি হঠাৎ করে পদত্যাগ করেন। যদিও এনটিনির দাবি, তাকে পদত্যাগ করতে বলেছিল জিম্বাবুয়ে ক্রিকেট! এই সিরিজের আগে অনেক বড় ধাক্কা হজম করতে হয়েছে জিম্বাবুয়েকে

বাংলাদেশ ও শ্রীলঙ্কার সঙ্গে ত্রিদেশীয় সিরিজের জন্য বেশ কিছু নতুন মুখ নিয়েই দল সাজিয়েছে মাসাকাদজারা। ২০ বছর বয়সি তরুণ লেগ স্পিনিং অলরাউন্ডার ব্রেন্ডন মাভুতা দলে ডাক পেয়েছেন। এ ছাড়াও রয়েছেন ১৯ বছর বয়সি উইকেটরক্ষক-ব্যাটসম্যান রায়ান মারে।

জিম্বাবুয়ে একাদশ: হ্যামিল্টন মাসাকাদজা, সোলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), রায়ান মারে, টেন্ডাই চিসোরো, ব্রেন্ডন মাভুতা, ব্লেসিং মুজারাবানি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: