বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় সিভিল সার্জন কার্যালয়ে কমিউনিটি ক্লিনিক-এ কমর্রত কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের অবস্থান কর্মসূচী পালন  » «   আল-আকসা সংস্কারে ইসরাইলের নিষেধাজ্ঞা!  » «   ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মানববন্ধন ১৮ জানুয়ারি  » «   এক সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ পরীক্ষার্থী বাপ্পীর  » «   উজানের দেশ সমূহ হতে বাংলাদেশে মোট ৫৭ টি নদী প্রবাহিত  » «   নরসিংদীতে অটোরিকশা চালকের লাশ উদ্ধার  » «   এ দেশে কোনো দস্যুতা চলবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   স্কুল ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালো শিক্ষক  » «   হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল  » «   সড়কে পড়ে গিয়ে যা বললেন আইভী!  » «   বেসরকারি হাসপাতালে চলছে নৈরাজ্য!  » «   নীলফামারীতে নকল সার উদ্ধার, ২০ হাজার টাকা জরিমানা  » «   সিলেটে বোলারদের দাপট  » «   ৩ লাখ ৫৯ হাজার ২৬১ সরকারি পদ শূন্য  » «   ডাকসু নির্বাচন নিয়ে হাইকোর্টের রায় বুধবার  » «  

একদিন পিছিয়ে বৃহস্পতিবার ঢাকায় পা রাখবে জিম্বাবুয়ে



খেলাধুলা ডেস্ক::আগামী ১৫ জানুয়ারি বাংলাদেশ, জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার মধ্য শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। আর এই ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে ১০ জানুয়ারি ঢাকায় পা রাখার কথা ছিল জিম্বাবুয়ে ক্রিকেট দলের। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পাঠানো ত্রিদেশীয় সিরিজের সূচিতে এমনটাই ছিল। তবে সফরকারী জিম্বাবুয়ে নিজেদের পরিকল্পনায় সামান্য পরিবর্তন এনেছে। আগামী বুধবার (১০ জানুয়ারি) আসছেন না ঢাকায়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি)’র সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানিয়েছেন, আগামী বুধবারের (১০ জানুয়ারি) পরিবর্তে জিম্বাবুয়ে দল ঢাকায় আসছে আগামী বৃহস্পতিবার(১১ জানুয়ারি)। রাত ১১টায় বাংলাদেশে এসে পৌঁছার কথা জিম্বাবুয়ে ক্রিকেট দলের। এরপর বাংলাদেশে ১৩ জানুয়ারি বিকেএসপিতে জিম্বাবুয়ের প্রস্তুতি ম্যাচ খেলবে ও ১২ জানুয়ারি মিরপুরের একাডেমিতে অনুশীলন করবে তারা।

জিম্বাবুয়ের বোলিং কোচ মাখায় এনটিনি হঠাৎ করে পদত্যাগ করেন। যদিও এনটিনির দাবি, তাকে পদত্যাগ করতে বলেছিল জিম্বাবুয়ে ক্রিকেট! এই সিরিজের আগে অনেক বড় ধাক্কা হজম করতে হয়েছে জিম্বাবুয়েকে

বাংলাদেশ ও শ্রীলঙ্কার সঙ্গে ত্রিদেশীয় সিরিজের জন্য বেশ কিছু নতুন মুখ নিয়েই দল সাজিয়েছে মাসাকাদজারা। ২০ বছর বয়সি তরুণ লেগ স্পিনিং অলরাউন্ডার ব্রেন্ডন মাভুতা দলে ডাক পেয়েছেন। এ ছাড়াও রয়েছেন ১৯ বছর বয়সি উইকেটরক্ষক-ব্যাটসম্যান রায়ান মারে।

জিম্বাবুয়ে একাদশ: হ্যামিল্টন মাসাকাদজা, সোলোমন মিরে, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেলর, সিকান্দার রাজা, পিটার মুর, ম্যালকম ওয়ালার, গ্রায়েম ক্রেমার (অধিনায়ক), রায়ান মারে, টেন্ডাই চিসোরো, ব্রেন্ডন মাভুতা, ব্লেসিং মুজারাবানি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: