মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «   খালেদা জিয়ার মুক্তিতে পরিস্থিতি স্বাভাবিক দেখছেন ড. কামাল  » «   করোনার সংক্রমণ ঠেকাতে গ্রিসে লকডাউন  » «   বান্দরবানের ৩ উপজেলা লকডাউন  » «   ইতালিতে একদিনে ৭৪৩ জনের মৃত্যু  » «   ফ্রান্সে ২৪ ঘণ্টায় আরও ১৮৬ মৃত্যু  » «   নিউইয়র্কে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়াল  » «   সাধারণ ছুটিতে চালু থাকবে ব্যাংক  » «   করোনাভাইরাস: উৎকণ্ঠিত সিলেট, উদ্বিগ্ন মানুষ  » «  

একদিনেই দুই ছাত্রলীগ নেতা নিহত



একদিনেই দুজন ছাত্রলীগ নেতা নিহতের ঘটনা ঘটেছে। নোয়াখালী ও খুলনায় প্রতিপক্ষের হামলায় এই মর্মান্তিক হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।

সোমবার নোয়াখালীর বেগমগঞ্জের আমান উল্যাহপুর ইউনিয়নে ছাত্রলীগ ও জামায়াত-শিবির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ছাত্রলীগ নেতা রাকিব হোসেনের মৃত্যু হয়। ওই ঘটনায় চার জামায়াত-শিবির কর্মীকে আটক করেছে বলে জানায় পুলিশ।

ছাত্রলীগ ও পুলিশের বরাতে জানা যায়, রোববার রাতে উল্যাহপুর বাজারে ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর হামলা চালায় জামায়াত ও শিবির নেতাকর্মীরা। সেই ঘটনায় আহত হন ছাত্রলীগের অন্তত ৬ জন নেতাকর্মী। গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত অবস্থায় নোয়াখালী থেকে ঢাকায় নিয়ে আসা হয় রাকিবকে। সেখানে তার মৃত্যু হয়।

নিহত রাকিব হোসেন আমান উল্যাহপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা। তিনি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন।

খুলনার কয়রায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাদিউজ্জামান রাসেলকে পিটিয়ে হত্যা করা হয়েছে। দুই পক্ষের সংঘর্ষের সময় এই ঘটনা ঘটে। ওই ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার বাগালিয়া ইউনিয়নে প্রতিপক্ষরা রাসেলকে পিটিয়ে আহত করে। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এই হামলা ও হত্যাকাণ্ডের প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিলের ডাক দিয়েছে ছাত্রলীগ।

স্বাধীনতাবিরোধী-যুদ্ধাপরাধী-মৌলবাদী জামাত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ ও ছাত্রলীগ কর্মী রাকিব ও রাসেল হত্যাকারীদের অনতিবিলম্বে গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তির এই দাবি নিয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করবে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

রাত ১০টায় মধুর ক্যান্টিন থেকে সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্য এই বিক্ষোভ মিছিল হবে বলে নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিশ্চিত করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন। সূত্র : চ্যানেল আই

সংবাদটি শেয়ার করুন

Developed by: