শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচনের আগে বিএনপির তিন শর্ত!  » «   রাজধানীতে মোটরসাইকেলের ধাক্কায় স্বামী নিহত, স্ত্রী আহত  » «   ৬ বছর ধরে শিক্ষক শূন্য ৯টি বিভাগ, জনবল সংকটে বন্ধ হওযার পথে কলেজ  » «   মাদকবিরোধী অভিযানপুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১  » «   প্রধানমন্ত্রীকে সংবর্ধনাশনিবার বন্ধ থাকবে রাজধানীর যেসব সড়ক  » «   কারাগারে গরমে অসুস্থ ১১ কয়েদি, একজনের অবস্থা আশঙ্কাজনক  » «   আলোচিত সেই পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস গ্রেফতার  » «   রাজনগরে প্রচণ্ড গরমে ব্যবসায়ীর মৃত্যু  » «   বাংলাদেশ ব্যাংকের স্বর্ণের ভল্টে ঢোকেন যারা  » «   সাংবাদিকদের ওবায়দুল কাদের‘বিএনপির রাজনীতিতে ভাটা চলছে, জোয়ার কবে ফিরবে তা কেউ জানে না’  » «   টাইগাদের দারুন জয়  » «   যে কারণে তাপমাত্র বেড়েছে, দু-একদিনের মধ্যে বৃষ্টির সম্ভাবনা  » «   যেসব কারণে ফল খারাপ  » «   মেয়ের সাথে প্রথমবার অমিতাভ বচ্চন  » «   সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «  

একদিকে মিলন, অন্যদিকে ভাঙন



বিনোদন ডেস্ক:: জীবন মানেই ভাঙা-গড়ার খেলা। অবিরাম বয়ে চলা নদীর মতো জীবন এক পাড়ে যেমন গড়ে তোলে সুখের প্রাচীর। তেমনি আরেক পাড়ে ভেঙে চলে বিশ্বাস-আস্থা-মন। এমনই এক ঘটনা কাকতালীয়ভাবে ঘটে গেলো শোবিজে।

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম বিয়ে করেছেন সোমবার (৪ ডিসেম্বর)। দীর্ঘ দিনের প্রেমিক অর্জুনকে জীবনের সঙ্গী করে নিয়েছেন তিনি। সনাতন রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছেন তারা।
ঠিক একই দিনে প্রকাশ্যে আসে ঢালিউড সুপারস্টার শাকিব খানের সংসার ভাঙার খবর। স্ত্রী অপু বিশ্বাসকে ডিভোর্স পেপার পাঠিয়েছেন তিনি। অবশ্য গত ২৮ নভেম্বরই তিনি এই পেপারে স্বাক্ষর করেছিলেন। তারপর সেটা সুপ্রিম কোর্টের আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে অপুর ঠিকানায় পাঠান।
এদিকে শাকিব-পাওলির এই কাকতালীয় ঘটনার উল্লেখ করে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন নির্মাতা হাসিবুর রেজা কল্লোল। তিনি এই তারকাদ্বয়কে নিয়ে ‘সত্তা’ ছবিটি নির্মাণ করেছিলেন। যেটি দারুণ প্রশংসিত হয়েছে। কল্লোল তার স্ট্যাটাসে লেখেন, ‘সত্তা’ চলচ্চিত্রের কাজ করতে গিয়ে পাওলি দাম এবং শাকিব খানকে খুব কাছ থেকে জানার সুযোগ হয়েছিলো। গতকাল ছিলো ৪ ডিসেম্বর। পাওলি গতকাল শুরু করলো বৈবাহিক জীবন। আর একইদিনে শাকিব ভাঙলো নিজের সংসার!

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: