রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সচিবালয়ে শিক্ষামন্ত্রী‘আসল প্রশ্নফাঁসকারী তো শিক্ষক’  » «   আগামী ২০ ডিসেম্বর তৈমুরের জন্মদিন : চলছে রাজকীয় আয়োজন  » «   কার চাপায় যুবক নিহত  » «   বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু  » «   ঘন কুয়াশার কারণে ঢাকায় বিমান চলাচল বন্ধ  » «   হোটেলে যখন একা, তখন মেনে চলুন কিছু বিষয়!  » «   এবার মাত্র ২০০০ টাকার মধ্যে স্মার্টফোন  » «   আ’লীগের আলোচনা সভা বিকেলে  » «   অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   মেয়েকে দিয়েই অন্য মেয়েদের ফাঁদে ফেলতেন এই বাবা!  » «   বিজয় দিবসে দুর্বৃত্তদের পেট্রোল বোমায় দগ্ধ ২  » «   ফ্রান্স দূতাবাসে বিজয় ও আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত  » «   সামান্য সেলফির জন্যই বিপদে পড়লেন দেশ সেরা সুন্দরী!  » «   ফিলিস্তিনি ধনকুবেরকে আটক করেছে সৌদি  » «   সেনা কর্মকর্তার বাসা থেকে কিশোরী গৃহকর্মীর লাশ উদ্ধার  » «  

একদিকে মিলন, অন্যদিকে ভাঙন



বিনোদন ডেস্ক:: জীবন মানেই ভাঙা-গড়ার খেলা। অবিরাম বয়ে চলা নদীর মতো জীবন এক পাড়ে যেমন গড়ে তোলে সুখের প্রাচীর। তেমনি আরেক পাড়ে ভেঙে চলে বিশ্বাস-আস্থা-মন। এমনই এক ঘটনা কাকতালীয়ভাবে ঘটে গেলো শোবিজে।

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম বিয়ে করেছেন সোমবার (৪ ডিসেম্বর)। দীর্ঘ দিনের প্রেমিক অর্জুনকে জীবনের সঙ্গী করে নিয়েছেন তিনি। সনাতন রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছেন তারা।
ঠিক একই দিনে প্রকাশ্যে আসে ঢালিউড সুপারস্টার শাকিব খানের সংসার ভাঙার খবর। স্ত্রী অপু বিশ্বাসকে ডিভোর্স পেপার পাঠিয়েছেন তিনি। অবশ্য গত ২৮ নভেম্বরই তিনি এই পেপারে স্বাক্ষর করেছিলেন। তারপর সেটা সুপ্রিম কোর্টের আইনজীবী শেখ সিরাজুল ইসলামের মাধ্যমে অপুর ঠিকানায় পাঠান।
এদিকে শাকিব-পাওলির এই কাকতালীয় ঘটনার উল্লেখ করে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন নির্মাতা হাসিবুর রেজা কল্লোল। তিনি এই তারকাদ্বয়কে নিয়ে ‘সত্তা’ ছবিটি নির্মাণ করেছিলেন। যেটি দারুণ প্রশংসিত হয়েছে। কল্লোল তার স্ট্যাটাসে লেখেন, ‘সত্তা’ চলচ্চিত্রের কাজ করতে গিয়ে পাওলি দাম এবং শাকিব খানকে খুব কাছ থেকে জানার সুযোগ হয়েছিলো। গতকাল ছিলো ৪ ডিসেম্বর। পাওলি গতকাল শুরু করলো বৈবাহিক জীবন। আর একইদিনে শাকিব ভাঙলো নিজের সংসার!

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: