মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অগ্নিঝুঁকিতে ঢাকার ৪১৬ হাসপাতাল-ক্লিনিক  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাবেন অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী  » «   ফেসবুক ‘ডিজিটাল গ্যাংস্টার’: ব্রিটিশ পার্লামেন্ট  » «   মানহানির মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর  » «   পাকিস্তান থেকে ভারতে না গিয়ে দেশে ফিরলেন সৌদি যুবরাজ  » «   দুই বছরের মধ্যে বিলুপ্ত হবে বিএনপি!  » «   মেয়র আরিফের বিরুদ্ধে কোটি টাকার দুর্নীতির অভিযোগ, প্রতিকী আত্মহুতি  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে আজ শেষ হল বিশ্ব ইজতেমা  » «   আমিরাতের ক্রাউন প্রিন্সের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক  » «   ট্রাম্পের জরুরি অবস্থা ঘোষণার বিরুদ্ধে ১৬ অঙ্গরাজ্যের মামলা  » «   মেডিকেলের ডাস্টবিনে শিশুসহ ২৬ মানবদেহের অঙ্গপ্রত্যঙ্গ  » «   উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «  

‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ থেকে সরে গেলেন বুবলী



বিনোদন ডেস্ক::বেশ জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে কিছু দিন আগে শাকিব খানের নতুন চলচ্চিত্রের ঘোষণা দেন প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। ‘একটি প্রেম দরকার, মাননীয় সরকার’ শিরোনামের সিনেমাটিতে তখন শাকিব খানের নায়িকা হিসেবে নাম ঘোষণা করা হয়েছিল নায়িকা বুবলীর। কিন্তু হুট করেই ছবিটি থেকে সরে দাঁড়ালেন তিনি।

ছবিটি থেকে সরে দাঁড়ানোর কারণ হিসেবে বুবলী গণমাধ্যমকে জানান, ‘একটি প্রেম দরকার, মাননীয় সরকার’ ছবিটি থেকে আমি নিজের ইচ্ছায় সরে দাঁড়িয়েছি। কারণ একই প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে আমার অন্য আরেকটি ছবি নিয়ে বেশ কিছুদিন ধরে কথা হচ্ছে যেটার জন্য আমার বিশেষ এবং অনেক প্রস্তুতির দরকার। তাই একসঙ্গে কয়েকটা কাজে মনোযোগ দেয়া আমার জন্য একটু কঠিন হয়ে পড়বে। মূলত সে কারণেই ‘একটি প্রেম দরকার, মাননীয় সরকার’ ছবিটি আমি করছি না।

এদিকে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানের সেলিম খানের সঙ্গে যোগাযোগ করার জন্য মোবাইলে কল করলে তার ফোন বন্ধ পাওয়া যায়। ফলে তার যোগাযোগ করা সম্ভব হয়নি।

অন্যদিকে ঈদের আগে থেকেই শাকিব খান ভক্তরা বারবার জানিয়ে আসছেন তারা শাকিব খানের সঙ্গে আর বুবলীকে দেখতে চান না। এমনকি নতুন এই ছবিটির ঘোষণা দেয়ার পর আরও চটে বসেন শাকিব খানের অনেক ভক্তরা। তারা সামাজিক যোগাযোগমাধ্যম গুলোতে বিভিন্ন ভাবে বুবলীকে শাকিব খানের নায়িকা হিসেবে আর দেখতে চান না বলে জানিয়েছেন। এমনকি পোষ্টারও করেছেন তারা। তাহলে কি দর্শকের তোপের মুখে পরেই ছবি থেকে সরে দাঁড়ালেন বুবলী?

শাহীন সুমনের পরিচালনায় ছবিটির সংলাপ ও চিত্রনাট্য করছেন দেলোয়ার হোসেন দিল। ছবিতে নায়িকা হিসেবে আরো অভিনয় করেছেন সুচিস্মিতা মৃদুলা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: