বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ থেকে সরে গেলেন বুবলী



বিনোদন ডেস্ক::বেশ জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে কিছু দিন আগে শাকিব খানের নতুন চলচ্চিত্রের ঘোষণা দেন প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। ‘একটি প্রেম দরকার, মাননীয় সরকার’ শিরোনামের সিনেমাটিতে তখন শাকিব খানের নায়িকা হিসেবে নাম ঘোষণা করা হয়েছিল নায়িকা বুবলীর। কিন্তু হুট করেই ছবিটি থেকে সরে দাঁড়ালেন তিনি।

ছবিটি থেকে সরে দাঁড়ানোর কারণ হিসেবে বুবলী গণমাধ্যমকে জানান, ‘একটি প্রেম দরকার, মাননীয় সরকার’ ছবিটি থেকে আমি নিজের ইচ্ছায় সরে দাঁড়িয়েছি। কারণ একই প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে আমার অন্য আরেকটি ছবি নিয়ে বেশ কিছুদিন ধরে কথা হচ্ছে যেটার জন্য আমার বিশেষ এবং অনেক প্রস্তুতির দরকার। তাই একসঙ্গে কয়েকটা কাজে মনোযোগ দেয়া আমার জন্য একটু কঠিন হয়ে পড়বে। মূলত সে কারণেই ‘একটি প্রেম দরকার, মাননীয় সরকার’ ছবিটি আমি করছি না।

এদিকে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানের সেলিম খানের সঙ্গে যোগাযোগ করার জন্য মোবাইলে কল করলে তার ফোন বন্ধ পাওয়া যায়। ফলে তার যোগাযোগ করা সম্ভব হয়নি।

অন্যদিকে ঈদের আগে থেকেই শাকিব খান ভক্তরা বারবার জানিয়ে আসছেন তারা শাকিব খানের সঙ্গে আর বুবলীকে দেখতে চান না। এমনকি নতুন এই ছবিটির ঘোষণা দেয়ার পর আরও চটে বসেন শাকিব খানের অনেক ভক্তরা। তারা সামাজিক যোগাযোগমাধ্যম গুলোতে বিভিন্ন ভাবে বুবলীকে শাকিব খানের নায়িকা হিসেবে আর দেখতে চান না বলে জানিয়েছেন। এমনকি পোষ্টারও করেছেন তারা। তাহলে কি দর্শকের তোপের মুখে পরেই ছবি থেকে সরে দাঁড়ালেন বুবলী?

শাহীন সুমনের পরিচালনায় ছবিটির সংলাপ ও চিত্রনাট্য করছেন দেলোয়ার হোসেন দিল। ছবিতে নায়িকা হিসেবে আরো অভিনয় করেছেন সুচিস্মিতা মৃদুলা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: