শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

একটি ছবি, হাজার প্রশ্ন



বিনোদন ডেস্ক:: অভিনেতা ও গায়ক জন কবিরের সঙ্গে অভিনেত্রী মিথিলার যুগলবন্দী একটি ছবি তৈরি করেছে হাজার প্রশ্ন। আর সেই প্রশ্নের বান এসে পড়ছে ছবির মন্তব্য বাক্সে।

ঘটনা একটি সবিস্তারেই বলা যাক, গতকাল সোমবার সন্ধ্যায় জন কবির নিজের ফেসবুক হ্যান্ডেলে অভিনেত্রী মিথিলার সাথে একটি ছবি পোস্ট করেন। এরপরই শুরু হয়ে যায় আলোচনা সমালোচনা। সবাই জনকে আক্রমণ করা শুরু করে দেন। শুধু তাই নয় রীতিমতো বিশ্বাস বানিয়ে দেন তাকে।

মিথিলা, কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসানের প্রাক্তন স্ত্রী। তাহসান-মিথিলা জুটির বড় একটি ভক্তশ্রেণী রয়েছে। যারা কোনোভাবেই এই জুটির আলাদা হয়ে যাওয়া সহজভাবে নিতে পারেননি। অনেকের মন্তব্য থেকে এই শ্রেণীর আহত হওয়ার বিষয়টি প্রকাশ পেয়েছে। ধরেই নিয়েছেন তারা দুজনের সম্পর্কের ছবি এটি। এমন হাজার হাজার প্রশ্নে সয়লাব সোশ্যাল মিডিয়া।

ছবি পোস্ট করার সময় ক্যাপশনে ‘কন্টেন্ট’ শব্দ ব্যবহার করে উস্কে দেয়া জন বলছেন ভিন্ন কথা। তিনি বলেন, বাংলাভিশনের একটি অনুষ্ঠানের উপস্থাপক মিথিলা। তার অনুষ্ঠানেই অতিথি হয়ে গিয়েছিলাম। আমার সাথে ছিলেন ব্যান্ড তারকা তুহিন ভাই। অনুষ্ঠানের শেষে ছবিটি তুলেছি।

পূর্বেও দুজনের এমন ছবি সামনে এসেছে, তখন প্রতিক্রিয়া হয়নি।একজন নেটিজেন ইতিবাচকভাবেই ছবিটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘একটা ছেলে আর একটা মেয়ে পাশাপাশি ফটো তুললেই বাঙালি কাপল বানিয়ে ফেলে, তারা বন্ধু হোক বা আপন ভাইবোন হোক। প্যাথেটিক।’

তাহসান ও জন সঙ্গীত জগতে আসেন ব্ল্যাক ব্যান্ড নিয়ে। একই সাথে অভিনয় শুরু করেন, সুচিত্রা ভট্টাচার্যের উপন্যাস অবলম্বনে নির্মিত ‘কাছের মানুষ’ ধারবাহিকে। যা এনটিভিতে প্রচারিত হয়। তারা দুইজন বেশ ভালো বন্ধু ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: