রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

একই স্থানে আ’লীগ- বিএনপির সভা, ১৪৪ ধারা জারি



নিউজ ডেস্ক::মুন্সীগঞ্জের টংগীবাড়ি উপজেলায় বিএনপি ও আওয়ামী লীগ একই স্থানে সভা আহ্বান করায় উপজেলা প্রশাসন ১৪৪ ধারা জারি করেছে। শনিবার (৭ এপ্রিল) সকাল ১০টায় মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার বালিগাও ইউনিয়নের নয়াগাঁও গ্রামে জেলা বিএনপির কর্মী সভার অনুমতি চেয়ে জেলা প্রশাসকের কাছে আবেদন করেছিলো বিএনপি।

শুক্রবার (৬ এপ্রিল) বিকেলে বালিগাঁও ইউনিয়নে একই স্থানে ইউনিয়ন আ’লীগ সভা আহ্বান করায় ১৪৪ ধারা জারি করা হয়। মাইকিং’র মাধ্যমে সকলকে বিষয়টি অবহিত করা হয়েছে।

টঙ্গীবাড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার জানান, বালিগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আজগর হোসেন চঞ্চলের সাক্ষরিত এক অবেদন থেকে জানা যায়, জেলা বিএনপির যে স্থানে কর্মী সভা ডেকেছে, ইউনিয়ন আ’লীগ একই স্থানে সভা ডেকেছে। এমতাবস্থায় আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশংকা প্রতীয়মান হওয়ায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। জনসাধারণের নিরাপত্তার জন্য অত্র এলাকায় মাইকিং এর মাধ্যমে শুক্রবার বিকেলে সকলকে অবহিত করা হয়েছে।

মুন্সীগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন জানান, জেলা বিএনপির সভাটি আয়োজনের জন্য সকল মৌখিক অনুমিত নেওয়া হয়েছিল। এত জায়গা থাকতেও আমাদের সভাস্থল এলাকায় কেন এমনটি করেছে, জানা নেই।

উল্লেখ্য, বিএনপির এ কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক আইন মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহম্মেদ। বিশেষ অতিথি হিসেবে থাকার কথা ছিলো, বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: