সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অর্থনীতিতে নোবেল পেলেন যারা  » «   যুবলীগের পদ বেচে ঢাকায় ৪৬ ফ্ল্যাট-দোকানের মালিক ‘ক্যাশিয়ার আনিস’  » «   বরফ গলছে সৌদি-ইরানের, নেপথ্যে ইমরান খান  » «   ক্যাসিনো পঞ্চপাণ্ডবের রইল বাকি ১  » «   পুলিশের ওপর হামলা: দুই ‘জঙ্গি’ আটক  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে চালকদের প্রতিযোগিতায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৭  » «   ইনস্টাগ্রামে ট্রাম্প-ওবামাকে পেছনে ফেললেন মোদি!  » «   একটি মোবাইল চার্জারের দাম ২২ হাজার টাকা  » «   বেতন বৈষম্য: কর্মবিরতিতে সাড়ে ৩ লাখ শিক্ষক  » «   আবরার হত্যা: শেষ চার ঘণ্টার নৃশংসতার চিত্র  » «   সংবিধান পড়ে শোনালেন আমান, পুলিশ বলল ‘গো ব্যাক’  » «   বুয়েটে ভর্তি পরীক্ষা শুরু  » «   আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «  

এই নিয়ম না মানলে খেলতে পারবেন না পাবজি!



তথ্যপ্রযুক্তি ডেস্ক:: পাবজি খেলার সময় আপনি কি ব্যবহার করেন বিভিন্ন মুড, কোড বা চিটস? তাহলে আগামী ১০ বছর আপনি খেলতে পারবেন না পাবজি। জনপ্রিয় ও সমালোচনার শীর্ষস্থানে থাকা এই গেমটি খেলার সময়, খেলাটিকে সহজ ও জেতার উপযোগী করে তোলার জন্য একাধিক চিট নথিভুক্ত করে গেমের মধ্যে। পাবজি এখন থেকে আর এই চালাকিকে প্রশ্রয় দেবে না।

জানা গেছে, পাবজি সকল মানুষকেই সমানভাবে খেলার সুযোগ করে দেয়। কিন্তু যারা খেলায় ফাঁকি দিয়ে চিট ব্যবহার করে জিততে চায় তাদের জন্য এই কড়া পদক্ষেপ নিতে বাধ্য হয়েছে পাবজি। মোবাইল গেমিং দুনিয়ায় এরকম পদক্ষেপ আগে কোন গেমকে নিতে হয়নি। প্রতিষ্ঠানটি মনে করছে, যারা পাবজি খেলতে খুব ভালোবাসেন, তারা ১০ বছর যদি পাবজি খেলতে না পারে তার জন্য ব্যবহার করবে না এই চিটস বা মুড।

তেন্সেন্ট গেম জানিয়েছে, থার্ড পার্টি অ্যাপের মাধ্যমে এই ধরনের চিটস জোগাড় করছে পাবজি খেলোয়াড়রা। যার ফলে অনায়াসে তাদের ফোনে ঢুকে পড়ছে হ্যাকারদের নজর। পাশাপাশি ক্ষতি হচ্ছে গেমস। গত সেপ্টেম্বরে পাবজি প্রায় ৩৫০০ জন খেলোয়াড় এর ওপর ১০ বছরের জন্য নিষেধাজ্ঞা জারি করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: